শুক্রবার ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ট্রাফিক সার্জেন্টের ধাওয়া খেয়ে হোন্ডারোহীর মৃত্যু, পুলিশ ভ্যানে আগুন

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ ভুরুঙ্গামারী উপজেলায় ট্রাফিক সার্জেন্টের ধাওয়া খেয়ে ট্রাক্টরের সঙ্গে ধাক্কা লেগে এক মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা ওই ট্রাফিক সার্জেন্টের মোটরসাইকেলে আগুন দিয়ে ৩ পুলিশ সদস্যকে ইউনিয়ন পরিষদে আটকিয়ে রাখে। এ সময় আটককৃতদের উদ্ধারের জন্য থানা পুলিশের একটি ভ্যান এগিয়ে গেলে উত্তেজিত জনতা পুলিশ ভ্যানে ভাংচুর ও আগুন লাগানোর চেষ্টা চালায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৯ রাউন্ড গুলি ও ১৩ রাউন্ড টিয়ার গ্যাস নিক্ষেপ করে।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে উত্তরছাট গোপালপুর গ্রামের জামাল উদ্দিনের পুত্র খাইরুজ্জামান লিটন (১৮) মোটরসাইকেলে সোনাহাট স্থলবন্দর যাবার পথে সোনাহাট কলেজ মোড়ে কুড়িগ্রামের টি আই মোস্তাফিজুর রহমানসহ অন্য দুই সদস্য তাদের গাড়ি থামাতে ইশারা করে। সে মোটরসাইকেল না থামিয়ে দ্রত চলে যেতে গেলে ট্রাফিক পুলিশ তাদের ধাওয়া করলে একটি ট্রাক্টরের সঙ্গে ধাক্কা লেগে রাস্তায় পড়ে গুরুতর আহত হয়। এ অবস্থায় তাকে ভুরুঙ্গামারী হাসপাতালে আনলে অবস্থা গুরুতর হওয়ায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে রাস্তায় তার মৃত্যু হয়। নিহতের ভাই উমর ফারুক মুকুল মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। নিহত খায়রুজ্জামান শিলখুড়ি ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ও একটি এনজিওতে কর্মরত ছিলেন।

ভুরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ কবির জানান, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

শীর্ষ সংবাদ:
মন্টুর গণফোরামের জাতীয় কাউন্সিলে ১৫৭ সদস্যের কমিটি ঘোষণা         একাব্বর হোসেনের আসনে নৌকার মাঝি খান আহমেদ শুভ         নারায়ণগঞ্জ সিটিতে আইভীই নৌকার মাঝি         ওমিক্রন ॥ মোকাবিলা করতে সব দেশকে প্রস্তুত থাকতে বলল ডব্লিউএইচও         গাদ্দাফির ছেলে সাইফের প্রেসিডেন্ট পদে লড়তে আর বাধা নেই         ঘূর্ণিঝড় জাওয়াদ আরও উত্তর-পশ্চিম দিকে অগ্রসর হয়েছে, ২ নম্বর সংকেত         খালেদা জিয়ার সুস্থতা বিএনপিই চায় না ॥ তথ্যমন্ত্রী         শীতের সবজিতে ভরে উঠছে কাঁচা বাজার         নবেম্বরে সীমান্ত থেকে প্রায় সাড়ে ৩ কেজি আইস ও ১৩ লাখ ইয়াবা জব্দ         করোনা ভাইরাসে আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৪৩         ইরাকের উত্তরাঞ্চলে আইএসের হামলা ॥ অন্তত ১৩ জন নিহত         আজ ঠাকুরগাঁও মুক্ত দিবস         জবিতে চার বিভাগের ভর্তি মৌখিক ও ব্যবহারিক পরীক্ষা পেছাল         চাঁদপুরে মোটরসাইকেলের ৩ আরোহী বাসচাপায় নিহত         উখিয়ায় ক্যাম্পে আরসা ক্যাডারসহ ২৪১ জন আটক, বিপুল অস্ত্র ও মাদক উদ্ধার         ৫০ বছর পর মুক্তিযোদ্ধা বাবা- পুত্রের কবর চিহ্নিত         সড়কের দুর্নীতির বিরুদ্ধে লাল কার্ড দেখাবে শিক্ষার্থীরা         ১২ ডিসেম্বর দিয়াবাড়ি থেকে আগারগাঁও পর্যন্ত পরীক্ষামূলক ভাবে চলবে মেট্রোরেল         ভক্তের অভিযোগে দুঃখ প্রকাশ করেছেন কৃতি