রবিবার ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইসলামপুরে বেবীর পক্ষে শোভাযাত্রা গণসংযোগ

নিজস্ব সংবাদদাতা, জামালপুর, ২৬ সেপ্টেম্বর ॥ জামালপুর-২ (ইসলামপুর) আসনে আওয়ামী লীগের সম্ভাব্য মনোনয়নপ্রত্যাশী সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য মাহজাবিন খালেদ বেবীর পক্ষে ৩০০ শতাধিক মোটরসাইকেল নিয়ে গণসংযোগ করেছেন নেতাকর্মীরা। বুধবার বিকেল তিনটার দিকে ইসলামপুর পৌর শহরের মোশারফগঞ্জ এলাকা থেকে ৩০০ শতাধিক মোটরসাইকেলের একটি শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি চরগোয়ালিনী, চরপুটিমারী, গাইবান্ধা ও গোয়ালেরচর ইউনিয়নের বিভিন্ন বাজার ও গ্রামে গ্রামে গণসংযোগ ও নৌকা মার্কার ভোট চান। এতে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীসহ তার সমর্থকরা অংশ নেন। মাহজাবিন খালেদ বেবী জামালপুর জেলা আওয়ামী লীগের সদস্য ও জামালপুরের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য। তার বাড়ি ইসলামপুর পৌর শহরের মোশারফগঞ্জ এলাকায়। গত চার বছরের তিনি প্রায় ৪০০টি উঠান বৈঠক, পথসভা ও আলোচনা সভাসহ নানা সামাজিক কর্মকা- পরিচালনা করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর সঙ্গী হিসেবে জাতিসংঘে গিয়েছিলেন। তিনি এলাকায় না থাকলেও প্রায় প্রত্যেকদিনই তার পক্ষে কোন না কোন এলাকায় গণসংযোগ করছেন নেতাকর্মীরা। বুধবার তার পক্ষে বিশাল একটি মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে চরগোয়ালিনী সকাল বাজার, বেনুয়ারচর, কান্দারচর, পুড়ারচর, নাপিতেরচর বাজার গণসংযোগ ও লিফলেট বিরতণ করা হয়। এ ছাড়াও ওই চার ইউনিয়নের বিভিন্ন গ্রামের লোকজনের কাছে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান নেতাকর্মীরা।

দাউদকান্দিতে সবুরের গণসংযোগ

নিজস্ব সংবাদদাতা, দাউদকান্দি, ২৬ সেপ্টেম্বর ॥ কুমিল্লা-১ (দাউদকান্দি-মেঘনা) আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ আবদুস সবুর। তিনি বুধবার স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাদের নিয়ে সারা দিনব্যাপী গণসংযোগ করেন, দাউদকান্দি সদর উত্তর ইউনিয়নের বাহেরচর, হাসনাবাদ, ভিটিকান্দি, কান্দারগাঁওসহ বিভিন্ন গ্রাম ঘুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন প্রচার ও আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য ভোটারদের আহ্বান জানান। এ সময় আরও উপস্থিত ছিলেন, সালেহ আহমেদ টুটুল, সুমন সরকার, মনির হোসেন সাঈদ, মুক্তার হোসেন, মনির হোসেন, মোশাররফ হোসেন, সোহেল নেওয়াজ।

শীর্ষ সংবাদ:
দৃষ্টান্তমূলক শাস্তি চাই         শ্রীলঙ্কাকে হারিয়ে শুরুর প্রত্যাশা বাংলাদেশের         বিরল প্রজাতির ভাইরাসে আক্রান্ত বিএনপি ॥ কাদের         কৃষি উদ্যোক্তা তৈরিতে সেল গঠন করা হবে ॥ কৃষিমন্ত্রী         পীরগঞ্জের ঘটনার হোতাসহ দুজন গ্রেফতার         ডেমু এখন গলার কাঁটা, ৬৫৪ কোটি টাকাই পানিতে         আজ ভারত পাকিস্তান মহারণ         গোপালগঞ্জ ও হবিগঞ্জে মন্দিরে হামলা, আগুন ভাংচুর         মন্ডপে হামলাকারীদের ট্রাইব্যুনালে বিচার দাবি         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘যেকোনো অর্জন বা সাফল্যকে বিতর্কিত করা বিএনপির স্বভাব’         হিন্দু সম্প্রদায়ের ক্ষতিগ্রস্ত হিন্দুদের ৫০ লাখ টাকা অনুদান         বিএফইউজে নির্বাচন : সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ         আগামী বছরই দেশের সাব-রেজিস্ট্রি অফিসগুলোতে ই-রেজিস্ট্রেশন চালু হবে : আইনমন্ত্রী         স্কুল-কলেজে সরাসরি ক্লাস এখন আর বাড়ছে না ॥ শিক্ষামন্ত্রী         করোনা : বাংলাদেশিদের জন্য সীমান্ত খুলে দিল সিঙ্গাপুর         ২ মিনিটেই শেষ রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ ‘কিলিং মিশন’         রোহিঙ্গা ক্যাম্পে ৬ জনকে হত্যার ঘটনায় আটক ৮         হঠাৎ বিশ্ববাজারে বাড়লো স্বর্ণের দাম         ‘আগামী ১৯ নবেম্বর মেয়র জাহাঙ্গীরের বিষয়ে সিদ্ধান্ত‘