মঙ্গলবার ১১ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভালুকায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত দুই

নিজস্ব সংবাদদাতা, ভালুকা, ময়মনসিংহ, ১৫ নবেম্বর ॥ বৃহস্পতিবার ভালুকা পৌরসভার খিরু ব্রিজের ওপর উল্টোদিক থেকে আসা অটোরিক্সার সঙ্গে পিক আপের ত্রিমুখী সংর্ঘষে শিশুসহ ২জন নিহত ও ৫জন আহত হয়েছেন। জানা গেছে, ঘটনার সময় ভালুকাবাজার থেকে যাত্রী নিয়ে একটি অটোরিক্সা ঢাকামুখী যাওয়ার সময় খিরু ব্রিজের ওপর ভালুকাগামী একটি পিকআপ পেছন থেকে একটি অটোরিক্সাকে ধাক্কা দিলে অটোরিক্সাটি বিপরীত দিক থেকে আসা অপর একটি রিক্সাকে ধাক্কা দেয়। এতে ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে ৭জন আহত হয়। আহতদের প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর অটোরিক্সার চালক উপজেলার মল্লিকবাড়ি গ্রামে মৃত আব্দুর রহমানের ছেলে আব্দুল হেকিম (৫৫) ও ভালুকা পৌরসভার ৮নং ওয়ার্ডের বাসিন্দা সোহেল মিয়ার ছেলে রাব্বী (১০) মারা যান। আহতরা হলেন, নিহত রাব্বীর বাবা সোহেল, তার মা দোলেনা আক্তার, দিনাজপুর জেলার চঞ্চল কুমার, গফরগাঁও উপজেলার নবী হোসেন, উপজেলার বাশিল গ্রামের হালিমা আক্তার ও হবিরবাড়ি গ্রামের হাবীবা আক্তার।

যশোরে তীর্থযাত্রী

স্টাফ রিপোর্টার যশোর অফিস থেকে জানান, যশোর-নড়াইল সড়কের করিমপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে সুশোভন খিসা (৬৮) নিহত হয়েছেন। আহত হয়েছেন রা ১৫ জন। বৃহস্পতিবার সকালে এই দুর্ঘটনা ঘটে। নিহত সুশোভন খিসার বাড়ি রাঙামাটি জেলায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সোয়া সাতটার দিকে বেনাপোলের উদ্দেশে রাঙামাটি থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস যশোর-নড়াইল সড়কের করিমপুর বড়পুকুর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা নড়াইলগামী অপর একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

নীলফামারীতে বৃদ্ধা

স্টাফ রিপোর্টার নীলফামারী থেকে জানান, ডাক্তার দেখিয়ে ওষুধ নিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ডিমলা উপজেলার ফুল খাতুন(৭০) নামের এক বৃদ্ধ। বুধবার রাত ১০টায় ডিমলা উপজেলার খগাখড়িবাড়ী ইউনিয়নের খগারহাট স্কুলের সামনে এই ঘটনা ঘটে।

নিহত বৃদ্ধা একই উপজেলার পশ্চিম ছাতনাই ইউনিয়নের কালীগঞ্জ কেন্দ্রীয় বাজার গ্রামের আলী হোসেনের স্ত্রী ও পূর্বছাতনাই ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ খানের ফুফু।

শীর্ষ সংবাদ:
কর্ণফুলী মাল্টিপারপাসের এমডিসহ আটক ১০         হবিগঞ্জে দুই ট্রাকের সংঘর্ষে ২ চালক নিহত         খুলনার একটি পুকুর থেকে বাবা-মা ও মেয়ের লাশ উদ্ধার         গার্মেন্টসে প্রচুর অর্ডার ॥ কর্মসংস্থানের বিরাট সুযোগ         দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত         শেয়ারবাজারে বড় দরপতন বিনিয়োগকারীরা রাস্তায়         সাম্প্রদায়িক হামলায় জড়িতদের কঠোর শাস্তি দাবি         প্রশাসনে পদোন্নতি পেতে তদবিরের ছড়াছড়ি         ছোট অপারেশন হয়েছে খালেদা জিয়ার         সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ঐক্যবদ্ধ প্রতিরোধের বিকল্প নেই         রূপপুর পরমাণু বিদ্যুত কেন্দ্রের সঞ্চালন লাইন নিয়ে শঙ্কা         ইলিশ ধরতে জেলেরা আবার নদীতে ॥ উঠে গেল নিষেধাজ্ঞা         সিডিউলবিহীন বিমানেই চোরাচালান         রবির অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়ার সুপারিশ         সিনহাকে হত্যা করতে ওসি প্রদীপের নির্দেশে সড়কে ব্যারিকেড         তুচ্ছ ঘটনায় টেকনাফে বৌদ্ধ বিহারে হামলা, অগ্নিসংযোগ         বাংলাদেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে আগ্রহী পাকিস্তান         করোনা : গত ২৪ ঘন্টায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ২৮৯         আবাসিক এলাকায় নতুন গ্যাস সংযোগ কেন নয়, হাইকোর্টের রুল         বিতর্কিতদের নয়, ত্যাগীদের নাম কেন্দ্রে পাঠানোর নির্দেশনা