শনিবার ৮ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যশোরে পরকীয়ার কারণে মদন অধিকারী খুন, আটক ১

যশোরে পরকীয়ার কারণে মদন অধিকারী খুন, আটক ১

স্টাফ রিপোর্টার, যশোর ॥ পরকীয়ার কারণে হত্যা করা হয় ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার কুল্লা গ্রামের মদন অধিকারীকে। হত্যার এ রহস্য উদঘাটন করেছে যশোর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিআইবি)। এ হত্যাকান্ডের সাথে জড়িত আসামিকেও গ্রেফতার করা হয়েছে। মদন অধিকারীকে গত ১৯ ডিসেম্বর যশোর সদর উপজেলার সাতমাইলে কুপিয়ে হত্যা করা হয়। পিআইবির অতিরিক্ত পুলিশ সুপার এমকেএইচ জাহাঙ্গীর হোসেন সোমবার এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।

তিনি বলেন, যশোরের বাঘারপাড়া উপজেলার গাইদঘাট গ্রামের সুজন অধিকারীর সাথে মদন অধিকারীর স্ত্রী অঞ্জনা অধিকারীর পরকীয়া ছিল। সুজন চেয়েছিলেন মদনকে হত্যা করে অঞ্জনাকে বিয়ে করতে। সুজন গাজীপুরের একটি ইঞ্জিনিয়ারিং কোচিং সেন্টারে শিক্ষকতা করতেন। পরিকল্পনা অনুযায়ী তিনি গাজীপুর থেকে ১৯ ডিসেম্বর যশোর আসেন এবং একটি দা ও ছুরি নিয়ে মদনকে তার সাথে দেখা করতে বলেন।

মদন সরল মনে দা-ছুরি নিয়ে সাতমাইলে অপেক্ষা করতে থাকেন। ওই দিন রাতে সুজন যশোর থেকে সাতমাইলে গিয়ে মদনের সাথে মিলিত হন এবং দুজন গল্প করতে করতে রেল লাইন ধরে কিছুদূর গিয়ে মদনের কাছ থেকে দা-ছুরি নিয়ে কিছু বুঝে ওঠার আগেই মদনকে কুপিয়ে হত্যা করেন। তিনি এর পরপরই ফিরে যান গাজীপুরে।

মদন সাতমাইল বাজারে সবজী আড়তে শ্রমিকের কাজ করতেন। তিনি ১৯ ডিসেম্বর বিকেলে বাড়ি থেকে বেরিয়ে এসে আর ফিরে যাননি। পরের দিন সকালে সাতমাইল থেকে তার ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ। ২১ ডিসেম্বর পিআইবি মামলার তদন্ত ভার হাতে নেয়। ২৩ ডিসেম্বর উদ্ধার করে হত্যা রহস্য। গাজীপুর থেকে গ্রেফতার করা হয় সুজন অধিকারীকে।

শীর্ষ সংবাদ:
ধর্ম অবমাননা মামলা ॥ কুমিল্লার আদালতে নেওয়া হয়েছে ইকবালকে         শাহবাগ মোড়ে গণঅনশন, তীব্র যানজট         আইএসের পশ্চিম আফ্রিকা শাখার প্রধান নিহত         যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১         গ্রিসের ক্রিট দ্বীপে পাওয়া পায়ের ছাপ ৬০ লক্ষ বছরের পুরনো         ৩ বিভাগে বৃষ্টি হতে পারে         ৫০ কিলোমিটার সড়কের বেহাল দশা         বিএফইউজে নির্বাচনের ভোটগ্রহণ চলছে         মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৭৩, মামলা ৪৯         পায়রা সেতু কাল উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী         ঢাবির ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুরু         রোহিঙ্গা ক্যাম্পে নিরাপত্তা জোরদারের আহ্বান         ভারতে আবার বাড়ছে করোনাভাইরাসের সংক্রমণ         ভারতের উত্তরাখণ্ডে পর্বতারোহী ১১ সদস্যের মৃত্যু         সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়েছেন ২৪ কোটি ৩৭ লাখ ৪ হাজার ৭০০ জন         সড়কে শৃঙ্খলা আনাই আমাদের চ্যালেঞ্জ ॥ কাদের         সম্প্রীতি বজায় রাখতে শিশুদের সংস্কৃতিচর্চা অপরিহার্য ॥ তথ্যমন্ত্রী         কবি শামসুর রাহমানের জন্মদিন আজ         মগবাজারে ট্রেনের বগি লাইনচ্যুত, যোগাযোগ বিঘ্নিত         করোনায় ১ লাখ ৮০ হাজার স্বাস্থ্যকর্মীর মৃত্যুর শঙ্কা ডব্লিউএইচওর