বুধবার ৬ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সানিয়া-মালিকের কোলে পুত্র সন্তান

স্পোর্টস রিপোর্টার ॥ পুত্র সন্তানের বাবা-মা হলেন বিশ্ব ক্রীড়াঙ্গনের বহুল আলোচিত সানিয়া মির্জা ও শোয়েব মালিক দম্পতি। প্রথম খবরটি দেন বলিউড চিত্র পরিচালক ফারাহ খান। নিজের ইনস্টাগ্রামে তিনি লেখেন, ‘প্রতীক্ষার অবসান। মা হয়েছেন আমার বন্ধু সানিয়া।’ তিনি আরও উল্লেখ করেন, ‘অবশেষে সেই সুদিন এসেছে। অভিনন্দন সানিয়া আর মালিককে। ছোট্ট দেবদূত এসেছে তোমাদের কাছে।’ আর মঙ্গলবার ভোরে পুত্র সন্তানের জন্মের খবর দেন সানিয়ার স্বামী পাক ক্রিকেটার শোয়েব, ‘প্রতিটি ক্ষেত্রের মতো আমার মেয়েটা (সানিয়া) মানসিকভাবে একেবারে চাঙ্গা। আমাদের জন্য যারা প্রার্থনা করেছিলেন তাদের সকলকে ধন্যবাদ।’ টুইটারে আবেগাপ্লুত শোয়েব।

শোয়েবের ম্যানেজার আমিম হক জানিয়েছেন, পাক তারকা এখন আনন্দে ভাসছেন। চাঁদের টুকরো হাতে পেয়েছেন। এশিয়া কাপ চলার কারণে বেবি শাওয়ারে থাকতে পারেননি। কিন্তু এ ক’দিন সানিয়ার পাশেই ছিলেন। যদিও এপ্রিল মাসে স্ত্রী সন্তানসম্ভবা হলে ছবি টুইট করে সানিয়ার খবর জানিয়েছেন মালিক। ছবি পোস্ট করেছেন সানিয়া নিজেও। তার পরিবারের তরফ থেকে জানানো হয়, তাদের সন্তান ‘মির্জা-মালিক’ পদবি ব্যবহার করবে। সানিয়া আগেই জানিয়েছিলেন, ভারত-পাকিস্তান নয় তাদের সন্তান হবে তৃতীয় কোন দেশের নাগরিক। উল্লেখ্য, নানা বিতর্কের পর একেবারে ঘরোয়া একটি অনুষ্ঠানে ২০১০ সালের এপ্রিল মাসে বিয়ে হয় চিরশত্রু দুই দেশ ভারতীয় টেনিস কুইন সানিয়া ও পাকিস্তান তারকা ক্রিকেটার শোয়েবের।

ঝুহাইয়ে সাবালেঙ্কার দারুণ শুরু

স্পোর্টস রিপোর্টার ॥ চীনের ঝুহাইয়ে ডব্লিউটিএ এলিট ট্রফির শুরুতেই সহজ জয় তুলে নিয়েছেন আরিনা সাবালেঙ্কা। বেলারুশের এ তরুণী ১ ঘণ্টা ২৬ মিনিটে ৬-৪, ৬-৪ সেটে হারিয়েছেন অস্ট্রেলিয়ার এ্যাশলেই বার্টিকে। তবে ম্যাচ শেষে কিছুদিন আগের একটি অযাচিত ঘটনার জন্ম দেয়া সাবালেঙ্কা দুঃখ প্রকাশ করেন। গত অক্টোবরে চায়না ওপেনে শূন্য পানির বোতল ছুঁড়ে মারেন বলবয়ের দিকে। অবশ্য সেটি মাটিতেই পড়েছিল। কিন্তু সামাজিত মাধ্যমে ব্যাপক সমালোচিত হন তিনি। এরপরও ঘটনাটির জন্য দুঃখ প্রকাশ করেছেন সাবালেঙ্কা। আসরে অন্য ম্যাচটি জিতেছেন বেলজিয়ামের এলিস মার্টেন্স ও রাশিয়ার দারিয়া কাসাতকিনা।

শীর্ষ সংবাদ:
একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         আগামীকাল থেকে উপজেলাতেও ওএমএসে চাল-আটা বিক্রি         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা         আপাতত বাড়ছে না ভোজ্যতেলের দাম         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা চেয়ে রিট         ঢাকায় সেফুদার আনুষ্ঠানিক বিচার শুরু         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         দখলদারদের উচ্ছেদ ও অবৈধ ইটভাটা বন্ধে ডিসিদের নির্দেশ         পরিবহন শ্রমিকদের টিকা দেওয়া শুরু         শিমুকে হত্যার পর নিখোঁজের জিডি করেন স্বামী         বিশ্বজুড়ে করোনায় আরও ৯৬৬৯ মৃত্যু         ফুটপাতে নির্মাণসামগ্রী ॥ মেয়র আতিকের ক্ষোভ প্রকাশ         আমিরাতে হুতিদের ড্রোন হামলায় বাংলাদেশের নিন্দা         সুপ্রিম কোর্টে ভার্চ্যুয়াল বিচার কাজ শুরু         কেউ যেন হয়রানি না হয় ॥ সেবামুখী জনপ্রশাসন গড়তে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         দাম্পত্য কলহেই চিত্রনায়িকা শিমু খুন         ইসি সার্চ কমিটিতেই         করোনা শনাক্তের হার আশঙ্কাজনক বাড়ছে         ব্যাপক তুষারপাত ॥ শীতে নাকাল আমেরিকা ইউরোপ