মঙ্গলবার ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হবিগঞ্জে অপহরণের দুদিন পর ব্যবসায়ীর ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ, ২৮ জুলাই ॥ হবিগঞ্জ শহর থেকে অপহৃত হওয়ার দুদিন পর সংখ্যালঘু ব্যবসায়ী গৌরাঙ্গ চন্দ্র দাশের (৪০) ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকেলে চুনারুঘাটের বাগবাড়ী এলাকায় খোয়াই নদী থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। তার মুখ ছিল স্কচটেপে বাঁধা, মাথায় আঘাত এবং দেহে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে। নিহত ব্যবসায়ী হবিগঞ্জ শহরের ঘোষপাড়া এলাকার মৃত রমেন্দ্র দাশের পুত্র। এদিকে শহরের উপকণ্ঠ থেকে এক ব্যবসায়ীকে অপহরণের পর এমন নির্মম হত্যার ঘটনায় সংখ্যালঘু সম্প্রদায়সহ গোটা শহরে ছড়িয়ে পড়েছে আতঙ্ক আর উদ্বেগ-উৎকণ্ঠা।

জানা যায়, গত বৃহস্পতিবার রাত নয়টার দিকে শহরে গৌরাঙ্গের মালিকানাধীন সুমা স্টোর থেকে অজ্ঞাত ব্যক্তিরা তাকে মোবাইলে ডেকে নেয়। পরে তাকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এদিকে গৌরাঙ্গের খোঁজ না পেয়ে এবং তার মোবাইল বন্ধ পাওয়ায় পরিবারের পক্ষ থেকে গৌরাঙ্গ নিখোঁজ উল্লেখ করে থানায় একটি জিডি করা হয়। পুলিশ বলছে, তাকে উদ্ধারে পুলিশ চেষ্টা চালালেও এরই মাঝে তারা জানতে পারেন যে, ডেকে নেয়ার পরপরই গৌরাঙ্গকে অপহরণ করা হয়েছে। এক পর্যায়ে গৌরাঙ্গকে নির্মমভাবে হত্যার পর তার মৃতদেহ খোয়াই নদীতে ফেলে অপহরণকারীরা। ফলে দু’দিন পর ওই সময়ে খোয়াই নদীতে গৌরাঙ্গের মৃতদেহটি ভাসতে দেখে কতিপয় ব্যক্তি।

পরবর্তীতে খবর পেয়ে থানা পুলিশ মৃতদেহটি উদ্ধারের পর শনাক্ত হয় গৌরাঙ্গের লাশ। এদিকে এই লাশ উদ্ধারের পর নিহতের পরিবারসহ গোটা এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

শীর্ষ সংবাদ:
ডা. মুরাদ পদত্যাগপত্রেও ভুল লিখলেন         খুলনায় বীর মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি ॥ মামলা দয়ের         ৩০০ রান করে ইনিংস ঘোষণা করল পাকিস্তান         নাইকো দুর্নীতি ॥ খালেদার বিরুদ্ধে অভিযোগ শুনানি পেছাল         ক্যাটরিনার বিয়ের সঙ্গীতানুষ্ঠানে বাজানো হবেনা রণবীরের গান         ফেসবুকে পোস্ট দিয়ে ক্ষমা চাইলেন ডা. মুরাদ         মন্ত্রণালয়ে পদত্যাগপত্র পাঠালেন প্রতিমন্ত্রী ডা. মুরাদ         বৈঠকে বসেছেন দুই পররাষ্ট্র সচিব         প্রতিমন্ত্রী ডা. মুরাদের বিতর্কিত অডিও সরাতে হাইকোর্টের নির্দেশ         বর্ণাঢ্য আয়োজনে শেরপুর মুক্ত দিবস পালিত         মুরাদের সঙ্গে আপত্তিকর ফোনালাপ নিয়ে মুখ খুলেছেন মাহিয়া মাহি         ঢাকা ছেড়ে কোথায় পালালেন ডা. মুরাদ?         বহিষ্কৃত মেয়র জাহাঙ্গীরের মোটরসাইকেলে মুরাদ, ছবি ভাইরাল         ইন্দোনেশিয়ায় আগ্নেয়গিরির উদগীরণে মৃতের সংখ্যা বেড়ে ২২         ‘লম্পটদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কঠোর পদক্ষেপ অব্যাহত থাকুক’         আজ নালিতাবাড়ী পাক হানাদার মুক্ত দিবস         বাংলাদেশ-ভারত সম্পর্ক নতুন উচ্চতায় পৌঁছেছে ॥ স্পিকার         ভারতের জয়পুরে ৯ জনের দেহে ওমিক্রন শনাক্ত         ঢাকায় পৌঁছেছেন ভারতের পররাষ্ট্রসচিব শ্রিংলা         বৃষ্টি থেমেছে, মিরপুর টেস্টের চতুর্থ দিনের খেলা শুরুর সম্ভাবনা