মঙ্গলবার ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে আপত্তিকর ছবি তুলে মুক্তিপণ আদায় ॥ আটক ৬

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ নগরীতে এক এনজিও কর্মীর আপত্তিকর ছবি তুলে মুক্তিপণ আদায়ের ঘটনায় প্রতারক চক্রের ছয় সদস্যকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ। বুধবার দুপুরে নগর পুলিশের কমিশনার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন পুলিশ কমিশনার (অতিরিক্ত আইজিপি) মোশারফ হোসেন। আটক প্রতারক চক্রের ছয় সদস্য হলো- সুমন সরদার, আয়েশা আক্তার, মুন্না চৌধুরী, মনির হাওলাদার, তানভীর খান ও জুলহাস সরদার। তাদের নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আটককালে আটটি মোবাইল ফোন জব্দ ও মুক্তিপণের ১৩ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। সংবাদ সম্মেলনে পুলিশ কমিশনার বলেন, গত ২০ জানুয়ারি দুপুরে নগরীর ভাটিখানা এলাকায় বসবাস করা তারেক খান নামের এক এনজিও কর্মীর বাসায় কাজের মেয়ে সরবরাহ করবেন বলে একটি বাসায় নিয়ে যাওয়া হয়। সেখানে দুজন মহিলা তার সঙ্গে আপত্তিকর ছবি তোলার চেষ্টা করে। এ অবস্থায় তাদের সাজিয়ে রাখা আরও কিছু সহযোগী উপস্থিত হয়ে আরও আপত্তিকর পরিস্থিতি সৃষ্টি করে ছবি তোলে। পরবর্তীতে ব্লাকমেলিং করে তার কাছে পাঁচ লাখ টাকা দাবি করা হয়। তাৎক্ষণিকভাবে বিকাশের মাধ্যমে তাদের ২০ হাজার টাকা এবং দ্বিতীয় দফায় ১৩ হাজার টাকা পরিশোধ করেন ওই এনজিও কর্মী। পরবর্তীতে বিষয়টি পুলিশকে অবহিত করার পর অভিযান চালিয়ে প্রতারক চক্রের ছয় সদস্যকে আটক করা হয়।

কচুয়ায় গৃহবধূ হত্যার বিচার দাবি

নিজস্ব সংবাদদাতা, কচুয়া, চাঁদপুর, ২৩ জানুয়ারি ॥ কচুয়ায় নিহত অন্তঃসত্ত্বা গৃহবধূ হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে তার বাবার বাড়ি কড়ইয়া ইউনিয়নের নলুয়া এলাকার পাঁচ শতাধিক নারী-পুরুষ কচুয়া পৌর এলাকায় বিক্ষোভ সমাবেশ করেছে। এ সময় সংসদ সদস্য ড. মহিউদ্দীন খান আলমগীর এমপি ও উপজেলা নির্বাহী অফিসার নীলিমা আফরোজের নিকট সুষ্ঠু ও ন্যায় বিচারের দাবিতে স্মারকলিপি প্রদান করা হয়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৪৫৩৩২৫৬
আক্রান্ত
১৫৬৭৯৮১
সুস্থ
২২১৫৪৬২২৬
সুস্থ
১৫৩১৭৪০
শীর্ষ সংবাদ:
গার্মেন্টসে প্রচুর অর্ডার ॥ কর্মসংস্থানের বিরাট সুযোগ         দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত         শেয়ারবাজারে বড় দরপতন বিনিয়োগকারীরা রাস্তায়         সাম্প্রদায়িক হামলায় জড়িতদের কঠোর শাস্তি দাবি         প্রশাসনে পদোন্নতি পেতে তদবিরের ছড়াছড়ি         ছোট অপারেশন হয়েছে খালেদা জিয়ার         সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ঐক্যবদ্ধ প্রতিরোধের বিকল্প নেই         রূপপুর পরমাণু বিদ্যুত কেন্দ্রের সঞ্চালন লাইন নিয়ে শঙ্কা         ইলিশ ধরতে জেলেরা আবার নদীতে ॥ উঠে গেল নিষেধাজ্ঞা         সিডিউলবিহীন বিমানেই চোরাচালান         রবির অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়ার সুপারিশ         সিনহাকে হত্যা করতে ওসি প্রদীপের নির্দেশে সড়কে ব্যারিকেড         তুচ্ছ ঘটনায় টেকনাফে বৌদ্ধ বিহারে হামলা, অগ্নিসংযোগ         বাংলাদেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে আগ্রহী পাকিস্তান         করোনা : গত ২৪ ঘন্টায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ২৮৯         আবাসিক এলাকায় নতুন গ্যাস সংযোগ কেন নয়, হাইকোর্টের রুল         বিতর্কিতদের নয়, ত্যাগীদের নাম কেন্দ্রে পাঠানোর নির্দেশনা         অনিবন্ধিত ই-কমার্স প্রতিষ্ঠান বন্ধ হবে : বাণিজ্যমন্ত্রী         তদন্তের সময় অনৈতিক সুবিধা দাবি ॥ দুদকের কর্মকর্তাকে হাইকোর্টে তলব         বাংলাদেশকে স্বর্ণ চোরাচালানের রুট বানিয়েছে পার্শ্ববর্তী দেশ