মঙ্গলবার ১১ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আবদুস সাদেকের প্যানেল ঘোষণা

আবদুস সাদেকের প্যানেল ঘোষণা
  • হকির নির্বাচন ৮ এপ্রিল

স্পোর্টস রিপোর্টার ॥ সমঝোতা নয়, নির্বাচনের মাধ্যমেই হকির নতুন কমিটি চায় দুইপক্ষ। শেষদিনে মনোনয়নপত্র জমা দিয়েছেন সাধারণ সম্পাদক পদের দুই প্রতিদ্বন্দ্বী আব্দুস সাদেক ও একেএম মমিনুল হক সাঈদ। ২৮ পদের বিপরীতে মনোনয়নপত্র জমা পড়েছে ৬৮টি। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন ৪ এপ্রিল। নির্বাচন অনুষ্ঠিত হবে ৮ এপ্রিল। গুঞ্জন ছিলÑ সমঝোতার ভিত্তিতে হচ্ছে বহুল প্রতীক্ষিত বাংলাদেশ হকি ফেডারেশনের (বাহফে) নির্বাচন। দুইপক্ষ থেকেই কয়েকদফা সভা হয়েছে। তবে শেষদিনে মনোনয়নপত্র জমা দিয়ে দুইপক্ষই সেই সম্ভাবনা উড়িয়ে দিয়েছে। নির্বাচনে সমঝোতার গুঞ্জন থাকলেও এখন আর তা হওয়ার সুযোগ নেই জানালেন সাধারণ সম্পাদক পদপ্রার্থী আবদুস সাদেক। এদিকে আনুষ্ঠানিক কোন সমঝোতার প্রস্তাবই আসেনি বলে জানালেন বিপরীত প্যানেলের সাধারণ সম্পাদক প্রার্থী মমিনুল হক সাঈদ।

আগের এ্যাডহক কমিটির সাধারণ সম্পাদক আবদুস সাদেক, মহানগর হকি ক্লাব সমর্থিত পরিষদের ব্যানারে মনোনয়নপত্র জমা দিয়েছেন। এই প্যানেল থেকে সাধারণ সম্পাদক পদে আব্দুস সাদেক, সহ-সভাপতি পদে সাজেদ এ এ আদেলসহ পাঁচজন ও অন্যান্য পদ মিলিয়ে ২৮ পদের বিপরীতে ৩০ জন মনোনয়নপত্র জমা দেন।

সমঝোতার নির্বাচনের সম্ভাবনা না থাকলেও সবাই মিলে হকির সুন্দর ভবিষ্যতের জন্য কাজ করার আহ্বান জানিয়েছেন জাতীয় ক্রীড়া পরিষদ থেকে কাউন্সিলর নির্বাচিত হওয়া আবদুস সাদেক। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন মোহামেডান স্পোর্টিং ক্লাবের পক্ষ থেকে কাউন্সিলর হওয়া মমিনুল হক সাঈদ। তাকে সমর্থন দিয়ে ঊষা ক্রীড়াচক্রের আব্দুর রশিদ শিকদার একই সঙ্গে সাধারণ সম্পাদক ও সহ-সভাপতি পদের জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন।

২৮ পদের বিপরীতে ৬৮টি মনোনয়নপত্র জমা পড়েছে বলে জানিয়েছে নির্বাচন কমিশন। ১ এপ্রিল মনোনয়নপত্র বাছাই করবে নির্বাচন কমিশন। মনোনয়নপত্র প্রত্যাহারের সুযোগ থাকছে ৪ এপ্রিল পর্যন্ত।

মনোনয়নপত্র জমা দেয়ার দিনে প্যানেল ঘোষণা করেছেন সাধারণ সম্পাদক প্রার্থী আবদুস সাদেক। বিপরীতে মনোনয়নপত্র জমা দিলেও পূর্ণাঙ্গ প্যানেল ৩ এপ্রিল ঘোষণা করবেন বলে জানিয়েছেন তার প্রতিদ্বন্দ্বী সাঈদ। যদিও এখনই বিভাগীয় ও জেলা ক্রীড়া সংগঠক পরিষদ ও মহানগর হকি ক্লাবগুলোর সমর্থনে নিরঙ্কুশ জয়ের আত্মবিশ্বাস সাদেকের কণ্ঠে। তার প্যানেলে সহ-সভাপতির পদে সাজেদ আদেল, মাহফুজুর রহমান ও ইউসুফ আলীর সঙ্গে নতুন মুখ মোস্তবা জামান ও জাকি আহমেদ। যুগ্ম সাধারণ সম্পাদক পদে থাকছেন মাহবুব এহসান রানা ও মোহাম্মদ ইউসুফ। হকি ফেডারেশনের নির্বাচন মানেই যেন বিতর্ক আর নতুন সমালোচনার সৃষ্টি। তারপরও হেভিওয়েট প্রার্থীদের নিয়ে সুষ্ঠু নির্বাচনের দাবি রিটার্নিং কর্মকর্তার।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৪৫৩৩২৫৬
আক্রান্ত
১৫৬৮২৫৭
সুস্থ
২২১৫৪৬২২৬
সুস্থ
১৫৩২১৮০
শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬         রফতানি পণ্যের উৎপাদন বাড়ানোর উপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর         অপপ্রচার করাই বিএনপির শেষ আশ্রয়স্থল ॥ কাদের         ইউপি নির্বাচন : ৮৮ ইউনিয়নে নৌকার প্রতীক থাকছে না         সাক্ষ্য অইনের ১৫৫(৪) ধারা বাতিলে নারীর মর্যাদাহানি রোধ করবে : আইনমন্ত্রী         নিম্ন আয়ের পরিবারের সদস্যরা সরকারের সকল সেবা সম্পর্কে অবগত নয় : মেয়র খালেক         আন্দোলন থেকে সরে এলেন বিমানের পাইলটরা         ডেঙ্গু : হাসপাতালে ভর্তি ১৮২, মৃত্যু ১         জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবিলায় একসঙ্গে কাজ করবে অস্ট্রেলিয়া-বাংলাদেশ         গুচ্ছ ভর্তি পরীক্ষার ‘বি’ ইউনিটের ফল প্রকাশ         ‘শিগগিরই পূজামণ্ডপে সহিংসতায় ইন্ধনদাতাদের নাম প্রকাশ’         দেশের সম্প্রীতি বিনষ্টে পরিকল্পনা হয়েছে লন্ডনে বসে ॥ তথ্যমন্ত্রী         সমিতির নামে ‘কর্ণফুলী মাল্টিপারপাসের প্রতারণা, টার্গেট নিম্নবিত্তরা         মাদক মামলায় পরীমনির জামিন মঞ্জুর         ইতালির উপকূল থেকে ৩৩৯ অভিবাসনপ্রত্যাশী উদ্ধার         খালেদা জিয়াকে কেবিনে স্থানান্তর         নতুন রাজনৈতিক দল ঘোষণা করলেন নুর         রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যা ॥ তিন আসামি ২ দিনের রিমান্ডে         ঢাবি থেকে নবজাতকের মরদেহ উদ্ধার         মুক্তিযোদ্ধা হিসেবে ইসমাইল হোসেনের নাম অন্তর্ভুক্তির দাবি