বুধবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মনোনয়নবঞ্চিত চার নেতাকে প্রধানমন্ত্রীর সান্ত¡না

বিশেষ প্রতিনিধি ॥ নৌকার মনোনয়নবঞ্চিত আওয়ামী লীগের চার প্রভাবশালী নেতাকে গণভবনে ডেকে সান্ত¡না দিলেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গণভবনে ডাক পাওয়া নেতারা হলেন যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান এবং সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও বি এম মোজাম্মেল হক। মঙ্গলবার বিকেলের দিকে এই চার নেতা গণভবনে যান। এ উপলক্ষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নোয়াখালী থেকে দ্রুত ঢাকায় ফিরে এসে গণভবনে যান। সশস্ত্র বাহিনীর অবসরপ্রাপ্ত দেড় শতাধিক কর্মকর্তা শেখ হাসিনা সরকার ও মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির সঙ্গে একাত্মতা ঘোষণার অনুষ্ঠানের পর শেখ হাসিনা এই চার নেতার সঙ্গে একান্তে কথা বলবেন বলে জানা গেছে।

এ বিষয়ে যোগাযোগ করা হলে নাম প্রকাশ না করার শর্তে চার প্রভাবশালী নেতাদের মধ্যে দু’জন জনকণ্ঠকে বলেন, ‘প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা আমাদের সান্ত¡না দিয়ে বলেছেন, মন খারাপ করো না। আমি যা করেছি দলের ভালর জন্যই করেছি। তোমরা আমার সঙ্গে থাক, দলের জন্য কাজ করে যাও। তোমাদের বিষয়গুলো আমি দেখব’। সূত্র জানায়, জবাবে ওই চার কেন্দ্রীয় নেতাই দলের সিদ্ধান্ত মাথা পেতে নিয়ে দল নৌকার প্রতীকে মনোনয়ন পাওয়া প্রার্থীর বিজয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার করেন।

শীর্ষ সংবাদ:
বৈরুর অ্যামোনিয়াম বিস্ফোরণের ধোয়া এমন নয়, যুক্তরাষ্ট্রের বিশেষজ্ঞ         বৈরুতে জোড়া বিস্ফোরণে নিহত ৭৮, আহত প্রায় ৪০০০         সাবরিনা-আরিফসহ আট জনের বিরুদ্ধে চার্জশিট দিচ্ছে ডিবি         বৈরুতে তিন দিনের শোক, জারি হচ্ছে জরুরি অবস্থা         বৈরুতে বিস্ফোরণে বাংলাদেশ নৌবাহিনীর ১৯ সদস্য আহত         বিশ্বে করোনায় মৃতের সংখ্যা ৭ লাখ ছাড়াল         লেবাননে বিস্ফোরণে কয়েকজন বাংলাদেশি আহত         রাশিয়ার ভ্যাকসিন নিয়ে সতর্ক করলো ডব্লিউএইচও         বিস্ফোরণে প্রাণ হারালেন লেবাননের কাতায়েব পার্টির মহাসচিব         সমগ্র কাশ্মীরকে অন্তর্ভুক্ত করে পাকিস্তানের মানচিত্র প্রকাশ         টাইমস স্কয়ারে দেখানো হবে না রামমন্দিরের ভূমিপূজার ছবি         বৈরুতে বিস্ফোরণ ॥ সহায়তার আশ্বাস দিলেন সমব্যথী বিশ্বনেতারা         নরওয়ের ফ্যালকন-২০’র গতিবিধি আটকে দিল রাশিয়ার মিগ-৩১         ২৭৫০ টন অ্যামোনিয়াম নাইট্রেট থেকে ভয়াবহ বিস্ফোরণ         চামড়ার বাজারে ধস ॥ প্রধান চার কারণ চিহ্নিত         মানুষের উন্নত জীবন ধারা নিশ্চিত করাই মূল লক্ষ্য         ষড়যন্ত্রকারীদের অপচেষ্টার বিরুদ্ধে সতর্ক থাকুন ॥ কাদের         নরেন দাস ছিলেন বঙ্গবন্ধুর একনিষ্ঠ সৈনিক ॥ আইনমন্ত্রী         জুলাইয়ে রেমিটেন্সে রেকর্ড         টেকনাফে পুলিশের গুলিতে অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা নিহত        
//--BID Records