শনিবার ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শিক্ষার্থীদের উস্কানি দিয়ে নৈরাজ্য সৃষ্টি করতে চায় বিএনপি ॥ ড. রাজ্জাক

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল, ৪ আগস্ট ॥ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য, সাবেক খাদ্যমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, বিএনপি নিজেরা আন্দোলন করতে না পারলেও কোমলমতি শিক্ষার্থীদের উস্কানি দিয়ে দেশে নৈরাজ্য সৃষ্টি করতে চায়। বিএনপি-জামায়াতের জ্বালাও-পোড়াওসহ সন্ত্রাসী কর্মকা-ের কথা মানুষ আজও ভোলেনি। বিএনপির জন্মই হলো ক্যান্টনমেন্টে। কাজেই তারা জনগণের কল্যাণ বোঝে না। দেশকে তারা সব সময় অশান্ত করে রাখতে চায়। কিন্তু তাদের এ আশা কখনও সফল করতে দেয়া হবে না। ইতোমধ্যেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষার্থীদের সকল দাবি-দাওয়া মেনে নিয়েছেন।

শনিবার বিকেলে মধুপুর অডিটোরিয়ামে সোনালী ব্যাংকের ঋণ আদায় ও বিতরণসহ ব্যবসা উন্নয়নের লক্ষ্যে আয়োজিত বিশাল গ্রাহক সমাবেশ প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, দেশ আজ উন্নয়ন অগ্রগতিতে এগিয়ে যাচ্ছে। ব্যাংকের সেবার মান বাড়ানো হয়েছে। ব্যাংকগুলোর অর্থনৈতিক নিরাপত্তা নিশ্চিত করে এবং গ্রাম ও গ্রামের মানুষের উন্নয়ন ঘটিয়ে দেশকে অর্থনৈতিকভাবে সমৃদ্ধিশালী করা হবে। আর এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং দেশকে অর্থনৈতিকভাবে সমৃদ্ধশালী করতে আরেকবার নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচন সংবিধান অনুযায়ী যথা সময়ে অনুষ্ঠিত হবে। আমরা চাই সেই নির্বাচনে সব দল অংশগ্রহণ করবে। এর অন্যথায় কেউ নির্বাচন বাধাগ্রস্ত করতে চাইলে তা যে কোন মূল্যে প্রতিহত করা হবে।

শীর্ষ সংবাদ:
হেফাজতের নির্দোষ নেতাদের ছেড়ে দেয়া হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী         পঞ্চম ধাপে ৭০৭ ইউপিতে নির্বাচন আগামী ৫ জানুয়ারি         গোষ্ঠীগত ও জমিজমার বিরোধে নির্বাচনী সহিংসতা : আইনমন্ত্রী         অর্থপাচারকারীদের নামের তালিকা চেয়েছেন অর্থমন্ত্রী         দ্বিতীয় বৈঠকও নিষ্ফল হাফ ভাড়া         সাবেক ডিসি সুলতানা পারভীনের শাস্তি বাতিল         টঙ্গীতে বস্তি আগুনে পুড়ে ছাই ॥ ভারপ্রাপ্ত মেয়রের খাদ্য সহায়তা         বিশ্ববাজারে কমেছে স্বর্ণের দাম         ভোলায় গুলি করে যুবলীগ নেতা হত্যায় গ্রেফতার ১, ১৬ জনকে আসামী করে মামলা         চট্টগ্রামে ৪.২ স্কেলে ভূমিকম্প         উচ্চ আদালতের বিচারকদের ভ্রমণ ভাতা বাড়াতে প্রস্তাব         শীত মৌসুমের শুরুতে জমে উঠেছে পর্যটন কেন্দ্র         বামরুনগ্রাদ হাসপাতালে আবারও আইসিইউতে রওশন এরশাদ         কুড়িগ্রামে ৪৩জন পেলেন বিনা টাকায় পুলিশ চাকরি         ওমিক্রন ॥ দক্ষিণ আফ্রিকার সঙ্গে যোগাযোগ বন্ধ         ধানমন্ডির সড়কে শিক্ষার্থীদের অবস্থান, পরীক্ষা করছে চালকের লাইসেন্স         ভাসানচর থেকে পালানোর সময় দালালসহ ২৩ রোহিঙ্গা আটক         গাজীপুরে নারীকে গলা কেটে হত্যা ॥ স্বামী সুজন পলাতক         ‘ওমিক্রন’ করোনাভাইরাসের 'উদ্বেগজনক' নতুন এক ভ্যারিয়েন্ট         টঙ্গী বাজার মাজার বস্তিতে আগুনে ৫ শ' ঘর পুড়ে ছাই