বুধবার ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুন্সীগঞ্জের তুহিন বাপসার কেন্দ্রীয় সভাপতি নির্বাচিত

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতির (বাপসা) কেন্দ্রীয় সভাপতি নির্বাচিত হয়েছেন মুন্সীগঞ্জের এইচ এম রেজাউল করিম তুহিন। শনিবার বাংলাদেশ শিশু কল্যাণ সমিতি মিলনায়তনে সমিতির কেন্দ্রীয় কমিটির ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় তিনি সভাপতি নির্বাচিত হন। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন নারায়ণগঞ্জ দেলয়ার হোসেন। এছাড়া কুমিল্লার হাজী ফজলুর রহমানকে অর্থ সম্পাদক কুমিল্লার শহিদুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়। এর আগে ১৯৯৭ থেকে ২০১১ সাল পর্যন্ত রেজাউল করিম তুহিন সমিতির কেন্দ্রীয় সভাপতি এবং ২০১১ সাল থেকে এই নতুন কমিটির আগ পর্যন্ত প্রধান উপদেষ্টার দায়িত্ব পালন করেন।

এর আগে ১৯৮৪ সাল থেকে ১৯৯৭ সালে সভাপতি না হওয়া পর্যন্ত সমিতির কেন্দ্রীয় কমিটির বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। ১৯৮৪ সাল থেকে মুন্সীগঞ্জ জেলা ১৯৯২ সাল পর্যন্ত সমিতিটির মুন্সীগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক এবং এরপর ১৯৯২ সাল থেকে সংগঠনটির জেলা শাখার সভাপতির দায়িত্ব পালন করে চলেছেন।

শীর্ষ সংবাদ:
সংসদ ভবন উন্নয়ন সম্পর্কিত উপস্থাপনা দেখলেন প্রধানমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৩৭ জনের, নতুন শনাক্ত ১৬৬৬         ঢাবি ছাত্রী ধর্ষণ মামলা ॥ আজ শিক্ষকসহ তিনজন সাক্ষ্য দিয়েছেন         আপনাদের প্রতি অনুরোধ আপনারা বিশৃঙ্খলা করবেন না ॥ পররাষ্ট্রমন্ত্রী         করোনার সেকেন্ড ওয়েভ মোকাবিলায় স্বাস্থ্যবিভাগ প্রস্তুত রয়েছে ॥ স্বাস্থ্যমন্ত্রী         প্রবাসী কল্যাণ ভবনের সামনে সৌদি প্রবাসীদের বিক্ষোভ         করোনা মেট্রোরেলের সবকিছু ওলট-পালট করে দিয়েছে         করোনা আছে এবং সেটা শীতকালে বাড়তে পারে ॥ তথ্যমন্ত্রী         জাহালমের ক্ষতিপূরণের রায় ২৯ সেপ্টেম্বর         করোনার কারণে এবার নোবেল পুরস্কার অনুষ্ঠান স্থগিত         যানবাহন পরীক্ষায় আরও ফিটনেস সেন্টার স্থাপনের নির্দেশ         ওমরাহ পালনে কাবা ঘর খুলে দিচ্ছে সৌদি         বাংলাদেশে বায়োফ্লক পদ্ধতিতে তরুণরা মাছ চাষে আগ্রহী হয়ে উঠছেন         করোনা ॥ ভারতে সুস্থতার হার ৮০ শতাংশ         জাতিসংঘের অধিবেশন : সংহতির ওপর জোর দিলেন মহাসচিব         যেখানে ডেঙ্গু বেশি সেখানে করোনা কম ॥ গবেষণা         যুক্তরাষ্ট্র মৃতের সংখ্যা ২ লাখ ছাড়িয়েছে         করোনা না যেতেই যুক্তরাষ্ট্রে ‘টুইনডেমিক’ আতঙ্ক         আবার জাতিসংঘের ভাষণে করোনাকে ‘চীনা ভাইরাস’ বললেন ট্রাম্প         শুধু মাত্র মুসলিম হওয়ার কারণে হোটেল থেকে তাড়িয়ে দেয়া হল