বুধবার ১২ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পার্বতীপুরে আবাসিক হোটেলে নারীকে গণধর্ষণ

নিজস্ব সংবাদদাতা, পার্বতীপুর ২৯ অক্টোবর ॥ শহরের একটি আবাসিক হোটেলে এক নারী গণধর্ষণের শিকার হয়েছেন। ঘটনার সঙ্গে জড়িত হোটেল ম্যানেজার নুর ইসলামকে পুলিশ গ্রেফতার কওে হোটেলটি সিল করে দিয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার রাত ১১ টায় । ওই রাতেই পার্বতীপুর মডেল থানায় মামলা দায়ের হয়েছে সোমবার সকালে স্বাস্থ্য পরীক্ষার জন্য মেয়েটিকে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে । ধৃত নুর ইসলাম পার্শ্ববর্তী চিরিরবন্দর উপজেলার বিষ্ণচন্দ্রপুর গ্রামের মৃত মোসলেউদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, ধর্ষিতার বাড়ি কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার কলাকাটার চরে। তার মা দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছে, অর্থাভাবে চিকিৎসা করাতে পারছে না। লোকমুখে শুনে ছোট ভাইকে সঙ্গে নিয়ে মহিলাটি পার্বতীপুরের পার্শ্ববর্তী রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার রাধানগরে একজন হোমিও ডাক্তারের নিকট মায়ের জন্য ওষুধ নিতে আসে। ওষুধ নিয়ে শনিবার রাত ৯ টার দিকে পার্বতীপুর রেলস্টেশনে আসে। কুড়িগ্রাম যাওয়ার ট্রেন রাত ৩ টায় হওয়ায় মহিলাটি তার ভাইকে নিয়ে স্টেশন সংলগ্ন পার্বতীপুর শহরের নতুন বাজারে শহীদ মিনার রোডে ডিলাক্স নামে একটি আবাসিক হোটেলে ওঠে। সুযোগ বুঝে রাত ১১ টার দিকে হোটেল ম্যানেজার নুর ইসলাম ও জনৈক মামুনুর রশিদ মেয়েটিকে একটি রুমে আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করে।

শীর্ষ সংবাদ:
অস্থির চালের বাজার ॥ রেকর্ড মজুদেও কমছে না দাম         বারবার প্রকল্প সংশোধন করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্ত ১৬ হাজার ছাড়িয়েছে         শাবির জটিলতা নিরসনের কোন লক্ষণ নেই         সাড়ে চার হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন একনেকে         বিএনপি দেশের ক্ষতির জন্য লবিস্ট নিয়োগ করেছে ॥ ড. মোমেন         বেসরকারী হাসপাতালকে প্রস্তুত হওয়ার আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর         সারাদেশে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে চালু হচ্ছে বিট পুলিশিং         বাণিজ্যমেলা বন্ধ ও বইমেলা পেছানোর সুপারিশ         টেকনিক্যাল ত্রুটি ॥ দ্বিতীয় মামলার ফাইনাল রিপোর্ট, প্রথমটি চলবে         স্ক্র্যাপ ও পুরনো জাহাজের দাম বেড়েছে, রডের বাজার অস্থিতিশীল         পার্বত্য চট্টগ্রামের সব ইটভাঁটির কার্যক্রম বন্ধের নির্দেশ         মানবাধিকার লঙ্ঘনের মতো কোন ঘটনা ঘটেনি         তাড়াহুড়া ইসি নিয়োগ আইন টিকে থাকার নীলনক্সা ॥ ফখরুল         দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে দুর্ভোগ সারাবছর         বৃহস্পতিবার গণমাধ্যমের মুখোমুখি হচ্ছেন সিইসি কেএম নূরুল হুদা         দেশের অর্থনীতিতে গতিসঞ্চারে ভূমিকা রাখতে কাস্টমস কর্তৃপক্ষের প্রতি আহ্বান রাষ্ট্রপতির         করোনায় মৃত্যু ১৮, শনাক্ত ১৬ হাজার         করোনাভাইরাস : বাণিজ্যমেলা বন্ধ ও বইমেলা পেছানোর পরামর্শ         টিকার কারণে হাসপাতালে রোগী কম, মৃত্যুও কম : স্বাস্থ্যমন্ত্রী