বুধবার ১৫ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় দম্পতি নিহত

নিজস্ব সংবাদদাতা, নোয়াখালী, ২২ নবেম্বর ॥ চাটখিল উপজেলার ঢাকা-চাটখিল মহাসড়কে ট্রাক চাপায় স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। ঘটনায়া একজন আহত হয়েছেন।

মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার মার্কাস মসজিদ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন, চাটখিল বাজারের ব্যবসায়ী ও পৌরসভার সুন্দরপুর গ্রামের সিরাজ উল্যা জসিম (৪৫) ও তার স্ত্রী জেসমিন আক্তার (৩২)। জানা গেছে, রাতে সিএনজিযোগে চাটখিল বাজারে যাচ্ছিলেন জসিম ও তার স্ত্রী। এসময় তাদের সিএনজিটি পৌরসভার মার্কাস মসজিদ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের সিএনজিকে সামনে থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে জসিম ও জেসমিন নিহত এবং সিএনজি চালক আহত হয়।

চট্টগ্রাম

স্টাফ রিপোর্টার চট্টগ্রাম অফিস থেকে জানান, নগরীর আন্দরকিল্লায় গাড়ির ধাক্কায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে সিটি কর্পোরেশন কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, সকালে গাড়ির ধাক্কায় অজ্ঞাত পরিচয় এ ব্যক্তি গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় চমেক হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নওগাঁ

নিজস্ব সংবাদদাতা নওগাঁ থেকে জানান, পত্নীতলায় বৃহস্পতিবার বেলা ২টার দিকে দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ (বিএমডিএ) অফিসের মাঠ সংগঠক মোটরসাইকেল আরোহী ময়েন উদ্দিন (৫২) নিহত হয়েছেন। উপজেলার মধুইল বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। ময়েন উদ্দিন পত্নীতলা উপজেলার পার্বর্তীপুর গ্রামের মৃত গিয়াস উদ্দিনের পুত্র এবং বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ সাপাহার অফিস শাখার মাঠ সংগঠক। পুলিশ জানায়, দুপূরে ময়েন উদ্দিন মোটরসাইকেলযোগে সাপাহার থেকে পত্নীতলা (নজিপুর) বাজারের দিকে আসছিলেন। পথের মধ্যে সাপাহার-পত্নীতলা সড়কের পত্নীতলা উপজেলার মধুইল বাজার এলাকায় রাস্তার পার্শে রাখা একটি ট্রাকের সঙ্গে ময়েন উদ্দিনের মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে ময়েনউদ্দিনের মাথায় আঘাত লেগে রাস্তায় পড়ে যান। স্থানীয়রা ঘটনাটি দেখতে পেয়ে দ্রুত তাকে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ময়েনউদ্দিনকে মৃত ঘোষণা করেন।

বরিশালে চালক

স্টাফ রিপোর্টার বরিশাল থেকে জানান, জেলার মুলাদী উপজেলার কাজিরহাট ঈদগাহ সংলগ্ন এলাকায় বৃহস্পতিবার বেলা ১২টার দিকে থ্রী হুইলার উল্টে রিপন সিকদার (৩৫) নামের এক চালক নিহত হয়েছে। নিহত রিপন উপজেলার দড়িরচর লক্ষীপুর এলাকার হোসেন সিকদারের পুত্র। পুলিশ জানায়, থ্রী হুইলারটি মেরামত করে মীরগঞ্জের দিকে যাচ্ছিল। পথিমধ্যে কাজিরহাট ঈদগাহ সংলগ্ন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে চালক রিপন গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

সাতক্ষীরা

স্টাফ রিপোর্টার সাতক্ষীরা থেকে জানান, সাতক্ষীরায় ঢাকাগামী পরিবহনের চাকায় পিষ্ট হয়ে আলী হোসেন সুলতান (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় স্থানীয় জনতা গাড়িসহ পরিবহনের চালক ও হেলপারকে আটক করে থানায় সোপর্দ করেছে। বুধবার রাতে সাতক্ষীরা সদর উপজেলার আখড়াখোলা মোড়ে ঘটনাটি ঘটে। নিহত আলি হোসেন পাথরঘাটা গ্রামের মৃত ইছাক আলির ছেলে। আটকরা হলেন, পরিবহন চালক ঝিকরগাছা উপজেলার শিমুলিয়া গ্রামের নন্দর বক্সের ছেলে আশরাফুল পাটোয়ারি ও হেলপার শহরের মুনজিতপুর গ্রামের জিয়াদ আলির ছেলে ইয়াছিন আরাফাত।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশ কখনো জঙ্গিবাদকে প্রশ্রয় দেয়নি : স্বরাষ্ট্রমন্ত্রী         ৪ থেকে ১৭ অক্টোবর পর্যন্ত ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন পালন করবে ডিএনসিসি’         দেশের স্বার্থে সরকার ব্যবসায়ীদের পক্ষে সুযোগ-সুবিধা দিচ্ছে : অর্থমন্ত্রী         জাহালমকে ১৫ লাখ টাকা ক্ষতিপূরণ দেবে ব্র্যাক ব্যাংক         ফাঁসির রায় ॥ পুলিশ হেফাজতে মিন্নি         ‘বিএনপি আন্দোলন-সংগ্রামের লক্ষ্য নির্ধারণেই ব্যর্থ, আন্দোলন তো সুদূর পরাহত’         এইচএসসি-সমমানের তারিখ জানা যাবে আগামী সপ্তাহে         রিফাত হত্যা ॥ মিন্নি সহ ছয় জন আসামির মৃত্যুদণ্ড দিয়েছে আদালত         সৌদি অরব রুটে প্রতি সপ্তাহে চলবে ২০ ফ্লাইট ॥ পররাষ্ট্রমন্ত্রী         করোনা ভাইরাসে আরও ৩২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৪৩৬         বাবরি মসজিদ মামলার সব আসামি বেকসুর খালাস         'বাংলাদেশে পানি জীবন-মরণের বিষয়'         ঢাকা-১৮ আসনে আওয়ামী লীগের প্রার্থী হাবীব হাসান, সিরাজগঞ্জে জয়         শিক্ষা প্রতিষ্ঠানে ছুটির বিষয়ে জানা যাবে বৃহস্পতিবার         বাংলাদেশ থেকে সরাসরি যুক্তরাষ্ট্রে বিমান চলাচলে চুক্তি স্বাক্ষর         ফের পেছালো ডিআইজি মিজানসহ ৪ জনের বিরুদ্ধে অভিযোগের শুনানি         মাধ্যমিক স্কুল কমিটির সভাপতি হতে শিক্ষাগত যোগ্যতা নির্ধারণে আইনি নোটিশ         এমসি কলেজে গণধর্ষণ ॥ আসামি মাসুমও ৫ দিনের রিমান্ডে         বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি হওয়ার সম্ভাবনা         শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি এমপি আবুল হাসনাত আবদুল্লাহ