শুক্রবার ৮ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টেকনাফে দুই যুবকের গুলিবিদ্ধ লাশ ॥ পাশে ইয়াবা

টেকনাফে দুই যুবকের গুলিবিদ্ধ লাশ ॥ পাশে ইয়াবা

অনলাইন রিপোর্টার ॥ কক্সবাজারের টেকনাফ উপজেলায় দুই যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। যাদের মৃতদেহের পাশে ছিল ইয়াবা।

আজ সোমবার ভোরে মিনাবাজার এলাকা থেকে পুলিশ তাদের লাশ উদ্ধার করে। নিহতরা উপজেলার মিনাবাজার এলাকার বাসিন্দা ফরিদ আলমের ছেলে দেলোয়ার হোসেন রুবেল (২৫) ও সফর আলীর ছেলে মোহাম্মদ রফিক (৩০)।

পুলিশ বলছে, দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলির জেরে তারা নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে পুলিশ চার হাজার পিস ইয়াবা, দুটি এলজি অস্ত্রসহ ৬ রাউন্ড গুলি উদ্ধারের কথা জানিয়েছে।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাস বলেন, ইয়াবা ব্যবসাকে কেন্দ্র করে দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলি খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অস্ত্রধারীরা পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে চার হাজার পিস ইয়াবা, দুটি এলজি অস্ত্র ও ৬ রাউন্ড গুলিসহ গুলিবিদ্ধ দেলোয়ার ও রফিককে উদ্ধার করে। পরে গুলিবিদ্ধ দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর স্বাস্থ্য কমপ্লেক্সের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

পুলিশের তথ্যানুযায়ী নিহত রফিক ও দেলোয়ার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের করা ‘শীর্ষ মাদক চোরাকারবারিদের’ তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে থানায় মাদকসহ একাধিক মামলা রয়েছে।

শীর্ষ সংবাদ:
‘১৫ ফেব্রুয়ারি বইমেলা শুরু’         ঢাবির হল খোলা, ক্লাস চলবে অনলাইনে         করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা         আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ         ভরা মৌসুমে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি         মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫শ’ ভবন ধস, নিহত ১৭         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার         রাজধানীর যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় এক পরিবারের ৩ জন নিহত         তিন পণ্য দ্রুত আমদানির পরামর্শ         শতবর্ষী কালুরঘাট সেতুর আরও বেহাল দশা         ঐক্য সুদৃঢ় আওয়ামী লীগের বিএনপি হতাশ         ইসি নিয়োগ আইন চলতি অধিবেশনেই পাসের চেষ্টা থাকবে         শান্তিরক্ষা মিশনে র‌্যাবকে বাদ দিতে ১২ সংগঠনের চিঠি         মাদকসেবীর সঙ্গে মাদকের বাজারও বাড়ছে