রবিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কক্সবাজারে এনজিও কর্মকর্তার মৃত্যু

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ শহরের হোটেল হলিডে থেকে আন্তর্জাতিক অভিবাসন সংস্থা (আইওএম) কর্মকর্তা তৌহিদুল ইসলাম নামে একজনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে তার মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত তৌহিদুল ইসলাম (৩২) চট্টগ্রাম জেলার পটিয়ার মোঃ সিরাজুল ইসলামের পুত্র। তিনি দীর্ঘদিন ধরে আন্তর্জাতিক অভিবাসন সংস্থা (আইওএম)-এর স্বাস্থ্য বিভাগে কর্মকর্তা হিসেবে কাজ করে আসছিলেন। কক্সবাজার সদর মডেল থানার ওসি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তৌহিদুল ইসলামের মৃতদেহটি উদ্ধার করে।

ধারণা করা হচ্ছে, তিনি হয়ত স্ট্রোক করে মারা গেছেন। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

শীর্ষ সংবাদ:
তৃতীয় ধাপের ইউপি নির্বাচন : চলছে গণনার কাজ         বাংলাদেশে বিনিয়োগ সুবিধা লুফে নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস         নন-জুডিসিয়াল স্ট্যাম্পে বঙ্গবন্ধুর ছবি যুক্ত করতে রুল         নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের অবরোধ         বুয়েট ছাত্র আবরার হত্যা মামলার রায় পিছিয়ে ৮ ডিসেম্বর নির্ধারণ         আন্তর্জাতিক মানের নতুন একটি বিমানবন্দর নির্মাণের পরিকল্পনা         তেজগাঁওয়ে ঠিকাদারের কাছে চাঁদা দাবির অভিযোগ         টঙ্গীতে পুড়ে যাওয়া বস্তির একটি মানুষও না খেয়ে থাকবে না ॥ রাসেল         করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন সবচেয়ে মারাত্মক ॥ গবেষণা