মঙ্গলবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফরিদপুরে ব্যবসায়ী হত্যার বিচার দাবিতে বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ২৬ জানুয়ারি ॥ সালথা উপজেলার আটঘর ইউনিয়নের খাগৈর গ্রামের ব্যবসায়ী আমীর হামজা হত্যার প্রতিবাদে গোরদিয়া বাজারে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে শত শত নারী-পুরুষ। শনিবার বিক্ষোভ ও মানববন্ধন থেকে হামলাকারীদের গ্রেফতার ও ন্যায়বিচার দাবি করা হয়। মানববন্ধনে সালথা উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান লেবু মোল্লা, আটঘর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাঃ বরুন সরকার, ফরিদপুর শহর স্বেচ্ছাসেবকলীগের ত্রাণবিষয়ক সম্পাদক নসরু খান আকাশ, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ ওয়াহিদ মোল্লা, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফাকু মাতুব্বর, দেলোয়ার মোল্লা, সেন্টু মাতুব্বর, মনা খাঁ, মামলার বাদী মোঃ নিয়ামতউল্লাহ প্রমুখ বক্তব্য রাখেন।

কলাপাড়ায় ২০ হাজার বিদ্যুত গ্রাহকের ভোগান্তি

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ২৬ জানুয়ারি ॥ কুড়ি হাজার বিদ্যুত গ্রাহক চরম বিপাকে পড়েছেন। গত পাঁচদিন ধরে টানা বিদ্যুত সরবরাহ সকাল সাতটা থেকে রাত আটটা পর্যন্ত বন্ধ থাকছে। রক্ষণাবেক্ষণ কাজের জন্য সকাল সাতটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত বিদ্যুত সরবরাহ বন্ধ থাকার কথা পল্লী বিদ্যুত সমিতি মাইকিং করেছে। দিয়েছে চিঠিপত্র। কিন্তু রাত অবধি বিদ্যুত সরবরাহ বন্ধ থাকায় গ্রাহকসহ সাধারণ মানুষ ক্ষুব্ধ। গ্রাহকদের অভিযোগ বিকেল পাঁচটার পরও দুই তিন ঘণ্টা বিদ্যুত বন্ধ থাকছে। গ্রামের গ্রাহকরা পাচ্ছেন কখনও রাত নয়টা-দশটায়। বিদ্যুত না থাকায় বিকেলের পরে গ্রামীণ মোবাইল নেটওয়ার্ক পর্যন্ত বন্ধ হয়ে যাচ্ছে। ফলে মানুষ বহুমুখী সমস্যায় পড়ছে। পল্লী বিদ্যুত সমিতি কলাপাড়া জোনের কর্মকর্তা বলেন বরিশাল পটুয়াখালী গ্রীড লাইন বন্ধ করে তাঁরা মেনটেনেন্স এর কাজ করছেন। তাঁদের কিছুই করার নেই। কিন্তু মানুষের দুর্ভোগ লাঘবে কোন পদক্ষেপ কেউ নিচ্ছেন না।

শীর্ষ সংবাদ:
সাহেদের যাবজ্জীবন ॥ আড়াই মাসেই অস্ত্র মামলায় রায়         আনুষ্ঠানিকতা ছাড়াই শেখ হাসিনার জন্মদিন পালন         বেসরকারী মেডিক্যাল ও ডেন্টাল কলেজ আইনের খসড়া অনুমোদন         এ পর্যন্ত ৭ জন গ্রেফতার ৩ জন রিমান্ডে বিক্ষোভ, সমাবেশ         বিদেশী ঋণে জর্জরিত ঢাকা ওয়াসা         সুপ্রীমকোর্ট প্রাঙ্গণে মাহবুবে আলমকে শেষ শ্রদ্ধা         দেশে করোনা রোগী শনাক্তের হার বেড়েছে         দুর্ভোগ পিছু ছাড়ছে না সৌদি প্রবাসীদের         মুজিববর্ষে গৃহহীনদের ৯ লাখ ঘর দেবে সরকার         তদারকির অভাব নৌ যোগাযোগ খাতে         আজন্ম উন্নয়ন যোদ্ধার অপর নাম শেখ হাসিনা ॥ কাদের         অসময়ের বন্যায় ব্যাপক ক্ষতির মুখে কৃষক         মৌজা ও প্লটভিত্তিক ডিজিটাল ভূমি জোনিং ম্যাপ হচ্ছে         শেখ হাসিনার জন্মদিনে স্মারক ডাকটিকিট অবমুক্ত         নবেম্বরে আসতে পারে করোনা ভাইরাসের ভ্যাকসিন ॥ স্বাস্থ্যমন্ত্রী         শেখ হাসিনার হাত শক্তিশালী করুন ॥ স্পিকার         কর্মের মধ্য দিয়ে দলের চেয়ে অধিক জনপ্রিয় শেখ হাসিনা ॥ কাদের         এমসি কলেজে ধর্ষণ ॥ সাইফুর, অর্জুন ও রবিউল রিমান্ডে         ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ উপনির্বাচন ১২ নবেম্বর         শিক্ষা প্রতিষ্ঠান খোলতে চাইলে মত দেবে মন্ত্রিসভা