সোমবার ২৬ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভোটে কোন প্রকার অনিয়ম বরদাস্ত করা হবেনা ॥ নওগাঁর ডিসি

  ভোটে কোন প্রকার অনিয়ম বরদাস্ত করা হবেনা ॥ নওগাঁর ডিসি

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ কারো প্রতি পক্ষপাতিত্ব না করে নিরপেক্ষভাবে উপজেলা পরিষদ নির্বাচনের দায়িত্ব সঠিক ও নিরপেক্ষ ভাবে পালন করার আহ্বান জানিয়ে নওগাঁর জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান বলেন, ১৮মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে জেলায় কোন প্রকার অনিয়ম বরদাস্ত করা হবেনা। পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে বৃহস্পতিবার নওগাঁর আত্রাই উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত ভোট গ্রহণ কর্মকর্তাদের দিনব্যাপি প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, নওগাঁ জেলার যে সকল উপজেলায় আগামী ১৮মার্চ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে, এ সকল উপজেলায় নির্বাচন হবে অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ। আর নির্বাচন অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠ করতে ইতোমধ্যেই প্রায় সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে । নির্বাচনের আগের দিন ভোট গ্রহণ কর্মকর্তাদের কোন আত্মীয়ের বাড়ি না থেকে নিজ নিজ ভোটকেন্দ্রে অবস্থান করে রাত্রী যাপনের জন্য নির্দেশ প্রদান করা হয়েছে। এছাড়া নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত সংশ্লিষ্ট কয়েকজন সরকারী কর্মকর্তার ফোন রিসিভ করা ছাড়া অন্য কারো ফোন রিসিভ না করার জন্যও কঠোর ভাবে নির্দেশ প্রদান করা হয় প্রশিক্ষণ গ্রহণকারী কর্মকর্তাদের। আর নির্বাচনের দিন যদি কোন প্রার্থীর লোকজন ভয়ভীতি প্রদর্শন করে বা হুমকি-ধামকি দেয়, তবে সঙ্গে সঙ্গে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে অবগত করার জন্য বলা হয়েছে তাদেরকে।

আত্রাই উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে আহসান উল্লাহ মেমোরিয়াল সরকারী উচ্চ বিদ্যালয়ে প্রশিক্ষণ কর্মশালায় অন্যদের মাঝে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচননের নওগাঁ জেলা রিটার্নিং কর্মকর্তা মোঃ মাহবুবুর রহমান, সহকারী রিটার্নিং কর্মকর্তা ও আত্রাই উপজেলা নির্বাহী অফিসার মোঃ ছানাউল ইসলাম, জেলা নির্বাচন অফিসার মোঃ শাহিনুর ইসলাম প্রামানিক ও আত্রাই থানার ওসি মোঃ মোবারক হোসেন।

শীর্ষ সংবাদ:
করোনাভাইরাসে মৃত্যুর তালিকায় আরও ৩৯ জন         ৩ রুট ছাড়া বিমানের আন্তর্জাতিক ফ্লাইট ৩১ আগস্ট পর্যন্ত বাতিল         বুদ্ধিজীবী কবরস্থানে সমাহিত হবেন আলাউদ্দিন আলী         অর্থ আত্মসাতের মামলায় সাহেদ ৭ দিনের রিমান্ডে         সিনহা হত্যা ॥ পুলিশের দুই মামলায় সিফাতের জামিন         কক্সবাজারের পুলিশ সুপারের প্রত্যাহার চায় রাওয়া         যুক্তরাষ্ট্রে নাগরিকত্ব ত্যাগের হিড়িক         ভারতে করোনায় একদিনে সহস্রাধিক মৃত্যু!         বিশ্বে করোনায় আক্রান্ত ২ কোটি ছাড়াল         তথ্যমন্ত্রীর পর লেবাননের পরিবেশমন্ত্রীও পদত্যাগ         হংকংয়ে গণতন্ত্রপন্থী ব্যবসায়ী গ্রেফতার         ভারতে সেপটিক ট্যাংকে নেমে ৬ শ্রমিকের মৃত্যু         উপসর্গহীনেই করোনা মুক্তির আশা         অনির্দিষ্টকালীন সময়ের জন্য বাতিল হচ্ছে আইপিএল নিলাম         লেবাননের বিস্ফোরণের নিরপেক্ষ তদন্ত দাবি ফ্রান্সের         নাইজারে দুষ্কৃতদের হামলায় ৬ ফরাসীসহ নিহত ৮         ওয়াশিংটনে বন্দুকধারীদের হামলায় গুলিবিদ্ধ ২১, মৃত ১         ৯৪ বছরের মধ্যে নর্থ ক্যারোলিনায় সবচেয়ে শক্তিশালী ভূমিকম্প         পিজিসিসির ইরানবিরোধী আহ্বানে মার্কিন পররাষ্ট্রমন্ত্রীর উচ্ছ্বাস!         ঘুরে দাঁড়াচ্ছে অর্থনীতি ॥ শক্তিশালী হয়ে উঠছে সূচকগুলো        
//--BID Records