বুধবার ৭ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নওগাঁর ৬টি আসনে আওয়ামীলীগের মনোনয়ন পেলেন যারা

নওগাঁর ৬টি আসনে আওয়ামীলীগের মনোনয়ন পেলেন যারা

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ রবিবার সারাদেশের মতো নওগাঁ জেলার ৬টি সংসদীয় আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রাপ্তদের নাম ঘোষনা করায় জেলা জুড়ে বইছে আনন্দের বন্যা। নওগাঁর ৬টি আসনে যারা আওয়ামীলীগ দলীয় মনোনয়ন পেয়েছেন তারা হলেন, ৪৬ নওগাঁ-১ (নিয়ামতপুর-পোরশা-সাপাহার) আসনে সাধন চন্দ্র মজুমদার, ৪৭ নওগাঁ-২ (পত্নীতলা-ধামইরহাট) আসনে আলহাজ্ব শহীদুজ্জামান সরকার বাবলু, ৪৮ নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনে আলহাজ্ব ছলিম উদ্দিন তরফদার সেলিম, ৪৯ নওগাঁ-৪ (মান্দা) আসনে মুহাঃ ইমাজ উদ্দিন প্রামানিক, ৫০ নওগাঁ-৫ (সদর) আসনে ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন এবং ৫১ নওগাঁ-৬ (আত্রাই-রানীনগর) আসনে মোঃ ইসরাফিল আলম। ৬টি আসনের মধ্যে শুধু সদরের নিজাম উদ্দিন জলিল জন নতুন মুখ। তিনি প্রয়াত নেতা সাবেক বাণিজ্যমন্ত্রী আব্দুল জলিলের পুত্র। পিতার রাজনৈতিক আদর্শ ও আওয়ামীলীগের উন্নয়নের ধারা বেগবান করতে তিনি রাজণীতিতে প্রবেশ করেছেন।

এদিকে বেলা সাড়ে ১১টার দিকে জন দলীয় মনোনয়ন পেয়েছেন এমন খবরে নওগাঁ শহরে আনন্দের বন্যা শুরু হয়। শহরের সব্জিবাজার, মাছবাজার, চুরিপট্টি, কাপড়পট্টি, তুলাপট্টি, সুপারীপট্টি, হোটেলপট্টিসহ সকল হোটেল রেস্তরা, রাস্তাঘাটে আলোচনার ঝড় ওঠে। সকল শ্রেণীপেশার মানুষের আনন্দের যেন সীমা থাকেনা। কিন্তু হঠাৎ করেই বিভিন্ন টিভি চ্যানেলের স্ক্রল নিউজে নওগাঁ-৫ (সদর) আসনে বর্তমান এমপি আব্দুল মালেক মনোনয়ন পেয়েছেন বলে প্রচার করা হয়। এমন খবরে মুহুর্তে থেমে যায় সকলের আনন্দ-উল্লাস।

গোটা শহরের নৌকাভক্ত মানুষ হতাশাগ্রস্ত হয়ে পড়েন। মুখের হাঁসি উবে গিয়ে ম্লান হয়ে যায় তৃণমুল নেতা-কর্মীদের মুখ। পরবর্তীতে আওয়ামীলীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনা স্বাক্ষরিত জনের নামে দেয়া মনোনয়নপত্রের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেখে নওগাঁবাসী নিশ্চিত হন। বিকেলে দলীয় নেতা-কর্মীরা দলীয় কার্যালয়ে আনন্দে একে অপরকে জড়িয়ে ধরে এবং মিষ্টি খাইয়ে উল্লাস প্রকাশ করে। এছাড়া অন্য ৫ আসনের নেতা-কর্মীরা মিষ্টি বিতরন করে।

শীর্ষ সংবাদ:
প্রতিরোধের প্রস্তুতি ॥ শীতে করোনার দ্বিতীয় ঢেউয়ের আশঙ্কা         বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলায় বাস্তবসম্মত রোডম্যাপ চাই         সাউদিয়ার টিকেট নিয়ে হাহাকার- ক্ষোভ প্রবাসীদের         স্বাস্থ্যখাত যেন লুটপাটের সোনার খনি         নেদারল্যান্ডস-নিউজিল্যান্ড থেকে পেঁয়াজ আসছে         করোনায় দেশে মৃত্যু পাঁচ হাজার ছাড়িয়েছে         জীবনের ঝুঁকি নিয়ে দিনরাত কাজ করছেন প্রধানমন্ত্রী         ৮ বিভাগে ৭১ উপজেলায় প্রশিক্ষণ কেন্দ্র স্থাপন করা হচ্ছে         শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগে এইচএসসি পরীক্ষা হচ্ছে না         কুকুর নিধন কিংবা অপসারণ করবে না উত্তর সিটি         জলবায়ু পরিবর্তনে ঠিক থাকছে না শরতের আবহাওয়া         স্ত্রীর কথায় হাতি কিনলেন দরিদ্র কৃষক         অবশেষে কালুরঘাটে সড়ক-রেল সেতু নির্মাণ হচ্ছে         জার্মানির সঙ্গে বাণিজ্য ও বিনিয়োগ বৃদ্ধিতে কাজ করতে হবে : স্পিকার         অর্থনীতি সচল রেখে করোনার দ্বিতীয় ওয়েভ মোকাবিলা করা হবে : মন্ত্রিপরিষদ সচিব         ৫৪ হাজার রোহিঙ্গাকে ফেরত দিতে চায় সৌদি : পররাষ্ট্রমন্ত্রী         শ্রমিকের বেতন নিয়ে তালবাহানা মানা হবে না : সাকি         আইন অনুযায়ী নুরের বিরুদ্ধে ব্যবস্থা : স্বরাষ্ট্রমন্ত্রী         বাড়ির পাশ দিয়ে রাস্তা নেয়ার জন্য বাড়তি সড়ক না নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর         কারা ডিআইজি বজলুরের সম্পতি ক্রোক ও ব্যাংক হিসাব ফ্রিজের নির্দেশ