বৃহস্পতিবার ১৪ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভুয়া অনলাইনে অপপ্রচার সম্পর্কে শামীম ওসমানের প্রতিবাদ

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকার প্রার্থী একেএম শামীম ওসমান তার বিরুদ্ধে ফেসবুকসহ বিভিন্ন ভুয়া অনলাইনে অপপ্রচার চালানোর অভিযোগের প্রতিবাদ জানিয়ে বলেছেন, ফেসবুক ও কিছুসংখ্যক ভুয়া অনলাইন (নাম-ঠিকানাবিহীন কিছু ব্যক্তি) নিউজ ছড়াচ্ছে, শামীম ওসমানের বাড়ি চারদিক থেকে সেনাবাহিনী ঘিরে ফেলেছে। শামীম ওসমানকে গ্রেফতার করা হয়েছে এবং সেখানে দেখলাম ফুটেজ দেয়া হয়েছে সেনাবাহিনী চারদিক থেকে গাড়ি নিয়ে যাচ্ছে, এমন একটি সিন ক্রিয়েট করা হচ্ছে। শুধু শামীম ওসমান নয়, আমাদের অনেক সিনিয়র নেতাকর্মীর নাম নিয়ে বলা হয়েছে, এখানে ওখানে এত গ্রেফতার করা হয়েছে। তিনি বলেন, আমি আমার দলের নির্দেশনা পেয়ে সংবাদ সম্মেলন করছি। আমি আপনাদের সাহায্য কামনা করছি। আর এই ভুয়া নিউজ যারা ছড়াচ্ছে তাদের প্রতি ঘৃণা ও ধিক্কার জানাচ্ছি। এটা তারাই করতে পারে যারা মনে করতে পারে জনগণ তাদের পক্ষে নেই। তারাই এ ধরনের পদক্ষেপ নিতে পারে। তিনি বলেন, সেনাবাহিনী আমাদের গর্ব। সেনাবাহিনী নিয়ে যারা এ ধরনের অপপ্রচার চালাচ্ছে তারা বিদেশী শক্তি। আমি আগেই বলেছি, আইএসআইসহ যারা এদেশের পরাজিত শক্তি তারাই এ ধরনের অপপ্রচার করাচ্ছে। আমাদের দেশকে পেছনের দিকে ঠেলে দেয়ার জন্য তারা এই ধরনের অপপ্রচার চালাচ্ছে। শনিবার সন্ধ্যায় নগরীর জামতলায় নিজ বাসভবনে এক সাংবাদিক সম্মেলনে একেএম শামীম ওসমান এসব অভিযোগ করেন।

শামীম ওসমান বলেন, সেনাবাহিনী আমাদের গর্ব। বাংলাদেশ সেনাবহিনীকে নিয়েও যদি নোংরা অপপ্রচার চালানো হয় তাহলে আমার মনে হয়, দেশের জন্য ও এ জাতির জন্য মঙ্গল বয়ে আনবে না, ক্ষতিকর হবে। নির্বাচন শান্তিপূর্ণ হবেই। আপনারা দেখবেন নারায়ণগঞ্জসহ সারাদেশে সবচেয়ে সুন্দর নির্বাচন হবে। এ অপপ্রচারের বিরুদ্ধে আমি নিরুপায়। নিরুপায় হয়ে আপনাদের আশ্রয় প্রার্থনা করছি। তিনি আরও বলেন, এ কথাও লেখা হয়েছে, ওবায়দুল কাদেরের ভাইকে গ্রেফতার করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
‘বাংলাদেশের চলমান ঘটনা গভীরভাবে পর্যবেক্ষণ করছে ইইউ’         আফ্রিকান নেশন্স কাপে মিসর কোয়ার্টার ফাইনালে         অনৈতিক কার্যকলাপ ॥ হাইকমিশনের প্রথম সচিব ঢাকায় ফেরত         গত ২৪ ঘন্টায় মমেক হাসপাতালে করোনায় ৪ জনের মৃত্যু         ইসি গঠন আইন পাসের কার্যক্রম শুরু         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ১০ হাজার ২২১ জন         সংস্কৃতি প্রতিমন্ত্রী সস্ত্রীক করোনায় আক্রান্ত         অবশেষে অনশন ভঙ্গ ॥ শাহজালালের ঘটনায় কিছুটা স্বস্তি         শিক্ষার্থীদের সব দাবি বাস্তবায়নের আশ্বাস শিক্ষামন্ত্রীর         দেশ অপ্রতিরোধ্য গতিতে উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে         বিএনপি ৮ লবিস্ট নিয়োগ দিয়েছিল         ওমিক্রন মোকাবেলায় আসছে নতুন গাইডলাইন         রাজধানীসহ কোন কোন এলাকায় ভারি বৃষ্টি, জনদুর্ভোগ         অপরাধ দমনে কাজের স্বীকৃতি পেল পুলিশের বিভিন্ন ইউনিট         অর্থ পাচার রোধে দক্ষিণ কোরিয়ার মতো কঠোর আইন প্রয়োজন         এগিয়ে চলাকে স্তব্ধ করতে নানা ষড়যন্ত্র চলছে         অর্থনীতি পুনরুদ্ধারে আরও তিন বছর লাগবে         তদন্ত এগোনোর পর এখনও এজাহার জটিলতার নেপথ্যে -         বগুড়ায় বাসের ধাক্কায় অটোরিক্সার ৫ যাত্রী নিহত         আসছে নতুন শিক্ষাক্রম, সময়মতো চালুর বিষয়ে শঙ্কা