মঙ্গলবার ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নয় বছর পর পাগলকে ফিরে পেল পরিবার

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ ডুমুরিয়া উপজেলায় ৯ বছর পর স্বাভাবিক হয়েছেন ‘পাগল’ মোঃ আইয়ুব হোসেন। শুক্রবার সকালে তাকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দীর্ঘদিন পর আইয়ুবকে খুঁজে পেয়ে পরিবারের সদস্যরা খুবই খুশি। আইয়ুবের পরিবারের সদস্যরা জানান, যশোর জেলার ঝিকরগাছা উপজেলার আঙ্গারপাড়া গ্রামের আইয়ুব হোসেনের বাড়ি। ৯ বছর আগে মালয়েশিয়া যাওয়ার প্রস্তুতি নেন তিনি। কিন্তু পরিবারের সদস্যদের নিয়ে দুশ্চিন্তায় হঠাৎ মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন। এরপর একদিন বাড়ি থেকে বেরিয়ে তিনি নিখোঁজ হন। আইয়ুবকে আশ্রয় দেয়া ডুমুরিয়া উপজেলা সদরের বাসিন্দা ও সাবেক ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান জানান, ৯ বছর আগে ডুমুরিয়া বাসস্ট্যান্ডের যাত্রী ছাউনিতে তিনি ‘পাগল’ আইয়ুবকে দেখতে পান। সেখানে তিনি এবং তার পরিবারের সদস্যরা দেড় বছর ধরে তাকে তিন বেলা খাবার দিয়ে আসতেন। এরপর তাকে তিনি নিজ বাড়িতে নিয়ে রাখেন। আইয়ুব তেমন কোন কথা বলত না। ক্ষুধা লাগলে ইশারায় জানাত। তিনি জানান, গত মাসের শেষের দিকে হঠাৎ করে আইয়ুব একটু একটু করে কথা বলা শুরু করেন।

একপর্যায়ে আয়ুব তার বাড়ির ঠিকানা জানায়। এর পর তিনি (হাবিবুর রহমান) আইয়ুবের দেয়া ঠিকানা অনুযায়ী গত ৩ এপ্রিল ওই বাড়িতে গিয়ে তার পরিবারকে বিষয়টি জানান। এরপর তারা একদিন ডুমুরিয়ায় আসে। কিন্তু আইয়ুব তাদের সঙ্গে যেতে রাজি হয়নি। পরবর্তীতে তাকে বুঝিয়ে বাড়ি ফিরে যাওয়ার জন্য রাজি করানো হয়। হাবিবুর রহমান জানান, শুক্রবার সকাল ৯টায় আইয়ুব হোসেনকে নিয়ে যাওয়ার জন্য তার স্ত্রী ও মেয়ে আসে। পরে সাড়ে ১১টার দিকে তারা আইয়ুবকে নিয়ে যান। আইয়ুব হোসেনের বয়স এখন ৫৭। তিনি ১ ছেলে ও ৩ মেয়ের জনক। আইয়ুবের স্ত্রী মর্জিনা বেগম বলেন, হাবিবুর রহমান তার স্বামীকে নিজের পরিবারের সদস্যের মতো দেখাশোনা করেছেন। তার প্রতি আমরা চিরকৃতজ্ঞ থাকব। স্বামীকে বাড়ি নিয়ে যাচ্ছি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৪৫৩৩২৫৬
আক্রান্ত
১৫৬৭৯৮১
সুস্থ
২২১৫৪৬২২৬
সুস্থ
১৫৩১৭৪০
শীর্ষ সংবাদ:
গার্মেন্টসে প্রচুর অর্ডার ॥ কর্মসংস্থানের বিরাট সুযোগ         দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত         শেয়ারবাজারে বড় দরপতন বিনিয়োগকারীরা রাস্তায়         সাম্প্রদায়িক হামলায় জড়িতদের কঠোর শাস্তি দাবি         প্রশাসনে পদোন্নতি পেতে তদবিরের ছড়াছড়ি         ছোট অপারেশন হয়েছে খালেদা জিয়ার         সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ঐক্যবদ্ধ প্রতিরোধের বিকল্প নেই         রূপপুর পরমাণু বিদ্যুত কেন্দ্রের সঞ্চালন লাইন নিয়ে শঙ্কা         ইলিশ ধরতে জেলেরা আবার নদীতে ॥ উঠে গেল নিষেধাজ্ঞা         সিডিউলবিহীন বিমানেই চোরাচালান         রবির অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়ার সুপারিশ         সিনহাকে হত্যা করতে ওসি প্রদীপের নির্দেশে সড়কে ব্যারিকেড         তুচ্ছ ঘটনায় টেকনাফে বৌদ্ধ বিহারে হামলা, অগ্নিসংযোগ         বাংলাদেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে আগ্রহী পাকিস্তান         করোনা : গত ২৪ ঘন্টায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ২৮৯         আবাসিক এলাকায় নতুন গ্যাস সংযোগ কেন নয়, হাইকোর্টের রুল         বিতর্কিতদের নয়, ত্যাগীদের নাম কেন্দ্রে পাঠানোর নির্দেশনা         অনিবন্ধিত ই-কমার্স প্রতিষ্ঠান বন্ধ হবে : বাণিজ্যমন্ত্রী         তদন্তের সময় অনৈতিক সুবিধা দাবি ॥ দুদকের কর্মকর্তাকে হাইকোর্টে তলব         বাংলাদেশকে স্বর্ণ চোরাচালানের রুট বানিয়েছে পার্শ্ববর্তী দেশ