বুধবার ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভারতীয় শিল্পপতি অনিল আম্বানি দোষী সাব্যস্ত

  • আদালত অবমাননা

ভারতের সর্বোচ্চ আদালত বুধবার দেশটির শিল্পপতি অনিল আম্বানিকে আদালত অবমাননার দায়ে দোষী সাব্যস্ত করেছে। সুপ্রীমকোর্ট এক রায়ে জানিয়েছে, যদি সুইডিস টেলিকম কোম্পানি এরিকসনকে ৪৫৩ কোটি রুপী পাওনা দিতে ব্যর্থ হন তাহলে তাকে তিন মাসের জন্য জেলে যেতে হবে। চার সপ্তাহের মধ্যে তাকে এই অর্থ পরিশোধ করতে হবে। এনডিটিভি।

রায়ে আদালত রিলায়েন্স কমিউনিকেশন্স চেয়ারম্যানের অচরণকে শিষ্টাচার বহির্ভূত বলে অভিহিত করেছে। এজন্য তাকে এক কোটি রুপী জরিমানা করা হয়েছে। তার দুই পরিচালকের প্রত্যেককে এক কোটি রুপী করে জরিমানা করা হয়। আদালত জানায়, অনিল আম্বানি ও অন্যরা তাদের অঙ্গীকার লঙ্ঘন করেছেন।

শীর্ষ সংবাদ:
বর্জ্য থেকে বিদ্যুৎ উৎপাদনে বাংলাদেশ-চীনের চুক্তি স্বাক্ষর         ঢাবির শতবর্ষ উদযাপন শুরু         ‘ঢাকা বিশ্ববিদ্যালয় বাঙালীর আশা-আকাঙ্ক্ষার এক অনন্য বাতিঘর’         ‘আফ্রিকা থেকে এলেই বাধ্যতামূলক ১৪ দিনের কোয়ারেন্টিন’         দেশ থেকে পালাতে চেয়েছিলেন রাজশাহীর মেয়র আব্বাস         রাস্তায় নেমে গাড়ি ভাঙচুর করা ছাত্রদের কাজ না ॥ প্রধানমন্ত্রী         অস্ট্রেলিয়ায় নারী পার্লামেন্ট সদস্যদের ৬৩ শতাংশই যৌন হয়রানির শিকার         বোট ক্লাব মামলা ॥ সব আসামির নাম না থাকায় পরীমনির আপত্তি         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের মৃত্যুতে জবির শোক         শতাধিক সাবেক নিরাপত্তা সদস্যকে খুন করেছে তালেবান ॥ এইচআরডব্লিউ         ঢাকা মেডিক্যালে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু         কুয়াকাটায় টোয়াকের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত         ওমিক্রন ঠেকাতে প্রবাসীদের আসতে নিরুৎসাহিত করা হচ্ছে         বগুড়ার শেরপুরে ট্রাকের ধাক্কায় দুই মটরসাইকেল অরোহী নিহত         ডাসারে মোটরসাইকেল চাপায় ইউপি সদস্য নিহত         রামপুরায় বাসে আগুন ও ভাঙচুর ॥ আসামি ৮০০         যুক্তরাষ্ট্রে কিশোরের গুলিতে নিহত ৩, আহত ৮         রেফারিকে হত্যার হুমকি আর্জেন্টাইন ফুটবলারের         ৯ দফা দাবিতে রামপুরায় শিক্ষার্থীদের অবরোধ         শারীরিক উপস্থিতিতে শুরু হলো আপিল বিভাগের বিচারকাজ