শনিবার ১০ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাদারীপুরে কলেজ শিক্ষকের ওপর হামলাকারীদের বিচার দাবি

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর, ৩০ জুলাই ॥ রাজৈর উপজেলার কবিরাজপুর ছইফউদ্দিন ডিগ্রী কলেজের শরীরচর্চা শিক্ষক ও সিএনএন বাংলা টিভির সাংবাদিক সাহাদাৎ হোসেনের ওপর হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার ও বিচারের দাবিতে সোমবার কবিরাজপুরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধনে কলেজের শিক্ষক, ৫ শতাধিক শিক্ষার্থী ও সুশীল সমাজের প্রতিনিধিরা অংশগ্রহণ করে। মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন কবিরাজপুর ছইফউদ্দিন ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক যুধিষ্টির চন্দ্র সরকার, লিলি রানী বিশ^াস, কাওছার আলম, আব্দুল কাদের, বিনয় জোয়ারদার, জাহিদ হাসান ও শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন কাকলী আক্তার, সোনিয়া আক্তার প্রমুখ। এ সময় বক্তারা হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার এবং কবিরাজপুর নৌ পুলিশ ফাঁড়ির আইসির অপসারণ দাবি করেন।

উল্লেখ্য, ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার ভাষড়া গ্রামের মান্নান মাতুব্বরের ছেলে সাহাদাৎ হোসেন কালামৃধা ইউনিয়ন আওয়ামী লীগের সেক্রেটারি, কবিরাজপুর ছইফউদ্দিন ডিগ্রী কলেজের শরীরচর্চা শিক্ষক এবং সিএনএন বাংলা টিভির সাংবাদিক। তিনি পেশাগত দায়িত্ব পালন শেষে শুক্রবার রাত ৯টার দিকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে টেকেরহাট কবিরাজপুর সড়কের কাটা গাঙপাড় পৌঁছালে একদল ছিনতাইকারী তার মোটরসাইকেলের গতিরোধ করে তাকে মারপিট ও কুপিয়ে জখম করে।

শীর্ষ সংবাদ:
মেক্সিকো সফরে যাচ্ছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী         করোনা মোকাবিলায় জাতিসংঘে প্রধানমন্ত্রীর ৬ প্রস্তাব         শীঘ্রই বন্ধ হচ্ছে ট্রেনের শিডিউল বিপর্যয় ॥ রেলমন্ত্রী         পররাষ্ট্রমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে ইইউ’র সহায়তা চাইলেন         ভারতের পশ্চিমবঙ্গের হাসপাতালে ইনজেকশন দেওয়ার পর ১৫ শিশু অসুস্থ         নেত্রকোনায় সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত         ‘আফগানিস্তানের বিনির্মাণ ও ভবিষ্যত দেশটির জনগনের হাতে’         ফ্রান্সের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক হতে সময় লাগবে ॥ মার্কিন পররাষ্ট্রমন্ত্রী         কোভিডমুক্ত বিশ্ব গড়তে সার্বজনীন ও সাশ্রয়ী টিকা দাবি প্রধানমন্ত্রীর         শ্রমিক সংকট যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে, ইউরোপ জুড়ে জ্বালানির অভাব         শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে পররাষ্ট্রমন্ত্রীর বই         পটুয়াখালীতে তাবলীগ জামাতের সদস্যদের চেতনানাশক খাইয়ে সর্বস্ব লুট         মুক্তি পেয়েছেন কানাডায় আটক থাকা চীনের হুয়াওয়ের কর্মকর্তা মেং ওয়ানঝু         সমৃদ্ধ বিশ্ব গড়তে হবে ॥ জাতিসংঘে বাংলায় ভাষণে প্রধানমন্ত্রীর আহ্বান         সভাপতি নিজ আসন ছেড়ে এসে স্বাগত জানান বঙ্গবন্ধুকে         শেখ হাসিনার প্রশংসায় গুতেরেস         বিএনপির লক্ষ্য নিজেদের উন্নয়ন ॥ সেতুমন্ত্রী         কমিউটার ট্রেনে ডাকাতের হামলায় দুই যাত্রী নিহত, মাল লুট         চার শিক্ষা প্রতিষ্ঠানে ১৩ শিক্ষার্থী ও ৯ শিক্ষক করোনা আক্রান্ত