বুধবার ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাঁচ জেলায় সড়কে নিহত ৮

  • জনকণ্ঠ ডেস্ক ॥ সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহে তিন আরোহী, বগুড়ায় দুই অটোভ্যান যাত্রী, টাঙ্গাইল ও ঝিনাইদহে দুই বৃদ্ধ এবং মাগুরায় প্রতিবন্ধী নারী নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

ময়মনসিংহ

আলাদা সড়ক দুর্ঘটনায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রবিবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের কাজিরশিমলা নামকস্থানে বাসের ধাক্কায় হোন্ডারোহী বাংলাদেশ কৃষি বিশ^বিদ্যালয়ের কর্মচারী জুয়েল মিয়া (৪০) নিহত হয়েছেন। কোতোয়ালি মডেল থানার ওসি মাহমুদুুল ইসলাম জানান, জুয়েল মিয়ার বাড়ি ময়মনসিংহ সদরের দীঘারকান্দায়। অপরদিকে ময়মনসিংহ-শেরপুর সড়কের তারাকান্দা থানার কাকনি নামকস্থানে রবিবার দুপুরে বাসের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে ইয়াসীন (৩৫) ও দীন ইসলাম (৪৫) নামে ২ হোন্ডারোহী নিহত হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

.

বগুড়া

বগুড়া-নাটোর রোডের নন্দীগ্রামের বিজয়ঘট এলাকায় শনিবার রাতে মাইক্রোবাসের সঙ্গে ইঞ্জিন চালিত অটোভ্যানের সংঘর্ষে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। তারা হলেন নন্দীগ্রামের কদমা গ্রামের ইসমাইল হোসেন (৫৫) ও নামইট গ্রামের ফেরদৌস আলম (৪৫)। ঘটনার পরই মাইক্রেবাস সটকে পড়ে।

.

টাঙ্গাইল

বাসাইলে বাস চাপায় আব্দুল বারেক মিয়া (৬৫) নামের এক বৃদ্ধ পথচারী নিহত হয়েছে। রবিবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বাসাইল উপজেলার বাঐখোলায় এ ঘটনা ঘটে। নিহত আব্দুল বারেক মিয়া দেলদুয়ার উপজেলার ডুবাইল ইউনিয়নের বর্ণী গ্রামের বাসিন্দা। বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিচুর রহমান জানায়, আব্দুল বারেক বাজার শেষ করে রাস্তার পাশে দাঁড়িয়েছিল। এ সময় একটি বাস এসে তাকে চাপা দেয়। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

.

ঝিনাইদহ

শৈলকুপায় ট্রাক চাপায় পরিমল রায় (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। রবিবার সকালে শৈলকুপা উপজেলার লাঙ্গলবাঁধ বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত পরিমল রায়ের বাড়ি মাগুরা জেলার শ্রীপুর উপজেলার চতুড়িয়া গ্রামে। শৈলকুপা থানার ওসি আয়ুবুর রহমান জানান, রবিবার সকালে পরিমল বাইসাইকেলযোগে লাঙ্গলবাঁধ বাজারে যাচ্ছিলেন। পথে একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

.

মাগুরা

রবিবার সকালে মাগুরা-যশোর ভায়া সড়কের মাগুরা সদর উপজেলার জাগলা নামকস্থানে বাস চাপায় অজ্ঞাত পরিচয় ( ৪২) মানসিক প্রতিবন্ধী এক মহিলা নিহত হয়েছে । জানা যায়, মাগুরা-যশোর ভায়া আড়পাড়া সড়কের মাগুরা সদর উপজেলার জাগলা নামকস্থানে সড়ক পার হওয়ার সময় বাস চাপায় অজ্ঞাত পরিচয় মানসিক প্রতিবন্ধী এক মহিলা নিহত হয়েছে। একটি বাস তাকে চাপা দিয়ে দ্রুত পালিয় যায়।

শীর্ষ সংবাদ:
কঠিন পরিণতির মুখে মুরাদ         কাজের মানের বিষয়ে ফের সতর্ক করলেন প্রধানমন্ত্রী         জাওয়াদের প্রভাবে টানা বৃষ্টিতে ফসলের ব্যাপক ক্ষতি         অভিযোগ পেলেই ডিবি জিজ্ঞাসাবাদ করবে মুরাদকে         গোপনে চট্টগ্রামের হোটেলে         ভারত থেকে এলো মিগ-২১ ও ট্যাঙ্ক টি-৫৫         চট্টগ্রাম-কক্সবাজার রেল যোগাযোগ এখন আর স্বপ্ন নয়         তলাবিহীন ঝুড়িতে বিলিয়ন ডলার         মালয়েশিয়া প্রবাসীদের পাসপোর্ট পেতে ভোগান্তি         পরিকল্পনাকারী অর্থ ও অস্ত্রের যোগানদাতারা এখনও ধরা পড়েনি         দ্রুত পুঁজিবাজারে আনা হচ্ছে সরকারী কোম্পানির শেয়ার         সব এয়ারলাইন্স দ্বিগুণেরও বেশি ভাড়া নিচ্ছে         খালেদাকে শনিবারের মধ্যে বিদেশ না পাঠালে আন্দোলনে যাবেন আইনজীবীরা         পুষ্টিকর খাবার নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         মুরাদ হাসানের পদত্যাগপত্র প্রধানমন্ত্রীর কাছে         ডা. মুরাদ হাসানকে জেলা কমিটির পদ থেকে বহিষ্কার         একনেক সভায় ১০ প্রকল্পের অনুমোদন         গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাবে ৩০ শিল্প প্রতিষ্ঠান         ‘ডা. মুরাদকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি’         করোনা : ২৪ ঘন্টায় মৃত্যু ৫, শনাক্ত ২৯১