সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সুবর্ণচরে গণধর্ষণের ঘটনায় আরও একজন আটক

সুবর্ণচরে গণধর্ষণের ঘটনায় আরও একজন আটক

অনলাইন ডেস্ক ॥ নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নের চর মধ্য বাগ্যা গ্রামে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় আরও এক অভিযুক্তকে কুমিল্লা থেকে আটক করা হয়েছে।

এ নিয়ে সু্বর্ণচরে গণধর্ষণের ঘটনায়য় মোট ১১জনকে আটক করা হলো। ঘটনার পর থেকে পলাতক ছিলেন জামাল উদ্দিন ওরফে হেনজু (২৮)। আজ শুক্রবার সকাল ১০টার দিকে কুমিল্লার দাউদকান্দি থেকে তাকে আটক করে নোয়াখালী ডিবি পুলিশ।

নোয়াখালী ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করেছেন। উল্লেখ্য, ধর্ষণের শিকার ওই নারী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০ ডিসেম্বর ভোট দিতে যান। এ সময় কয়েকজন যুবক তাদের পছন্দের প্রতীকে ভোট দিতে বলেন। ওই নারী রাজি না হলে তাকে দেখে নেওয়ার হুমকি দেন ওই যুবকেরা। এরপর ওই দিন রাতে ১০-১২ জনের একদল যুবক ঘরে ঢুকে প্রথমে স্বামী-স্ত্রী দুজনকে মারধর করেন। পরে স্বামী ও সন্তানদের বেঁধে রেখে ওই নারীকে ঘরের বাইরে নিয়ে গণধর্ষণ করা হয়।

শীর্ষ সংবাদ:
মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ         বাস-পিকআপ সংঘর্ষে প্রাণ গেল ৩ জনের         দাম না পেয়ে নদীতে চামড়া ফেললো ব্যবসায়ীরা         এমপি সালমা চৌধুরী করোনা ভাইরাসে আক্রান্ত         কিশোরগঞ্জে নৌকাডুবিতে নিখোঁজ নববধূসহ ৩ জনের লাশ উদ্ধার        
//--BID Records