মঙ্গলবার ৪ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীতে চেক জালিয়াতি মামলায় স্কুলশিক্ষক গ্রেফতার

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ চারঘাটে চেক জালিয়াতির দুটি মামলায় উপজেলার নিমপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইমদাদুল হককে গ্রেফতার করেছে পুলিশ। ইমদাদুল হক নিমপাড়া গ্রামের আতাহার আলীর ছেলে। শনিবার রাতে তাকে বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

গত ৩০ ডিসেম্বর রাজশাহীর আদালতে রায় ঘোষণার পর থেকে ওই শিক্ষক পলাতক ছিলেন। রবিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। পুলিশ সূত্র জানায়, উপজেলার বাসুপাড়া গ্রামের অঙ্গজিত কুমার প্রামাণিকের মেয়ে জামাই অমর কুমার ও একই উপজেলার রামচন্দ্রপুর গ্রামের রফিকুল ইসলাম ওরফে মাহাবুর রহমানের স্ত্রী লিলি খাতুনকে চাকরি দেয়ার নাম করে প্রায় ২৪ লাখ টাকা হাতিয়ে নেন ওই শিক্ষক। ভুয়া নিয়োগপত্র প্রদান করে প্রধান শিক্ষক ইমদাদুল হক তাদের কাছে থেকে এই বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নেয়। এরপর দুজনেরই নিয়োগপত্র ভুয়া প্রমাণ হলে তাদের কাছ থেকে নেয়া টাকা ফেরত চায় ওই দুজন শিক্ষক। পরে সোনালী ব্যাংক চারঘাট শাখার অনুকূলে অঙ্গজিত কুমারকে ১০ লাখ টাকা ও রফিকুলকে ১২ লাখ টাকার চেক প্রদান করেন প্রধান শিক্ষক ইমদাদুল হক।

চেক প্রদানের পরেও শিক্ষক ইমদাদুল হকের এ্যাকাউন্টে কোন টাকা জমা না হওয়ায় চেক দুটি ডিজঅনার হয়।

পরে অঙ্গজিত ও রফিকুল বাদী হয়ে আদালতে ওই প্রধান শিক্ষকের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করেন। এরপর আদালত অঙ্গজিতের মামলায় ২০ লাখ টাকা জরিমানা ও এক বছরের সাজাভোগ এবং রফিকুল ইসলামের মামলায় ১৩ লাখ টাকা জরিমানা ও ১ বছরের সাজা ভোগের আদেশ দেন। এরপর থেকেই পলাতক ছিলেন তিনি।

Rasel
করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪২০২২২১৪
আক্রান্ত
১৫৬৬২৯৬
সুস্থ
২১৯৩৩৭৫০৪
সুস্থ
১৫২৯০৬৮
শীর্ষ সংবাদ:
পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের জন্য একশ বান্ডিল টিন ও নগদ অর্থ বরাদ্দ         প্রতিমাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা         অপরাধের ধরন-মাধ্যম প্রতিনিয়ত পরিবর্তন হচ্ছে : এনটিএমসি পরিচালক         হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে হামলায় বহিরাগতরাও অংশ নিয়েছিল ॥ স্পিকার         মেয়র আতিকের বিরুদ্ধে করা মামলার আবেদন খারিজ         ব্যাক্তির অপরাধে কোন সম্প্রদায়কে দায়ী করা যাবে না ॥ শিক্ষামন্ত্রী         কুমিল্লার ঘটনার মুলহোতা পলাতক, শিগগিরই গ্রেফতার ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         পা থেকে মাথা পর্যন্ত অসাম্প্রদায়িক চেতনার মূল্যবোধে সজ্জিত হতে হবে ॥ ইনু         দুর্নীতির মামলার ভয় দেখিয়ে চিকিৎসকের ৯৫ লাখ টাকা আত্মসাত ॥ গ্রেফতার ২         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের দ্রুত খুঁজে বের করা হবে’         অপরাধী শনাক্তে সক্ষমতা বাড়ল র‍্যাবের         যবিপ্রবিতে ফিজিওথেরাপি চিকিৎসায় রোবোটিক্স প্রযুক্তি ব্যবহার শীর্ষক সেমিনার         সাম্প্রদায়িক সন্ত্রাস রুখে দেওয়ার প্রত্যয় আ.লীগের         হামলাকারীদের দ্রুত শাস্তির আওতায় আনতে প্রধানমন্ত্রীর নির্দেশ         হাজারো রাজনৈতিক বন্দিকে মুক্তি দিল মিয়ানমারের সামরিক জান্তা         সিরাজগঞ্জে ৬ ডাকাত গ্রেফতার ॥ গুলিসহ ২ রিভালবার উদ্ধার         দেশে বসেই বিদেশিদের পাসপোর্ট করতেন তিনি