সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইয়াবাসহ গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥ ইয়াবাসহ ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র জামাল মোস্তফার ছেলে রফিকুল ইসলাম রুবেল দুই সহযোগীসহ পুলিশের হাতে গ্রেফতার হয়েছে।

বুধবার দিবাগত রাত সাড়ে বারোটার দিকে মিরপুর ১০ নম্বরের ডি ব্লক এলাকা থেকে পল্লবী থানা পুলিশের হাতে গ্রেফতার হয়। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে ১১৫ পিস ইয়াবা। বিষয়টি সম্পর্কে জানতে পল্লবী মডেল থানার ওসি নজরুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জনকণ্ঠকে বলেন, গ্রেফতারকৃতরা হচ্ছেন, রুবেল (৩৮), আওলাদ হোসেন (৩৮) ও তানজিলা আক্তার শিউলী ওরফে সীমা (২৬)। রুবেল ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র জামাল মোস্তফার ছেলে। আর আওলাদ ও সীমা রুবেলের ঘনিষ্ঠ সহচর। তারা সবাই মাদক ব্যবসায়ী। রুবেলের বিরুদ্ধে মিরপুর মডেল থানায় ২০১২ সালে দায়ের হওয়া একটি মাদকের মামলা আছে। আর সীমার বিরুদ্ধেও মাদকের মামলা আছে। তবে আওলাদের বিরুদ্ধে বৃহস্পতিবার পর্যন্ত মাদকের মামলা থাকার কোন তথ্য মেলেনি। গ্রেফতারকৃতরা বহুদিন ধরেই মাদকের ব্যবসায় জড়িত। উদ্ধার হওয়া মাদকগুলো বিক্রির জন্য নিয়ে যাচ্ছিল তারা।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩৩০৮৯০১৩
আক্রান্ত
৩৫৯১৪৮
সুস্থ
২৪৪৪২৫৪১
সুস্থ
২৭০৪৯১
শীর্ষ সংবাদ:
অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত         নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ১৮         ১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প!         লাদাখে তীব্র ঠান্ডার মধ্যে চীনের সঙ্গে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ভারতীয় সেনা         উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়         দেয়াল চাপায় সাত জনের মৃত্যু         করোনায় মৃত্যু কমলেও বেড়েছে নতুন রোগী         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         উন্নয়নে প্রতিবেশীদের সঙ্গে আরও দৃঢ় সহযোগিতায় জোর প্রধানমন্ত্রীর         সিলেটের ঘটনায় সরকার কঠোর অবস্থানে আছে ॥ কাদের         ভার্চুয়াল কোর্টেকে আরো সাফল্য মন্ডিত করতে বিচারক ও আইনজীবীদের প্রশিক্ষণ প্রয়োজন ॥ আইনমন্ত্রী         নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ ॥ নিহত ও আহত ৩৮ পরিবারের মাঝে ৫ লাখ টাকা করে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ         স্বাস্থ্যখাতের দুর্নীতি ॥ বন্ধ করতে দুদকের ২৫ সুপারিশ বাস্তবায়নে রিট         ‘অক্সফোর্ডের বাংলাদেশে পাঁচ লাখ মানুষের মৃত্যুর আশঙ্কা ভুল প্রমাণিত হয়েছে’