বুধবার ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অসদাচরণের প্রতিবাদে নোয়াখালীতে প্রতিবাদ

নিজস্ব সংবাদদাতা, নোয়াখালী, ২২ নবেম্বর॥ ঢাকায় বিএনপি চেয়ারপার্সনের গুলশান কার্যালয়ে নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী আংশিক) আসনের সাক্ষাতপর্ব অনুষ্ঠানে মনোনয়ন প্রত্যাশী বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য আলহাজ কাজী মফিজুর রহমানসহ নেতাদের উদ্দেশ করে চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক বিরোধীদলীয় চীফ হ্ইুপ জয়নুল আবদিন ফারুকের অসদচারণের প্রতিবাদে বুধবার নোয়াখালীর সেনবাগ পৌর শহরে মৌন মিছিল ও প্রতিবাদ সভা করেছে উপজেলা বিএনপি ও অঙ্গ-সংগঠনের একাংশের বিক্ষুব্ধ নেতাকর্মীরা। প্রতিবাদ সভায় কয়েক শ’ মহিলাকে উপস্থিত থাকতে দেখা যায়।

বুধবার সেনবাগ উপজেলা পরিষদের সামনে শহীদ মিনার চত্বর থেকে বিপুলসংখ্যক নারী-পুরুষ একটি মৌন মিছিল বের করে। মিছিলটি সরকারী হাসপাতাল এলাকা প্রদক্ষিণ করে। শেষে মিছিলকারীরা ডমুরুয়ার গাজীরহাট চৌ মোড়ে কাজী ব্রিক ফিল্ডে এসে প্রতিবাদ সভায় মিলিত হয়। এ সময় বক্তারা অবিলম্বে জয়নুল আবদিন ফারুককে তার কৃতকর্মের জন্য প্রকাশ্যে ক্ষমা প্রার্থনা করার জন্য বলেন। অন্যথায় তাকে সেনবাগে অবাঞ্ছিত ঘোষণা করা হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন। ডমুরুয়া ইউনিয়ন বিএনপির আহবায়ক আবু জাহের জাফরের সভাপতিত্বে ও ভিপি মফিজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন- বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য, সেনবাগ উপজেলা বিএনপির সাবেক সেক্রেটারি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ কাজী মফিজুর রহমান, কেন্দ্রীয় তৃণমূল দলের সভাপতি হানিফ ব্যাপারী, জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, পৌর বিএনপির সাবেক সেক্রেটারি ফারুক বাবুল, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আবদুল হান্নান লিটন, জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম, বীজবাগ ইউপির সাবেক চেয়ারম্যান হারুন অর রশিদ, বিএনপি নেতা খন্দকার গোলাম প্রমুখ।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের উচিত এখন নিজ দেশে ফিরে যাওয়া         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         জাপানে ওমিক্রন শনাক্ত         শতবর্ষের আলোয় আলোকিত ঢাকা বিশ্ববিদ্যালয়         রিটার্ন দাখিলের সময় বাড়ল এক মাস         আগাম জামিন নিতে আসা শংক দাস বড়ুয়া কারাগারে         করের টাকাই দেশের উন্নয়নের মূল চালিকাশক্তি         সারা দেশে হাফ ভাড়া দাবিতে ৯দফা কর্মসূচি শিক্ষার্থীদের         বাংলাদেশকে ২০ লাখ টিকা দিলো ফ্রান্স         ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব         আরও একমাস বাড়লো আয়কর রিটার্ন দাখিলের সময়         জাতীয় অধ্যাপক রফিকুলের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক         ৬০ বছরের বেশি বয়সী নাগরিকদের বুস্টার ডোজ দেওয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু, শনাক্তের হার ১.৩৪         দিনে ময়লার গাড়ি চালানো যাবে না : মেয়র আতিক         আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন         দক্ষিণ সিটি’র আরেক গাড়িচালক বরখাস্ত         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী