শুক্রবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৯ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লালমনিরহাটে মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

লালমনিরহাটে মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট ॥ জেলার কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের উত্তর গোপাল রায় বিধুয়া মাল্লী গ্রামে রবিবার রাতে পুলিশের গুলিতে রফিকুল ইসলাম রফিক (৩৩) নামে এক মাদক ব্যবসায়ীকে গুলিবিদ্ধ হয়েছেন। রফিক উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের খামারভাতি গ্রামের হাবিবুর রহমান হাবুর ছেলে বলে জানা গেছে।

পুলিশ জানায়, গোপন খবর পেয়ে উপজেলার কাকিনা সিরাজুল মার্কেট এলাকায় অভিযান পরিচালনা করে ১০০ পিস ইয়াবা ও একটি মোটরসাইকেলসহ রফিকুল ইসলাম রফিককে আটক করে কালীগঞ্জ থানা পুলিশের একটি দল। পরে তার দেওয়া তথ্যমতে বড় চালান উদ্ধারে তাকে সঙ্গে নিয়ে উত্তর গোপাল রায় বিধুয়া মাল্লী এলাকার অভিযান চালায় পুলিশ। এসময় রফিকুলের সহযোগীরা পুলিশের ওপর হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে পুলিশ গুলি ছুঁড়ে। এতে রফিকুলের দুই পায়ে গুলিবিদ্ধ হয়।

পরে তাকে গ্রেফতার করে কালীগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। এঘটনায় মাদক ব্যবসায়ীদের হামলায় সাইদুল ইসলাম ও মোশারফ হোসেন নামে কালীগঞ্জ থানা পুলিশের দুই সদস্য আহত হন। তারাও কালীগঞ্জ হাসপাতালে ভর্তি রয়েছে।

কালীগঞ্জ থানার ওসি আরজু মোঃ সাজ্জাত হোসেন জানান, মাদক ব্যবসায়ী রফিকুল ইসলাম রফিকের বিরুদ্ধে ছয়টি মাদক মামলা রয়েছে। এরমধ্যে চারটিতে গ্রেফতারি পরোয়ানা রয়েছে। এঘটনায় তার বিরুদ্ধে আরো একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

শীর্ষ সংবাদ:
একদিনে সর্বোচ্চ করোনা ভাইরাসের রোগী শনাক্ত, ২৩ জনের মৃত্যু         ফেসবুক লাইভে রবিবার প্রকাশ হবে এসএসসির ফল         সরকারি ত্রাণে যুক্ত হচ্ছে আম-লিচু         লিবিয়ায় আহত ১১ বাংলাদেশি হাসপাতালে, আশঙ্কাজনক ৩ জন         গুলি করে ২৬ বাংলাদেশিকে হত্যার ঘটনা তদন্তে নেমেছে লিবিয়া         নোয়াখালীতে মা ও শিশুর লাশ উদ্ধার         প্রধানমন্ত্রীকে প্রিন্স চার্লসের চিঠি         লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা         নারায়ণগঞ্জে করোনায় গত ২৪ ঘন্টায় আরো দুইজনের মৃত্যু ॥ মোট মৃত্যু ৭৭         ভারতে জেএমবির অন্যতম শীর্ষ নেতা করিম গ্রেফতার         সোনারগাঁয়ে করোনায় মৃত্যু ৭ ॥ লাশ দাফনে ইউএনও         সোশ্যাল মিডিয়ার বিরুদ্ধে নির্বাহী আদেশে সই করলেন ট্রাম্প         চীনের নিন্দায় সরব যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা ও অস্ট্রেলিয়া         যুক্তরাষ্ট্রে করোনা ভাইরাসে আরও ১২৯৭ জনের মৃত্যু         করোনা ভাইরাস ॥ এবার মৃত্যুতেও চীনকে ছাড়িয়ে গেল ভারত         মোদির সঙ্গে কথা হয়েছে, তার মন ভালো নেই         দ. কোরিয়ায় করোনা ভাইরাসের প্রকোপ বাড়ায় ফের বন্ধ হল স্কুল         মহামারির মধ্যে কৃষ্ণাঙ্গ হত্যার জেরে উত্তাল যুক্তরাষ্ট্র         ব্রাজিলে করোনা ভাইরাসে একদিনে আক্রান্ত ২৬৪১৭         নোবেলের বিরুদ্ধে ভারতে মামলা দায়ের        
//--BID Records