শনিবার ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চট্টগ্রামে সোহেল হত্যা মামলার আসামি বন্দুকযুদ্ধে নিহত

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রামে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন সোহেল হত্যা মামলার অন্যতম আসামি জাবেদ। সোমবার রাত ১২টার দিকে আসামিকে গ্রেফতার করতে গেলে এ ঘটনা ঘটে। এ সময় সিএমপির ডবলমুরিং থানার ওসি সদীপ কুমার দাশ গুলিবিদ্ধ এবং আহত হয়েছেন আরও তিন পুলিশ সদস্য।

জানা যায়, আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন সোহেল হত্যা মামলায় এজাহারভুক্ত আসামি জাবেদকে গ্রেফতার করতে রাতে পুলিশের একটি টিম অভিযান চালায়। এ সময় পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে আসামিরা। আত্মরক্ষার্থে পুলিশ গুলি চালালে তা বন্দুকযুদ্ধে রূপ নেয়। সেখানে নিহত হয় আসামি জাবেদ। ঘটনাস্থল থেকে উদ্ধার হয় কয়েকটি আগ্নেয়াস্ত্র ও গুলি। বন্দুকযুদ্ধে পুলিশের মধ্যে যারা আহত হন তারা হলেনÑ ওসি সদীপ কুমার দাশ, এসআই অর্নব বড়ুয়া, এএসআই মিঠু দাশ ও কনস্টেবল আল আমিন। ইতোমধ্যে ওসি সদীপ গুলিবিদ্ধ হন। উল্লেখ্য, গত ৭ জানুয়ারি নগরীর পাহাড়তলী বাজারে ‘গণপিটুনির’ ঘটনায় নিহত হন সাবেক ছাত্রলীগ ও স্থানীয় আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন সোহেল।

কুমিল্লায় মাদক বিক্রেতা

নিজস্ব সংবাদদাতা কুমিল্লা থেকে জানান, বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে আবদুল মালেক নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছে। মঙ্গলবার ভোরে জেলার আদর্শ সদর উপজেলার ভারত সীমান্তবর্তী গোলাবাড়ি এলাকার জালুয়াপাড়া নামক স্থানে এ ঘটনা ঘটে। সে জেলার চৌদ্দগ্রাম উপজেলার নোয়াপাড়া গ্রামের আবদুল খালেকের ছেলে।

কুমিল্লা-১০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আবু মোহাম্মদ মহিউদ্দিন বলেন, গোপন সূত্রে খবর পেয়ে জালুয়াপাড়া এলাকায় হাবিলদার আবদুল মান্নানের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। এ সময় মাদক বিক্রেতারা টের পেয়ে বিজিবি সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়ে। এতে বিজিবিও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়ে। এ সময় আবদুল মালেক (৩০) নামে এক মাদক বিক্রেতা আহত হয় এবং তার সঙ্গীয় অপর মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে আহত মাদক বিক্রেতাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

শীর্ষ সংবাদ:
সড়কে শৃঙ্খলা আনাই আমাদের চ্যালেঞ্জ ॥ কাদের         সম্প্রীতি বজায় রাখতে শিশুদের সংস্কৃতিচর্চা অপরিহার্য ॥ তথ্যমন্ত্রী         কবি শামসুর রাহমানের জন্মদিন আজ         মগবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বিঘ্নিত         করোনায় ১ লাখ ৮০ হাজার স্বাস্থ্যকর্মীর মৃত্যুর শঙ্কা ডব্লিউএইচওর         উন্নয়নের মহাসড়কে নারায়ণগঞ্জ         জলবায়ু পরিস্থিতি বিপর্যয়ের দিকে এগিয়ে যাচ্ছে ॥ জাতিসংঘ         করোনা ভাইরাসে ১৭ মাসে সর্বনিম্ন ৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৩২         পূজামণ্ডপে কোরআন শরিফ রাখার কথা ‘স্বীকার করেছেন’ ইকবাল         ২৪ ঘণ্টায় আরও ১২৩ ডেঙ্গু রোগী হাসপাতালে         সংখ্যালঘুদের সুরক্ষায় আইনের দাবি দিয়ে শাহবাগ ছাড়লেন বিক্ষোভকারীরা         রোহিঙ্গা ক্যাম্পে মাদক-অস্ত্র বন্ধে প্রয়োজনে গুলি ॥ পররাষ্ট্রমন্ত্রী         সড়কে শৃঙ্খলা আনাই আমাদের চ্যালেঞ্জ ॥ সেতু মন্ত্রী         কোরিয়ার ভিসার জন্য আবেদন শুরু রবিবার         বিদেশি শ্রমিকদের ওপর নিষেধাজ্ঞা তুলছে মালয়েশিয়া         মুশফিক ও লিটনের প্রতি আস্থা রাখতে বললেন অধিনায়ক মাহমুদউল্লাহ         রাজধানীর কাওরানবাজার এলাকায় মালবাহী ট্রেন লাইনচ্যুত         সিরিয়ার বনে আগুন দেওয়ার দায়ে ২৪ জনের মৃত্যুদণ্ড ১১ জনের যাবজ্জীবন         নেপালে বন্যা, ভূমিধস ॥ মৃত্যু ১০০ জনের বেশী         ঝিনাইদহে ইজিবাইক চালক হত্যার ঘটনায় ৬ জন গ্রেফতার