বৃহস্পতিবার ৭ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গণপিটুনিতে দুইগরুচোর নিহত

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ কালিয়াকৈরে গরুচোর সন্দেহে গণপিটুনিতে দুই ব্যক্তি নিহত হয়েছে। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম জিল্লুর রহমান (৩৫)। সে বগুড়া জেলার আদমদীঘি থানার জিনুইর মধ্যপাড়া এলাকার মৃত মোঃ ইব্রাহীমের ছেলে।

কালিয়াকৈর থানার ওসি মোঃ আলমগীর হোসেন মজুমদার ও স্থানীয়রা জানান, শনিবার ভোরে রাতে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আটাবহ ও নওলা গ্রামে গরু চোরদের একটি দল ট্রাক নিয়ে হানা দেয়। তারা ওই দুই গ্রামের মোহন আলী ও শাহজাহানের বাড়ি থেকে ৬টি গরু চুরি করে। পরে তারা পার্শ্ববর্তী বরিয়াবহ গ্রামের আব্দুস সামাদের বাড়িতে হানা দিয়ে গরু চুরি করার চেষ্টা করে। এ সময় বাড়ির লোকজন টের পেয়ে চিৎকার শুরু করলে প্রতিবেশীরা জেগে ওঠে। তারা স্থানীয় মসজিদের মাইকে ঘোষণা দিলে গ্রামবাসীরা এগিয়ে আসে। পরে গ্রামবাসীরা জড়ো হয়ে গরু চোরদের ধাওয়া করে দু’জনকে আটক করে। তবে গরুচোর দলের অপর সদস্যরা ট্রাক ও গরু নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে উত্তেজিত গ্রামবাসী আটক দু’জনকে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই একজন নিহত ও অপরজন গুরুতর আহত হয়।

শীর্ষ সংবাদ:
হাইকোর্টে আগাম জামিন পেলেন তাহসান         শান্তিরক্ষা মিশনে র‍্যাবকে বাদ দিতে জাতিসংঘে চিঠি         আইপিটিভি-ইউটিউবে সংবাদ পরিবেশন করা যাবে না ॥ তথ্যমন্ত্রী         সামাজিক অনুষ্ঠান বন্ধে ডিসিদের নির্দেশ         আইসিসি বর্ষসেরা ওয়ানডে দলে টাইগারদের দাপট         নদীদূষণ ও দখলরোধে ডিসিদের আরও তৎপর হতে নির্দেশ         সস্ত্রীক করোনা আক্রান্ত প্রধান বিচারপতি, হাসপাতালে ভর্তি         ২০২৪ সালেও নির্বাচনী জুটি হবেন কমলা-বাইডেন         ৩৩ বাংলাদেশিকে ফেরত পাঠাল জার্মানি         ‘সামরিক-বেসামরিক প্রশাসনের একসঙ্গে কাজ করার বিকল্প নেই’         এক সপ্তাহে করোনা রোগী বেড়েছে ২২৮ শতাংশ         ‘স্বাধীনতা আন্দোলনের ইতিহাসে শহীদ আসাদ একটি অমর নাম’         ‘শহীদ আসাদের আত্মত্যাগ সবসময় প্রেরণা জোগাবে’         বিধিনিষেধে তোয়াক্কা নেই ॥ করোনা সংক্রমণ বেড়েই চলেছে         অগ্রযাত্রা কেউ থামিয়ে দিতে পারবে না         চিকিৎসার নামে অপচিকিৎসা         ঢাকা, রাঙ্গামাটির পর ঝুঁকিপূর্ণ আরও ১০ জেলা         বিএনপি-জামায়াতের লবিস্ট নিয়োগ তদন্তে গোয়েন্দারা         লাভজনক থেকে রুগ্ন ॥ গাজী ওয়্যারসের আধুনিকায়ন প্রকল্পে ২০ কোটি টাকা লোপাট