মঙ্গলবার ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সৈয়দ আশরাফের আসনে বোন ডাঃ লিপির মনোনয়ন দাখিল

  • কিশোরগঞ্জ-১ উপনির্বাচন

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ৩০ জানুয়ারি ॥ কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের পুনর্নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডাঃ সৈয়দা জাকিয়া নূর লিপি মনোনয়নপত্র জমা দিয়েছেন। তিনি অস্থায়ী রাষ্ট্রপতি শহীদ সৈয়দ নজরুল ইসলামের মেয়ে ও আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের ছোট বোন। বুধবার দুপুরে রিটার্নিং অফিসারের কার্যালয়ে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ডাঃ লিপি মনোনয়নপত্র দাখিল করেন। ভারপ্রাপ্ত জেলা প্রশাসক কালেক্টরেটের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ জহিরুল ইসলাম তার মনোনয়নপত্রটি গ্রহণ করেন। এ সময় এডিসি (শিক্ষা ও আইসিটি) আব্দুল্লাহ আল মাসউদ, সদরের ইউএনও মাহদী হাসান, সহকারী রিটার্নিং ও জেলা নির্বাচন অফিসার তাজুল ইসলাম ছাড়াও জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। মনোনয়নপত্র দাখিলের পর ডাঃ সৈয়দা জাকিয়া নূর লিপি সাংবাদিকদের বলেন, সৈয়দ আশরাফ ছিলেন সবার কাছে একটি আবেগ ও অনুভূতির নাম। তিনি এ আসনের চারবারের এমপি ছিলেন। জনপ্রতিনিধি হিসেবে তিনি এলাকায় ব্যাপক উন্নয়ন করেছেন। ভাইয়ের আসন থেকে এমপি নির্বাচিত হলে তার অসমাপ্ত কাজ তিনি অগ্রাধিকার ভিত্তিতে বাস্তবায়নের আশাবাদ ব্যক্ত করেন।

সাতক্ষীরায় ভাইস চেয়ারম্যান প্রার্থী ছুরিকাহত

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ তালা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আসন্ন তালা উপজেলা পরিষদ নির্বাচনের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সরদার মশিয়ার রহমান দুর্বৃত্তদের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১০টায় শহরের রেড ক্রিসেন্ট সোসাইটির সামনে এ ঘটনাটি ঘটে। আশঙ্কাজনক অবস্থায় তাকে খুলনা হাসপাতালে পাঠানো হয়েছে। আসন্ন উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে কেন্দ্রে নাম পাঠানো নিয়ে বিরোধ ও সংঘর্ষের জের ধরে এই ঘটনা ঘটতে পারে বলে পুলিশ সন্দেহ করছে। আহত মশিয়ার রহমানের চাচাতো ভাই শিমুল হোসেন জানান, তিনি ও তার ভাই সরদার মশিয়ার রহমান নির্বাচনের কাজে সাতক্ষীরায় এসেছিলেন।

শীর্ষ সংবাদ:
পদত্যাগ করছেন প্রতিমন্ত্রী মুরাদ         প্রতিমন্ত্রী ডা. মুরাদের বিতর্কিত অডিও সরাতে হাইকোর্টের নির্দেশ         বর্ণাঢ্য আয়োজনে শেরপুর মুক্ত দিবস পালিত         মুরাদের সঙ্গে আপত্তিকর ফোনালাপ নিয়ে মুখ খুলেছেন মাহিয়া মাহি         ঢাকা ছেড়ে কোথায় পালালেন ডা. মুরাদ?         বহিষ্কৃত মেয়র জাহাঙ্গীরের মোটরসাইকেলে মুরাদ, ছবি ভাইরাল         ইন্দোনেশিয়ায় আগ্নেয়গিরির উদগীরণে মৃতের সংখ্যা বেড়ে ২২         ‘লম্পটদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কঠোর পদক্ষেপ অব্যাহত থাকুক’         আজ নালিতাবাড়ী পাক হানাদার মুক্ত দিবস         বাংলাদেশ-ভারত সম্পর্ক নতুন উচ্চতায় পৌঁছেছে ॥ স্পিকার         ভারতের জয়পুরে ৯ জনের দেহে ওমিক্রন শনাক্ত         ঢাকায় পৌঁছেছেন ভারতের পররাষ্ট্রসচিব শ্রিংলা         বৃষ্টি থেমেছে, মিরপুর টেস্টের চতুর্থ দিনের খেলা শুরুর সম্ভাবনা         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৫ হাজার ২৮০ জন         শীর্ষে যাবে রফতানিতে ॥ গার্মেন্টস শিল্পে ঈর্ষণীয় সাফল্য         ঢাকা-দিল্লী সম্পর্ক আস্থা ও শ্রদ্ধায় বিস্তৃত         ক্ষমতাচ্যুত হওয়ার ১১ মাসের মাথায় সুচির কারাদণ্ড         বিশ্বজুড়ে শান্তির বার্তা ছড়িয়ে দিচ্ছেন শেখ হাসিনা         অভিযুক্ত কর্মকর্তাদের সচিব পদোন্নতি দেয়ার প্রক্রিয়া!         বিজয়ের মাস