বুধবার ১২ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ট্রোলের শিকার দিশা পাটনি

ট্রোলের শিকার দিশা পাটনি

অনলাইন ডেস্ক ॥ ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’র হাত ধরে বলিউডে পা রাখেন দিশা পাটনি। আর প্রথম ছবিতেই অভিনয় দিয়ে মানুষের মনে দাগ কেটেছিলেন তিনি।

তবে এবার নতুন কোনো ছবি নয়, নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে একটা পোস্টের ক্যাপশন নিয়ে ট্রোলের শিকার হয়েছেন ইন্টারনেট সেনসেশন, বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী। তাকে কপি পেস্ট করার জন্যও দোষারোপ করা হচ্ছে। এমনকি তারকা এই অভিনেত্রীর বুদ্ধি নিয়েও প্রশ্ন উঠছে।

পোস্টটি ট্রোলে ভরে যাওয়ার পরই সঙ্গে সঙ্গে ডিলিট করে ফেলেছেন দিশা। ডিলিট করা পোস্টটির ভিডিওর ক্যাপশনে যা লেখা ছিল সেটাই আসলে ট্রোলিংয়ের কারণ। ভিডিওটি যেহেতু একটি বিজ্ঞাপনের ছিল সেই কারণে ক্যাপশনটি সেই বিজ্ঞাপন সংস্থাই লিখে দিয়েছিল দিশাকে।

সেটাকেই কপি পেস্ট করার কথা ছিল। কিন্তু আসল ক্যাপশনটির আগে সেই সংস্থা লিখেছিল যে তারা ফাইনাল ভিডিওটি দিশাকে মেল করে দেবেন। আপাতত এই ভিডিওটি দিশা ব্যবহার করতে পারেন।

সংস্থার পাঠানো মেসেজটির এই লেখাগুলোও ভুল করে কপি পেস্ট করে নিজের ক্যাপশনে দিয়ে ফেলেছিলেন দিশা। যার পর থেকেই শুরু হয়েছে ট্রোলিং পর্ব। এমন ভুল কারও হয় কী করে? যদি হয়ও দিশার পিআর টিমের অন্তত চোখে পড়া উচিত ছিল।

এই ধরণরের মন্তব্য ছাড়াও দিশার বোধ বুদ্ধি নিয়ে নানা কথা উঠেছে। দিশা যতক্ষণে ভুল লেখাটি দেখে পোস্টটি ডিলিট করার সিদ্ধান্ত নেন ততক্ষণে পোস্টটি ভাইরাল হয়ে যায়। স্ক্রিনশট ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

শীর্ষ সংবাদ:
করোনা: গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৭, নতুন শনাক্ত ৩০৬         বৃহস্পতিবার গণটিকার দ্বিতীয় ডোজ         ১ ফেব্রুয়ারিতে হচ্ছে না এসএসসি পরীক্ষা : শিক্ষামন্ত্রী         বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ প্রতিষ্ঠান         বহদ্দারহাটের ফ্লাইওভারের পিলারে ফাটল পায়নি নকশা প্রণয়নকারী প্রতিষ্ঠান         সার্বিক বিবেচনায় মুদ্রাস্ফীতি বাড়েনি ॥ অর্থমন্ত্রী         বাংলাদেশে ফেরিডুবির ঘটনা এবারই প্রথম : শাজাহান খান         ডেঙ্গু : ২৪ ঘণ্টায় নতুন হাসপাতালে ১৮৪         ১১ নবেম্বর রেইনট্রিতে ধর্ষণ মামলার রায়         ব্যাংকে টাকা জমা –উত্তোলনকারীদের টার্গেট, গ্রেফতার ৯         ‘কুমিল্লার ঘটনায় ফেসবুককে সতর্ক করে চিঠি দেওয়া হয়েছে’         সুদানে সব ধরনের ফ্লাইট স্থগিত         কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারে হাজতির মৃত্যু         সপ্তাহখানেকের মধ্যেই করোনা টিকা পাবে স্কুল শিক্ষার্থীরা ॥ শিক্ষামন্ত্রী         মার্কিন শিশুদের জন্য ফাইজারের টিকা অনুমোদনের সুপারিশ         নির্বাচনী সংঘাত ॥ নিহত কাপ্তাইয়ের ইউপি সদস্য         বাসেত মজুমদারের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ইরাকে আইএস জঙ্গিদের হামলা ॥ নিহত ১১         ‘বাংলাদেশ সেনাবাহিনী বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে’         রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৭৫