মঙ্গলবার ৪ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আইপিএলে মানিয়ে নিতে পারছেন না কোহলি!

স্পোর্টস রিপোর্টার ॥ বিরাট কোহলি। বিশ্বের অন্যতম ভয়ঙ্কর ব্যাটসম্যান। আন্তর্জাতিক ক্রিকেটে দুরন্ত উইলোবাজিতে ভেঙ্গে চলেছেন একের পর এক রেকর্ড। ভারতকে নেতৃত্ব দিচ্ছেন সামনে থেকে। অথচ আইপিএলে নিদারুণ হতাশ করছেন এই সুপারস্টার। এ পর্যন্ত শিরোপার স্বাদ না পাওয়া র‌্যয়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু অধিনায়কের এবারের আসরটাও শুরু হয়েছে বাজেভাবে। তিন ম্যাচের সব কটি হেরে পয়েন্ট টেবিলের তলানিতে দল। যেখানে কোহলি আউট হয়েছেন ৬, ৪৬ ও ৩ রান করে। পরশু সানরাইজার্স হায়দরাবাদের ২৩১/২ রানের জবাবে ১১৩ রানে অলআউট ব্যাঙ্গালুরু হারে ১১৮ রানের বিশাল ব্যবধানে। জয়পুরে আজ তাদের প্রতিপক্ষ রাজস্থান রয়্যালস।

‘সম্ভবত আমাদের সবচেয়ে বাজে হার। আসলে এই মুহূর্তে এরচেয়ে বেশি কিছু বলার নেই। প্রথম বল থেকেই আমাদের কিছু ভাল যাচ্ছিল না, আর ব্যাটিং ইনিংসের শেষ বলে আমাদের শেষ উইকেট পতন, এসব নিয়ে বলাটা বেশ কঠিনই। আমার মনে হয় গুণাগুণ বিবেচনায় আমরা সব বিভাগেই খারাপ খেলেছি। প্রতিপক্ষ অবশ্যই সেরাটা খেলে জয় পেয়েছে।’ হায়দরাবাদের কাছে লজ্জার হারের পর সংবাদমাধ্যমকে ব্যাঙ্গালুরু অধিনায়ক। কোহলি নিজ দলকে ঢেলে সাজানো ও সাহসী হতে বলেছেন। ঐ ম্যাচে ব্যাঙ্গালুরু বোলারদের সমানে পিটিয়ে উদ্বোধানী জুটিতে জনি বেয়ারস্টো ও ডেভিড ওয়ার্নার ১৬.২ ওভারে ১৮৫ রানের রেকর্ড পার্টনারশিপ গড়েন। দু’জনেই সেঞ্চুরির দেখা পান। তবে এত বড় ব্যাটিং লাইনআপ নিয়েও বাজে হার থেকে মুক্তি পায়নি ব্যাঙ্গালুরু।

কোহলির মতো তারকার হাতে এখনও আইপিএলের শিরোপা না ওঠাটা বেশ বিস্ময়েরই। এবার আসর শুরুর আগে এ নিয়ে বহু আলোচনা হয়েছে। এমনকি গুঞ্জন উঠেছিল, তাকে নেতৃত্ব থেকে বাদ দিতে পারে ব্যাঙ্গালুরু। তবে মালিকপক্ষ আবারও তার ওপর ভরসা করে। মাত্রই টুর্নামেন্ট শুরু। শেষ পর্যন্ত কোহলি ও তার দল কেমন করে, সেটিই দেখার অপেক্ষা।

Rasel
করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪২০২২২১৪
আক্রান্ত
১৫৬৬২৯৬
সুস্থ
২১৯৩৩৭৫০৪
সুস্থ
১৫২৯০৬৮
শীর্ষ সংবাদ:
বাংলাদেশের মানুষ তার ধর্ম পালন করবে স্বাধীনভাবে : প্রধানমন্ত্রী         করোনা : আরও এলো ২০ লাখ টিকা, বৃহস্পতিবার আসবে ৫৫ লাখ         প্রতিমাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের জন্য একশ বান্ডিল টিন ও নগদ অর্থ বরাদ্দ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা         অপরাধের ধরন-মাধ্যম প্রতিনিয়ত পরিবর্তন হচ্ছে : এনটিএমসি পরিচালক         ডেঙ্গু আক্রান্ত হয়ে আরও ১৫১ জন হাসপাতালে         হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে হামলায় বহিরাগতরাও অংশ নিয়েছিল ॥ স্পিকার         মেয়র আতিকের বিরুদ্ধে করা মামলার আবেদন খারিজ         ব্যাক্তির অপরাধে কোন সম্প্রদায়কে দায়ী করা যাবে না ॥ শিক্ষামন্ত্রী         কুমিল্লার ঘটনার মুলহোতা পলাতক, শিগগিরই গ্রেফতার ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         পা থেকে মাথা পর্যন্ত অসাম্প্রদায়িক চেতনার মূল্যবোধে সজ্জিত হতে হবে ॥ ইনু         দুর্নীতির মামলার ভয় দেখিয়ে চিকিৎসকের ৯৫ লাখ টাকা আত্মসাত ॥ গ্রেফতার ২         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের দ্রুত খুঁজে বের করা হবে’         অপরাধী শনাক্তে সক্ষমতা বাড়ল র‍্যাবের         যবিপ্রবিতে ফিজিওথেরাপি চিকিৎসায় রোবোটিক্স প্রযুক্তি ব্যবহার শীর্ষক সেমিনার         সাম্প্রদায়িক সন্ত্রাস রুখে দেওয়ার প্রত্যয় আ.লীগের