সোমবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

নাটোরে চালককে খুন করে ভ্যান ছিনতাই

নিজস্ব সংবাদদাতা, নাটোর, ৩০ সেপ্টেম্বর ॥ বাগাতিপাড়ায় প্রান্ত আহমেদ (২০) নামে এক ভ্যানচালককে হত্যা করে ভ্যান ছিনতাইয়ের ঘটনা ঘটছে। রবিবার রাতের কোন এক সময়ে উপজেলার পাঁকা ইউনিয়নের শালাইনগর এলাকায় এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত প্রান্ত পার্শ্ববর্তী রাজশাহীর বাঘা উপজেলার আড়ানি বেড়েরবাড়ি গ্রামের জিয়া উদ্দিনের ছেলে। রবিবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার শালাইনগর গ্রামের একটি হলুদের জমি থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।

জানা গেছে, প্রান্ত আহমেদ পেশায় একজন ব্যাটারি চালিত ভ্যানচালক। শনিবার সন্ধ্যার দিকে রাজশাহীর বাঘা থেকে যাত্রী নিয়ে রওনা দেয়। কিন্তু রাতে আর প্রান্ত বাড়িতে ফিরেনি। পরিবারের সদস্যরা রাতে বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পায়নি। সকালে বাগাতিপাড়া উপজেলার সালাইনগর গ্রামের রাস্তার কাছে হাত-বাঁধা একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী।

টেকনাফে ভাই

স্টাফ রিপোর্টার কক্সবাজার থেকে জানান, টেকনাফে পরকীয়ার জের ধরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই নিহত হয়েছে। রবিবার মধ্যরাতে জাঁহালিয়া পাড়ায় এ ঘটনা ঘটে।

জানা যায়, জাঁহালিয়া পাড়ার মৃত নাজির হোসেনের ছোট ছেলে মোহাম্মদ ইসমাইলকে (২৮) তার মেঝ ভাই ফরিদ আহাম্মদ নিজ বাড়িতে জবাই করে খুন করে পালিয়ে যায়। হত্যাকারী ফরিদ আহমদ সৌদি প্রবাসী এবং নিহত ইসমাইল মালয়েশিয়া প্রবাসী ছিলেন। টেকনাফ থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করেছে।

শীর্ষ সংবাদ: