মঙ্গলবার ৫ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সালমানের 'দাবাং' আমার ক্যারিয়ার নষ্ট করেছে: মাহি

সালমানের 'দাবাং' আমার ক্যারিয়ার নষ্ট করেছে: মাহি

অনলাইন ডেস্ক ॥ বলিউডের আলোচিত ও ব্যবসা সফল ছবিগুলোর একটি সালমান খান অভিনীত 'দাবাং'। অথচ সেই ছবিই কিনা মাহি গিলের বলিউড ক্যারিয়ার শেষ করে দিয়েছে বলে দাবি করেছেন নায়িকা নিজেই। বিষয়টা অবাক হওয়ার মতো হলেও মাহি গিল কথাটা বলেছেন ছবিতে তার চরিত্র নিয়ে।

অনুরাগ কাশ্যপের 'দেব ডি' দিয়ে বলিউডে পা রেখেছিলেন মাহি গিল। অভিনয়গুণে নজরও কেড়েছিলেন দর্শকের। এরপর দাবাং-এর মত সুপারহিট বাণিজ্যিক ছবিতে পার্শ্বচরিত্র করেন তিনি। মাহি জানিয়েছেন, দেব ডি করার পর তিনি বহু পুরস্কার পান, অফারেরও বন্যা বইছিল। প্রযোজক, পরিচালকরা তাঁর সঙ্গে কাজ করতেও ইচ্ছুক ছিলেন। কিন্তু দাবাং-এর পর তারাই চাইলেন তাকে পার্শ্ব চরিত্রে কাজ করাতে। ক্যারিয়ারের দৌঁড়ে এই পিছিয়ে পড়ার কারণে সালমান খানের দাবাং ছবিকে দায়ী করছেন নায়িকা।

মাহি বলেছেন, তাঁর ভীষণ খারাপ লেগেছিল, বুঝতে পারছিলেন না, ঠিক কী ঘটছে। তিনি ভাগ্যে বিশ্বাস করেন, মনে করেন, এমনটাই হওয়ার ছিল। দাবাং-এ কাজ করার জন্য তখন আফসোস হয়েছিল তার, কিন্তু এখন আর কিছু মনে হয় না।

দাবাং-এ আরবাজ খানের প্রেমিকার চরিত্রে ছিলেন মাহি। ছবির সিক্যুয়েল দাবাং ২-তে কাজ করতে তিনি আগ্রহী ছিলেন না। কিন্তু পরিচালক আরবাজ এসে বলেন, ছবিতে তাঁর চরিত্র থাকা জরুরি। তখন আর না করেননি।

আগামী ২৭ তারিখ মুক্তি পাবে মাহির ছবি 'সাহেব বিবি অওর গ্যাংস্টার থ্রি'। তার আশা, এই ছবি আবার তাকে ফিরিয়ে আনবে আলোকবৃত্তের নীচে। ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত।

শীর্ষ সংবাদ:
বুধবার থেকে ভার্চুয়ালি চলবে সুপ্রিম কোর্ট         তৃণমূলের প্রকল্প বাস্তবায়নে আরও মনোযোগী হোন ॥ ডিসিদের প্রধানমন্ত্রী         পারিবারিক কলহের জেরে চিত্রনায়িকা শিমুকে হত্যা         মেডিকেল ভর্তি পরীক্ষা ১ এপ্রিল         হাফ ভাড়া দেওয়ায় ঘড়ি-মানিব্যাগ রেখে তিতুমীরের দুই ছাত্রকে মারধর         শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের পররাষ্ট্রমন্ত্রীর আশ্বাস         নাইকো দুর্নীতি মামলা ॥ খালেদার বিরুদ্ধে চার্জ শুনানি ৮ মার্চ         উখিয়ার ক্যাম্পে আগুন ধরিয়ে দিয়েছে সন্ত্রাসী রোহিঙ্গারা         আফগানিস্তান শক্তিশালী ভূমিকম্পের আঘাতে নিহত ২৬         সোনারগাঁয়ে ২ এসআই নিহত : গাড়ি চালাচ্ছিলেন মামলার আসামি         হত্যা মামলায় বিজিবির বরখাস্ত সদস্যের মৃত্যুদন্ড         বাড়তে পারে শৈত্যপ্রবাহ         হাতিয়ার সংরক্ষিত বনের গাছ কেটে পাচার, চক্রের এক সদস্য আটক         মরক্কো উপকূলে নৌকাডুবিতে ৪৩ অভিবাসীর মৃত্যু         মেসি-সালাহকে হারিয়ে ফিফা বর্ষসেরা জিতলেন লেভানদোভস্কি         বিচারকাজ ফের ভার্চ্যুয়ালি পরিচালনা করতে হবে ॥ প্রধান বিচারপতি