রবিবার ৯ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সেই সেবা ক্লিনিকে সিজার ॥ গৃহবধূর মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, বাউফল, ২৩ এপ্রিল ॥ বাউফল হাসপাতালের সামনে সেবা ক্লিনিকে সিজার করার পর, সুমি আক্তার (২২) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে তার মৃত্যু হয়। ওই গৃহবধূর স্বামীর নাম সুজন মাস্টার। বরিশালের স্বরূপকাঠি উপজেলায় তার বাড়ি।

জানা গেছে, সুমি আক্তার কয়েক দিন আগে বাউফলের কালাইয়া ইউনিয়নের কমলা রানীর দীঘির পার তার বাবা মফিজ জোমাদ্দারের বাড়িতে বেড়াতে আসেন। গত শুক্রবার (১৯ এপ্রিল) সুমি আক্তারের প্রসব বেদনা শুরু হলে আত্মীয়-স্বজনরা তাকে শহরের হাসপাতালের সামনে সেবা ক্লিনিকে নিয়ে অসেন। সেখানে কথিত ডাক্তার আহম্মেদ কামাল তার সিজার করেন। একটি মেয়ে সন্তান জন্ম হয়। গৃহবধূ সুমির এক চাচা অভিযোগ করেন, সিজারের সময় তার প্রচুর পরিমাণ রক্তক্ষরণ হয়েছে। শরীর ফ্যাকাশে হয়ে যায়। সোমবার তাকে ক্লিনিক থেকে ছেড়ে দেয়া হয়। তখনও তার শরীরের অবস্থা ভাল ছিল না। প্রচ- রকম শ্বাস কষ্ট হচ্ছিল। মঙ্গলবার সকালের সুমি আক্তার শ্বাস কষ্ট শুরু হলে আত্মীয়-স্বজনরা তাকে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার আবদুর রউব তাকে মৃত বলে ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে, সিজারের সময় অভ্যন্তরীণ রক্তক্ষরণ হওয়ায় তার মৃত্যু হতে পারে। অভিযোগ রয়েছে, সেবা ক্লিনিকের ডাক্তার আহম্মেদ কামাল সিজার করে থাকেন। এর আগেও ওই ক্লিনিকে সিজারের সময় তার হাতে বেশ কয়েকজন প্রসূতি মা ও সন্তানের মৃত্যু হয়েছে। ডাক্তার আহম্মেদ কামালের সিজারের ক্ষেত্রে ডিজিও করা নেই। তার কোন ডিগ্রী নেই। তিনি সম্পূর্ণ অবৈধভাবে সিজার করেন। এ ব্যাপারে ক্লিনিক কর্তৃপক্ষ বলেন, সুমি আক্তারকে সম্পূর্ণ সুস্থ অবস্থায়ই তারা রিলিজ করেছেন।

শীর্ষ সংবাদ:
‘সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না ফেসবুক কর্তৃপক্ষ’         নারীরা উদ্যোক্তা হিসেবেও অনেক ভূমিকা রাখছেন ॥ শিল্পমন্ত্রী         রাজধানীতে নজরদারি বাড়ানো হয়েছে : ডিএমপি         ডেঙ্গু : আরও ১ জনের মৃত্যু, হাসপাতালে ১৭৯         ইউপি নির্বাচন : ঢাকা ও ময়মনসিংহ বিভাগের নৌকার টিকিট পেলেন যারা         ২৬ অক্টোবর আসছে নতুন রাজনৈতিক দল ‘বাংলাদেশ গণ অধিকার পরিষদ’         কৃষিপ্রযুক্তি কাজে লাগিয়ে সারা বছরই আম পাওয়া সম্ভব ॥ কৃষিমন্ত্রী         শেখ হাসিনার সরকার হলো সবচেয়ে বেশি নারীবান্ধব ॥ পররাষ্ট্রমন্ত্রী         আবরার হত্যা মামলা ॥ ২৫ আসামির মৃত্যুদণ্ড চায় রাষ্ট্রপক্ষ         বিপর্যস্ত তিস্তা অববাহিকা পরিদর্শনে বাপাউবোর প্রতিনিধি দল         অপরাধী যেই দলেরই হোক তার বিচার হবে ॥ আইনমন্ত্রী         বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহায়তায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলো ঘুরে দাঁড়াবে ॥ শিক্ষামন্ত্রী         পায়রা সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         আমিরাত গেলেন অর্ধলক্ষাধিক যাত্রী         নোয়াখালীতে মন্দিরে হামলা ॥ ৩ আসামির ‘স্বীকারোক্তিমূলক’ জবানবন্দি         চাঁদা না দেওয়ায় মোটরসাইকেল শো-রুমে ডাকাতি করেন চক্রটি         শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠল তাইওয়ান         যুক্তরাষ্ট্রসহ ১০ দেশের রাষ্ট্রদূতকে বহিষ্কার করল তুরস্ক