বুধবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নেত্রকোনায় স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা, ২৬ ডিসেম্বর ॥ হাওড়দ্বীপ খালিয়াজুরি উপজেলার কাদিরপুর গ্রামের এক স্কুলছাত্রকে মঙ্গলবার রাতে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রাত ১১টার দিকে কাদিরপুর গ্রাম সংলগ্ন কালীগাছ কান্দা হাওড়ের একটি ধানক্ষেত থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। এ ঘটনায় গোবিন্দ সরকারকে আটক করা হয়। নিহত কিশোরের নাম দিপু সরকার (১৫)। সে কাদিরপুর গ্রামের মন্টু সরকারের ছেলে। নিহত দিপু খালিয়াজুরি পাইলট উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণীতে পড়তো। জানা গেছে, মঙ্গলবার রাত ৮টার পর থেকে বাড়ির লোকজন দিপুকে খুঁজে পাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজির পর রাত ১১টার দিকে কালীগাছ কান্দা হওড়ে তার ক্ষতবিক্ষত লাশ পাওয়া যায়। দুর্বৃত্তরা তার বাম চোখ উপরে ফেলেছে। এছাড়া শরীরের বিভিন্নস্থানে কুপিয়ে হত্যা নিশ্চিত করেছে।

নাটোরে কঙ্কাল উদ্ধার

নিজস্ব সংবাদদাতা নাটোর থেকে জানান, নলডাঙ্গার মির্জাপুর দিঘা এলাকার একটি আখক্ষেত থেকে এক ব্যক্তির কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। এ সময় কঙ্কালের পাশ থেকে পচনকৃত লুঙ্গি, শার্ট ও স্যান্ডেল উদ্ধার করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলার মির্জাপুর দিঘার ই¯্রাফিল হোসেন তার আখের জমিতে আখ কাটতে গিয়ে একটি মরদেহের হাড় হাড্ডি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে ওই মৃত ব্যক্তির হাড় হাড্ডি ও মাথার খুলি উদ্ধার করে। এ সময় সেখান থেকে পচে যাওয়া লুঙ্গির অংশ, শার্ট ও স্যান্ডেলও উদ্ধার করা হয়। পুলিশের ধারণা কেউ হত্যা করে আখক্ষেতে তাকে ফেলে রেখে যায়।

শীর্ষ সংবাদ:
টেকনাফের ওসি প্রদীপকে প্রত্যাহারের সিদ্ধান্ত নেয়া হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা জাপানের         সিনহা হত্যায় দোষীদের বিচার হবে : সেনা প্রধান         ৪৪টি অনলাইন পোর্টালের বিষয়ে অনাপত্তি পেয়েছি ॥ তথ্যমন্ত্রী         আমাদের বেশী বেশী করে গাছ লাগাতে হবে : রেলপথ মন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৫৪         শেখ কামালের বহুমুখী প্রতিভা বিকশিত হয়ে সব অঙ্গনে ভূমিকা রাখতে পারতো ॥ প্রধানমন্ত্রী         দুই মামলায় পাপিয়া ১০ দিনের রিমান্ডে         নেত্রকোনায় ট্রলার ডুবে ১৭ যাত্রী নিহত         দক্ষিণ সিটির অবৈধ ক্যাবল সংযোগ উচ্ছেদ অভিযান শুরু         দেশ বিরোধী চক্র জাতির পিতার পরিবার নিয়ে ভ্রান্ত চিত্র আঁকার অপচেষ্টা করেছে ॥ সেতুমন্ত্রী         আঠারোর কম বয়সীরা এনআইডি পেলেও স্মার্টকার্ড পাবে না         বৈরুত বিস্ফোরণে ১০০ ছাড়িয়েছে নিহতের সংখ্যা, আহত ৪ হাজারের বেশি মানুষ         বৈরুতে বাংলাদেশ দূতাবাসের হেল্পলাইন চালু         ৯ পুলিশের বিরুদ্ধে সিনহার বোনের মামলা         সৌদিতে আটকেপড়াদের ফেরাতে বিশেষ ফ্লাইট         টিকটকে অশালীন ভিডিও বন্ধে নোটিশ         বৈরুর অ্যামোনিয়াম বিস্ফোরণের ধোয়া এমন নয়, যুক্তরাষ্ট্রের বিশেষজ্ঞ         বৈরুতে তিন দিনের শোক, জারি হচ্ছে জরুরি অবস্থা         বিশ্বে করোনায় মৃতের সংখ্যা ৭ লাখ ছাড়াল        
//--BID Records