শনিবার ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে আওয়ামী লীগ নেতার ওপর সন্ত্রাসী হামলা

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ নগরীর ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজকে বুধবার দিবাগত রাত ১০টার দিকে কুপিয়ে মারাত্মক জখম করেছে চিহ্নিত সন্ত্রাসীরা। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হামলার ঘটনাটি ঘটেছে নগরীর ভাটিখানা এলাকায়। আহত আব্দুল আজিজ (৪৪) নগরীর পলাশপুরের বৌ-বাজার এলাকার বাসিন্দা আব্দুস ছাত্তারের পুত্র। খবর পেয়ে কাউনিয়া থানা পুলিশ ঘটনাস্থলে আসার পূর্বেই হামলাকারী সন্ত্রাসীরা পালিয়ে যায়। হাসপাতালে চিকিৎসাধীন আহত আওয়ামী লীগ নেতা ও ব্যবসায়ী আব্দুল আজিজ জানান, স্থানীয় কসাই নাদির মিয়ার পুত্র সুমন তার সহযোগী শিপন ও ডেনিসহ তাদের সহযোগীরা গত কয়েকদিন থেকে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে আসছিল। তাদের দাবিকৃত চাঁদার টাকা দিতে অস্বীকৃতি জানালে সন্ত্রাসী সুমন তার সহযোগীদের নিয়ে বুধবার রাতে হামলা চালিয়ে তাকে কুপিয়ে জখম করে। কাউনিয়া থানার ওসি আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মাদারীপুরে সাড়ে ৬ লাখ টাকার জাল নোটসহ আটক এক

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর, ২০ সেপ্টেম্বর ॥ মাদারীপুরে ৬ লাখ ৫৯ হাজার ৬শ’ টাকার জাল নোটসহ মিলন আলী নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে রাজৈর উপজেলার বৈরাগীর বাজার থেকে তাকে আটক করা হয়। বৃহস্পতিবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, জাল টাকা তৈরি করছে এমন সংবাদের ভিত্তিতে রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়নের চর কাশিমপুর এলাকার বৈরাগীর বাজারের জিয়াউল হকের কম্পিউটার দোকানে অভিযান চালায় পুলিশ। এ সময় ১ হাজার টাকার ৪৮টি, ৫শ’ টাকার এক হাজার ২২০টি ও ১শ’ টাকার ১৬টিসহ মোট ৬ লাখ ৫৯ হাজার ৬শ’ টাকার জাল নোট উদ্ধার করা হয়। পুলিশ এই সঙ্গে দোকানের মালিক মিলন আলীকে আটক করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে স্থানীয় জালিয়াত চক্রের অন্য দুই সদস্য জিয়াউল হাওলাদার ও মোজাম্মেল হক পালিয়ে যায়।

শীর্ষ সংবাদ:
টার্গেট ৫শ’ বিলিয়ন ডলার ॥ বিনিয়োগ আকর্ষণের মহাপরিকল্পনা         ঘুরে দাঁড়াল টাইগাররা         একি সাধ, সেকি লাজ!         নাইমকে চাপা দেয়া ময়লার গাড়ির মূল চালক গ্রেফতার         শহীদ ডাঃ মিলন দিবস আজ, কর্মসূচী         সিলেট থেকে সরাসরি পণ্য রফতানি করা হবে ॥ মোমেন         ঘোর আঁধারে পথ দেখাবে আগুনের নিশান         বেগম জিয়া যে সুবিধা পাচ্ছেন তা প্রধানমন্ত্রীর উদারতায়         মালয়েশিয়ায় মৃত্যুদণ্ড থেকে বাচঁলেন বাংলাদেশি শিক্ষার্থী         টাঙ্গাইলে নির্বাচনী সহিংসতায় গুলিতে একজন নিহত ॥ আহত ৪         খালেদা জিয়াকে স্লো পয়জনিং তার পাশের লোকেরাই করতে পারেন ॥ কাদের         রোহিঙ্গাদের দ্বারা জঙ্গিবাদ সহজে বিস্তার হতে পারে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         অবশিষ্ট সব মানুষকে দ্রুত বিদ্যুৎ দিতে প্রধানমন্ত্রীর নির্দেশ         বাংলাদেশের জলবায়ু প্রকল্পে এএসইএম অংশীদারদের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর         বিতর্কিত মেয়র আব্বাসকে জেলা আওয়ামী লীগ থেকে অব্যাহতি         ভোলায় সন্ত্রাসীদের গুলিতে যুবলীগ নেতা নিহত         গাজীপুরে আবারও ঝুটের গুদামে আগুন         সন্ত্রাসবাদ দমনে সরকার দৃঢ় প্রতিজ্ঞ ॥ নৌ প্রতিমন্ত্রী         চালের চেয়ে বেশি দামে বিক্রি হচ্ছে আটা-ময়দা         করোনা ভাইরাসে আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত২৩৯