সোমবার ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সালমানের 'দাবাং' আমার ক্যারিয়ার নষ্ট করেছে: মাহি

সালমানের 'দাবাং' আমার ক্যারিয়ার নষ্ট করেছে: মাহি

অনলাইন ডেস্ক ॥ বলিউডের আলোচিত ও ব্যবসা সফল ছবিগুলোর একটি সালমান খান অভিনীত 'দাবাং'। অথচ সেই ছবিই কিনা মাহি গিলের বলিউড ক্যারিয়ার শেষ করে দিয়েছে বলে দাবি করেছেন নায়িকা নিজেই। বিষয়টা অবাক হওয়ার মতো হলেও মাহি গিল কথাটা বলেছেন ছবিতে তার চরিত্র নিয়ে।

অনুরাগ কাশ্যপের 'দেব ডি' দিয়ে বলিউডে পা রেখেছিলেন মাহি গিল। অভিনয়গুণে নজরও কেড়েছিলেন দর্শকের। এরপর দাবাং-এর মত সুপারহিট বাণিজ্যিক ছবিতে পার্শ্বচরিত্র করেন তিনি। মাহি জানিয়েছেন, দেব ডি করার পর তিনি বহু পুরস্কার পান, অফারেরও বন্যা বইছিল। প্রযোজক, পরিচালকরা তাঁর সঙ্গে কাজ করতেও ইচ্ছুক ছিলেন। কিন্তু দাবাং-এর পর তারাই চাইলেন তাকে পার্শ্ব চরিত্রে কাজ করাতে। ক্যারিয়ারের দৌঁড়ে এই পিছিয়ে পড়ার কারণে সালমান খানের দাবাং ছবিকে দায়ী করছেন নায়িকা।

মাহি বলেছেন, তাঁর ভীষণ খারাপ লেগেছিল, বুঝতে পারছিলেন না, ঠিক কী ঘটছে। তিনি ভাগ্যে বিশ্বাস করেন, মনে করেন, এমনটাই হওয়ার ছিল। দাবাং-এ কাজ করার জন্য তখন আফসোস হয়েছিল তার, কিন্তু এখন আর কিছু মনে হয় না।

দাবাং-এ আরবাজ খানের প্রেমিকার চরিত্রে ছিলেন মাহি। ছবির সিক্যুয়েল দাবাং ২-তে কাজ করতে তিনি আগ্রহী ছিলেন না। কিন্তু পরিচালক আরবাজ এসে বলেন, ছবিতে তাঁর চরিত্র থাকা জরুরি। তখন আর না করেননি।

আগামী ২৭ তারিখ মুক্তি পাবে মাহির ছবি 'সাহেব বিবি অওর গ্যাংস্টার থ্রি'। তার আশা, এই ছবি আবার তাকে ফিরিয়ে আনবে আলোকবৃত্তের নীচে। ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত।

শীর্ষ সংবাদ:
পাম তেল রপ্তানিতে ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞা প্রত্যাহার         বাংলাদেশের কাছে অপরিশোধিত জ্বালানি তেল বিক্রি করতে চায় রাশিয়া         মাঙ্কিপক্স মোকাবেলায় বিমানবন্দরে পরীক্ষা হবে         করোনায় দুই জনের মৃত্যু, শনাক্ত ৩১         পি কে হালদারকে ফিরিয়ে আনার চেষ্টা চলছে : আইজিপি         আঞ্চলিক সংকট মোকাবিলায় ৫ প্রস্তাব প্রধানমন্ত্রীর         হাজী সেলিমকে বিএসএমএমইউ হাসপাতালে ভর্তি         নর্থ সাউথের ৪ ট্রাস্টিকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ         মাঙ্কিপক্স: বেনাপোল বন্দরে সতর্কতা জারি         টাকার মান কমল আরও ৪০ পয়সা         শ্রমিকদের ৪০০ কোটি টাকা দিলেন ড. ইউনূস, মামলা প্রত্যাহার         ‘বিদেশ থেকে পাঠানো টাকার উৎস জানা হবে না’         আত্মসমর্পণের পর কারাগারে প্রদীপের স্ত্রী চুমকি         আট দিন পর বড় উত্থানে পুঁজিবাজার         চুয়াডাঙ্গায় পাউবোর উন্নয়নমূলক কাজে ব্যবহার হচ্ছে ৪২ বছর আগের পুরাতন ইট         পাগলের বেশে মোটর সাইকেল ছিনতাইকারী চক্রের সন্ধান পেয়েছে গাজীপুরের পিবিআই         মুন্সীগঞ্জের ১০ গ্রামে সহিংসতায় ৫ গুলিবিদ্ধসহ আহত ১৫         ইউক্রেন ইস্যুতে বাংলাদেশের ভূমিকায় রাশিয়ার কৃতজ্ঞতা         সরকারী হজযাত্রী নিবন্ধনের সময় বাড়ল আরও দুদিন         গাজীপুরে দু’কারখানায় পৃথক অগ্নিকান্ড, পৌণে ৮ ঘন্টা পর স্কয়ার ফার্মাসিউটিক্যালস কারখানার আগুন নিয়ন্ত্রণে