রবিবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুন্সীগঞ্জে পরিচ্ছন্ন কর্মসূচি

মুন্সীগঞ্জে পরিচ্ছন্ন কর্মসূচি

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জে পরিচ্ছন্ন কর্মসূচি শুরু হয়েছে। আজ শুক্রবার সকালে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে এই কর্মসূাচি শুরু হয়। এতে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস। এই কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক সায়লা ফারজানা। বিশেষ অতিথির ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম, আন্তর্জাতিক সেবা সংগঠন এপেক্স বাংলাদেশের জাতীয় সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন সেবুল ও দৈনিক সভ্যতার আলো সম্পাদক মীর নাসিরউদ্দিন উজ্জ্বল। দৈনিক সভ্যতার আলো ও এপেক্স ক্লাব অফ মুন্সীগঞ্জের যৌথ উদ্যোগে এই কর্মসূচি গ্রহণ করা হয়। মুন্সীগঞ্জ এপেক্স ক্লাবের সভাপতি অ্যাডভোকেট লাবলু মোল্লার সভাপতিত্বে এতে আরও বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. ফেরদৌস, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সহসভাপতি বাছিরউদ্দিন জুয়েল, অনলাইন প্রেক্লাবের সভাপতি আতিকুর রহমান টিপু, সাধারণ সম্পাদক মাহবুব আলম লিটন, প্রবীণ সাংবাদিক শেখ আলী আকবর, প্রেসিডেন্ট প্রফেসর ড. ইয়াজউদ্দিন আহম্মেদ রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজের সহকারি অধ্যাপক ফারহানা মির্জা, মুন্সীগঞ্জ এপেক্স ক্লাবের সাধারণ সম্পাদক মকবুল হোসেন, সেবা পরিচালক সেতু ইসলাম ও সাংবাদিক রুবেল হোসেন প্রমুখ।

পরে হাসপাতালটি পরিচ্ছন্ন অভিযান পরিচালনার জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষকে ঝাড়– এবং ময়লা ফেলার জন্য আধুনিক ডাস্টবিন বিতরণ করা হয়। পরে অতিথিরা প্রতীকি হিসেবে ঝাড়– দিয়ে হাসপাতাল প্রাঙ্গন পরিস্কার করেন।

পরে বেলা সাড়ে ১১টার দিকে শহরের সুপার মার্কেটের মুক্তিযুদ্ধ ভাস্কর্য চত্ত্বরে মুন্সীগঞ্জ এপেক্স ক্লাব ও বিক্রমপুর এপেক্স ক্লাব পরিচ্ছন্ন অভিযান পরিচালনা করে। এতে প্রধান অতিথি হিসাবে যোগ দেন আন্তর্জাতিক সেবা সংগঠন এপেক্স বাংলাদেশের জাতীয় সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন সেবুল, এনআইআরডি ভূবন লাল ভারতী, এনওয়াইসিডি সুজিতকুমার সাহা সুব্রত, জেলা-১ গবর্নর কামরুজ্জামান হেলাল, সিসিএসি কাওসার আহমেদ ভূইয়া, এনপিসি নিজামউদ্দিন শরীফ, এনটি রবিউল ইসলাম, জাতীয় জাকাত ফান্ড কমিটির চীফ কো-অর্ডিনেটর আনোয়ার হোসাইন বাবু, ফেলোশীপ ও পাবলিক রিলেশন ডেভলাপমেন্ট কমিটির চীফ কো-অর্ডিনেটর মীর নাসিরউদ্দিন উজ্জ্বল, এপেক্স ব্লাড ব্যাংক কমিটির কো-অর্ডিনেটর আবু তাহের, এপেক্স ব্লাড ব্যাংক কমিটির কো-অর্ডিনেটর ইয়াসিন ভূইয়া, ন্যাশনাল মেম্বারশীপ ডাটা বেইজ কমিটির কো-অর্ডিনেটর মাসুদ পারভেজ ইমন, স্লাই হাউস ব্যাংক কমিটির কো-অর্ডিনেটর অ্যাডভোকেট গোলাম মাওলা তপন, মুন্সীগঞ্জ এপেক্স ক্লাবের সভাপতি অ্যাডভোকেট লাবলু মোল্লা, বিক্রমপুর এপেক্স ক্লাবের সভাপতি আয়নাল হক স্বপন, মুন্সীগঞ্জ এপেক্স ক্লাবের সাধারণ সম্পাদক মকবুল হোসেন, জুনিয়র ভাইস প্রেসিডেন্ট কামরুজ্জামান মুকুল, বিক্রমপুর ক্লাবের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জানে আলম প্রিন্স, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হারুর অর রশীদ, মেম্বারশীপ এন্ড এটেন্ডেনস ডাইরেক্টর সাইফুর রহমান, ফেলোশীপ এন্ড পাবলিক রিলেশন ডাইরেক্টর জামাল হোসেন মন্ডল, পাবলিক ইসপিকিং ডাইরেক্টর হুমায়ুন ফরিদ, সার্জেন্ট এন্ড আর্মস মোহাম্মদ হোসেন শেখ, কামরুল আলম খান ও তাজুল ইসলাম প্রমুখ।

শীর্ষ সংবাদ:
‘পল্লী উন্নয়ন’ পদক পেলেন শেখ হাসিনা         ক্ষমতায় থাকতে দেওয়া না দেওয়ার বিএনপি কে?         ‘বিশ্ব শান্তি প্রতিষ্ঠার চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত বাংলাদেশ’         নির্বাচনে প্রতিযোগিতা থাকবে কিন্তু প্রতিহিংসা থাকবে না ॥ ইসি আহসান হাবিব         সত্যিকারের জ্ঞান অর্জন করে সোনার মানুষ হতে হবে ॥ শিক্ষামন্ত্রী         আরও ৬ বীরাঙ্গনা পেলেন বীর মুক্তিযোদ্ধার স্বীকৃতি         দেশের ৪৫ শতাংশ মানুষের ক্রয় ক্ষমতা ভালো : বাণিজ্যমন্ত্রী         মীরসরাইয়ে ওসির আল্টিমেটামের পর র‌্যাবের খোয়া যাওয়া অস্ত্র উদ্ধার         দক্ষ মানবসম্পদ সরবরাহ ও গবেষণা বৃদ্ধিতে কাজ করছে রাবি ॥ ভিসি         বরিশালে সড়ক দুর্ঘটনায় ১০ বাসযাত্রী নিহত         ঢাকা থেকে ১৬৫ যাত্রী নিয়ে কলকাতার উদ্দেশ্য মৈত্রী এক্সপ্রেস         হলের পুকুরে ডুবে ঢাবি শিক্ষার্থীর মৃত্যু         শাহজিবাজার বিদ্যুত উৎপাদন কেন্দ্রে আগুন         কুয়াকাটায় আর্টিজানাল ফিশারস্ কংগ্রেস ২০২২ অনুষ্ঠিত         প্লাস্টিক পরিষ্কার করলো সোনাইছড়ি ট্রেইলে জবি ট্যুরিজম সোসাইটি         চার ভারতীয়সহ ২২ যাত্রী নিয়ে নেপালের প্লেন নিখোঁজ         ৬ অঞ্চলে কালবৈশাখীর শঙ্কা         কলকাতা থেকে খুলনার পথে বন্ধন এক্সপ্রেস         চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে রিয়াল ১-০ গোলে হারিয়েছে লিভারপুলকে         শিক্ষাঙ্গনে অরাজকতা সৃষ্টিকারীদের অভিপ্রায় বাস্তবায়িত হবে না ॥ শিক্ষামন্ত্রী