সোমবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাগেরহাটে চিত্রনায়ক শাকিল খানের গণসংযোগ

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে সরকার গঠনের জন্য গণসংযোগ করছেন মংলা-রামপাল (বাগেরহাট-৩) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চিত্রনায়ক শাকিল খান। রবিবার বেলা ১১টায় শাকিল খান রামপাল উপজেলার গৌরম্ভা বাজার থেকে একটি মোটর শোভাযাত্রা করেন। মোটরসাইকেলযোগে রামপাল উপজেলার চাকশ্রী, পবনতলা, ফয়লাহাট ও বাঘাসহ বিভিন্ন স্থানে গণসংযোগ করেন তিনি। ভোটারদের কাছে লিফলেট বিতরণ ও কুশলবিনিময় করে নৌকায় ভোট চান। এসময় স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের কয়েক শ’ নেতাকর্মী তার সঙ্গে ছিলেন।

গণসংযোগকালে শাকিল খান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে (বাগেরহাট-৩ আসনে) এলাকায় কাজ করতে বলেছেন সেই অনুযায়ী আমি দলীয়ভাবে নৌকায় ভোট চাইতে মংলা-রামপাল এলাকায় জনসংযোগ ও প্রচার চালিয়ে যাচ্ছি। আমি নেত্রীর (প্রধানমন্ত্রী) কাছে মনোনয়ন চাইব, তিনি আমাকে অথবা অন্য যাকেই মনোনয়ন দিবেন তাকে নিয়ে কাজ করব। কারণ আমি নৌকার মানুষ। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমার এই গণসংযোগ। কারণ বর্তমান সরকারের আমলে দেশের প্রতিটি এলাকায় উন্নয়ন হচ্ছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই। তিনি আরও বলেন, নিজের এলাকার মানুষের পাশে থেকে কাজ করার লক্ষ্য নিয়েই আমি নির্বাচনী প্রচার চালাচ্ছি। নির্বাচন করে যদি এলাকার প্রতিনিধি হতে পারি, তাহলে মানুষের দুঃখ দুর্দশা দূর করার চেষ্টা করব।

শীর্ষ সংবাদ:
বৃষ্টি উপেক্ষিত, মুখে কালো কাপড় বেঁধে রাজপথে শিক্ষার্থীরা         ভারতের সঙ্গে আমাদের রক্তের সম্পর্ক ॥ পররাষ্ট্রমন্ত্রী         তথ্য প্রতিমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত, দলের নয় ॥ কাদের         বৃষ্টিতে ভেসে গেল ঢাকা টেস্টের তৃতীয় দিনের খেলা         তথ্য প্রতিমন্ত্রী মুরাদের পদত্যাগ দাবি ফখরুলের         জাওয়াদ’র প্রভাবে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি         সু চির ৪ বছরের সাজা         শিশু তামীমকে তাৎক্ষণিক ৫ লাখ দেওয়ার নির্দেশ, ১০ কোটি দিতে রুল         স্কুলে ভর্তি ॥ বেসরকারীর তুলনায় সরকারী স্কুলে দ্বিগুণ আবেদন         বেড়িবাঁধ ভাঙ্গা স্থান দিয়ে ঢুকছে পানি ॥ রবিশস্যের ব্যাপক ক্ষতির শঙ্কা         চকরিয়ায় বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত         নাটোরে ট্রেন-ট্রাক সংঘর্ষ ॥ ৫ ঘন্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক         বরিশাল বিআরটিসি বাস ডিপো ॥ সচলের চেয়ে অচলের সংখ্যা বেশী         স্বৈরাচার পতন ও গণতন্ত্র মুক্তি দিবস আজ