রবিবার ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সেই সেবা ক্লিনিকে সিজার ॥ গৃহবধূর মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, বাউফল, ২৩ এপ্রিল ॥ বাউফল হাসপাতালের সামনে সেবা ক্লিনিকে সিজার করার পর, সুমি আক্তার (২২) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে তার মৃত্যু হয়। ওই গৃহবধূর স্বামীর নাম সুজন মাস্টার। বরিশালের স্বরূপকাঠি উপজেলায় তার বাড়ি।

জানা গেছে, সুমি আক্তার কয়েক দিন আগে বাউফলের কালাইয়া ইউনিয়নের কমলা রানীর দীঘির পার তার বাবা মফিজ জোমাদ্দারের বাড়িতে বেড়াতে আসেন। গত শুক্রবার (১৯ এপ্রিল) সুমি আক্তারের প্রসব বেদনা শুরু হলে আত্মীয়-স্বজনরা তাকে শহরের হাসপাতালের সামনে সেবা ক্লিনিকে নিয়ে অসেন। সেখানে কথিত ডাক্তার আহম্মেদ কামাল তার সিজার করেন। একটি মেয়ে সন্তান জন্ম হয়। গৃহবধূ সুমির এক চাচা অভিযোগ করেন, সিজারের সময় তার প্রচুর পরিমাণ রক্তক্ষরণ হয়েছে। শরীর ফ্যাকাশে হয়ে যায়। সোমবার তাকে ক্লিনিক থেকে ছেড়ে দেয়া হয়। তখনও তার শরীরের অবস্থা ভাল ছিল না। প্রচ- রকম শ্বাস কষ্ট হচ্ছিল। মঙ্গলবার সকালের সুমি আক্তার শ্বাস কষ্ট শুরু হলে আত্মীয়-স্বজনরা তাকে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার আবদুর রউব তাকে মৃত বলে ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে, সিজারের সময় অভ্যন্তরীণ রক্তক্ষরণ হওয়ায় তার মৃত্যু হতে পারে। অভিযোগ রয়েছে, সেবা ক্লিনিকের ডাক্তার আহম্মেদ কামাল সিজার করে থাকেন। এর আগেও ওই ক্লিনিকে সিজারের সময় তার হাতে বেশ কয়েকজন প্রসূতি মা ও সন্তানের মৃত্যু হয়েছে। ডাক্তার আহম্মেদ কামালের সিজারের ক্ষেত্রে ডিজিও করা নেই। তার কোন ডিগ্রী নেই। তিনি সম্পূর্ণ অবৈধভাবে সিজার করেন। এ ব্যাপারে ক্লিনিক কর্তৃপক্ষ বলেন, সুমি আক্তারকে সম্পূর্ণ সুস্থ অবস্থায়ই তারা রিলিজ করেছেন।

শীর্ষ সংবাদ:
ইউক্রেনের বিষয়ে বাইডেন ও পুতিন ভিডিও বৈঠক মঙ্গলবার         গণতন্ত্রের মানসপুত্র সোহরাওয়ার্দীর ৫৮তম মৃত্যুবার্ষিকী আজ         বৃষ্টির কারণে দ্বিতীয় দিনের খেলা শুরু হয়নি         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মৃত্যু কমেছে প্রায় দেড় হাজার         অবিশ্বাস্য অর্জন ॥ বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল         বাসযোগ্য পৃথিবী গড়তে ঐক্য চাই         বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করুন         ছাত্রলীগ নেতাসহ ৯ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার         শক্তি হারিয়ে জাওয়াদ গভীর নিম্নচাপে পরিণত         সড়কে অনিয়মের বিরুদ্ধে লাল কার্ড প্রদর্শন শিক্ষার্থীদের         এলডিসি উত্তরণে ১০ বছরের মাস্টারপ্ল্যান         উন্নয়নে পাকিস্তান আমাদের ধারে কাছেও নেই         আমদানির জ্বালানি তেল আর লাইটারিং করতে হবে না         পয়োনিষ্কাশন ব্যবস্থা রাজধানীর ৮০ ভাগ ভবনে নেই         চট্টগ্রামে অটোরিক্সা-ডেমু ট্রেন-বাস সংঘর্ষে পুলিশসহ হত ৩         খালেদাকে বিদেশ নিতে কূটনৈতিক পাড়ায় বিএনপির দৌড়ঝাঁপ         আন্দোলনেই খালেদার বিদেশে চিকিৎসা নিশ্চিত করা হবে         বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় ঐক্যের বিকল্প নেই ॥ রাষ্ট্রপতি         করোনা ভাইরাসে আরও ৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৭৬         ঘূর্ণিঝড় জাওয়াদ ॥ সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত