শনিবার ৪ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পটুয়াখালীতে ছাত্রলীগ নেতা খুন

নিজস্ব সংবাদদাতা, পটুয়াখালী, ২০ সেপ্টেম্বর ॥ দশমিনা উপজেলার বেতাগী সানকিপুর ইউনিয়নে সানকিপুর গ্রামের জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে বেতাগী ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিব হোসেনকে কুপিয়ে খুন করা হয়েছে। এসময় তাকে বাঁচাতে আসলে একই পরিবারের শিশুসহ তিন জনকে কুপিয়ে আহত করা হয়। আহতদের দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বুধবার রাতে সানকিপুর গ্রামে মৃধা বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। নিহতের স্বজনরা জানান, একই গ্রামের মাওলানা আঃ সাত্তার মৃধা ও আঃ রব মৃধাদের মধ্যে দীর্ঘদিন ধরে জমি জমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এর জেড়ে বুধবার রাতে সাত্তার মাওলানার ছেলে রাকিব হোসেনকে (২৪) একা পেয়ে রব মৃধাসহ অজ্ঞতনামা আরও চার পাঁচজন হামলা করে। এ সময় রাকিবের চিৎকারে স্বজনরা এগিয়ে আসলে তাদেরও কুপিয়ে জখম করা হয়। গুরুতর আহত অবস্থায় রাকিবকে দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়া হয়ে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। গুরুতর আহত সুরমা বেগম, শিশু রিসান ও আইরিন আক্তারকে দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা দেয়া হচ্ছে।

কিশোরগঞ্জে ব্যবসায়ী

নিজস্ব সংবাদদাতা কিশোরগঞ্জ থেকে জানান, জেলার তাড়াইলে তনু মিয়া (৪২) নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে বাড়ির পাশের একটি জমি থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। তিনি তাড়াইল উপজেলার দামিহা কাজলা গ্রামের আবু সাঈদের ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নিহত তনু মিয়া ঢাকায় পানের ব্যবসা করতেন। একটি মামলায় সাক্ষ্য দেয়ার জন্য তিনি কয়েকদিন আগে বাড়ি আসেন। বুধবার রাত নয়টার দিকে কাজলায় বোনের বাড়িতে রাতের খাবার খেয়ে একই গ্রামে চাচাত ভাইয়ের বাড়িতে যাওয়ার কথা বলে বের হয়। এরপর থেকে তার কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরদিন সকালে বাড়ির পাশে একটি জমিতে তার মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দেয়।

খুলনায় কিশোর

স্টাফ রিপোর্টার খুলনায় অফিস থেকে জানান, রূপসা উপজেলার আলাইপুরের আঠারোবেকি নদী থেকে মুছা শিকদার (১৬) নামে এক কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে রূপসা থানা পুলিশ তার লাশ উদ্ধার করে। মুছা শিকদার রূপসা উপজেলার আলাইপুর গ্রামের মোস্তাকিন শিকদারের ছেলে। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে মুছাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

জানা যায়, মুছা শিকদারকে এক বছর আগে তার পিতা মোস্তাকিন আলাইপুর গ্রামের দক্ষিণপাড়ায় বাড়ির পাশে একটি মুদি দোকান করে দেয়। তারপর থেকে সে ওই দোকান চালায়। রাতে সে দোকানেই ঘুমাত। বুধবার রাত ১১টার দিকে বাড়ি থেকে খাবার খেয়ে সে দোকানে ঘুমাতে যায়। বৃহস্পতিবার সকালে তার পিতা গিয়ে দেখতে পান দোকান তালা বন্ধ। এক পর্যায়ে এলাকাবাসী দেখতে পায় মুছাদের বাড়ি থেকে প্রায় আধা কিলোমিটার দূরে আঠারোবেকি নদীতে তার লাশ ভাসছে।

নারায়ণগঞ্জে বৃদ্ধ

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে জানান, বন্দর উপজেলায় নিখোঁজের ৪ দিন পর খোরশেদ আলম (৮০) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার কামতাল এলাকার একটি পুকুর পাড়ের এক জঙ্গল থেকে লাশ উদ্ধার করা হয়। তিনি বন্দর উপজেলার লাঙ্গলবন্দ চিড়ইপাড়া কলোনির বাসিন্দা ছিলেন। জানা গেছে, বৃহস্পতিবার সকালে উপজেলা ধামগড় ইউপি কামতাল কবরস্থানের পাশেই একটি প্লাস্টিক কোম্পানির পুকুরপাড় জঙ্গলে অজ্ঞাত এক লাশ দেখে স্থানীয় লোকজন পুলিশকে জানান।

হবিগঞ্জে প্রবাসীর স্ত্রী

নিজস্ব সংবাদদাতা হবিগঞ্জ থেকে জানান, বৃহস্পতিবার দুপুরে নবীগঞ্জের পল্লী দাউদপুরে শারমীন আক্তার (২২) নামে এক ওমান প্রবাসী স্ত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। উপজেলায় ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির একদল পুলিশ রান্নাঘরের তীরে ঝুলন্ত থাকা ওই মৃতদেহটি উদ্ধার করে।

গাইবান্ধায় অজ্ঞাত লাশ

নিজস্ব সংবাদদাতা গাইবান্ধা থেকে জানান, সদর উপজেলার ঘাগোয়া ইউনিয়নের রূপার বাজার-দারিয়াপুর রোডে কুমারগাড়ি গ্রামের একটি ডোবা থেকে বৃহস্পতিবার অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।

শীর্ষ সংবাদ:
এখন অপার সম্ভাবনা ॥ এক সময়ের অবহেলিত, বঞ্চিত দক্ষিণাঞ্চল         রায়ার ইচ্ছা পূরণ করলেন প্রধানমন্ত্রী         পেঁয়াজ আতঙ্ক কেটে গেছে, কেনার হিড়িক নেই         এটিএম জালিয়াতি কমেছে         পাত্র চাই বিজ্ঞাপন দিয়ে এক নারী হাতিয়েছে ৩০ কোটি টাকা         করোনায় মৃত্যু ও শনাক্ত কমেছে, বেড়েছে সুস্থতা         করোনা শনাক্তে এ্যান্টিজেন ও এ্যান্টিবডি টেস্ট চালুর পরামর্শ         টিকা থেকে মাস্ক বেশি কার্যকর ॥ সিডিসি         ভারি বৃষ্টি উজানের ঢল- ধরলার পানি বিপদসীমার ওপরে         করোনা উপসর্গে ঝালকাঠিতে গৃহবধূর মৃত্যু         অপ্রতিরোধ্য গতিতে বাড়ছে মাদক পাচার, সেবন         আল্লামা আহমদ শফী আর নেই         পেঁয়াজ ভর্তি ট্রলার ভিড়েছে টেকনাফে         অর্থনৈতিক উন্নয়ন বেগবানে ৩৪ হাজার কোটি টাকার ফান্ড ঘোষণা এডিবির         করোনা ভাইরাসে আরও ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪১         করোনা ভাইরাস ॥ বিশ্বব্যাপী মৃত্যু ছাড়াল সাড়ে ৯ লাখ, আক্রান্ত ৩ কোটির বেশি         অ্যাটর্নি জেনারেলের অবস্থার অবনতি, আইসিউতে স্থানান্তর         করোনা ভাইরাস মোকাবিলায় কারিগরি কমিটির ৭ পরামর্শ         বঙ্গবন্ধু শুধু বাংলাদেশের নয় তিনি সারা বিশ্বের সম্পদ ॥ খাদ্যমন্ত্রী         ভিডিও কলে কথা বলে কিশোরীর ইচ্ছা পূরণ করলেন প্রধানমন্ত্রী