বুধবার ৬ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দিনাজপুরে নদীতে ডুবে দুই কিশোরের মৃত্যু

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ বীরগঞ্জে ঢেপা নদীতে গোসলে নেমে পানিতে ডুবে দুই কিশোরের মৃত্যু হয়েছে। শনিবার দুপুর আড়াইটার দিকে তাদের মরদেহ উদ্ধার করে এলাকাবাসী। নিহতরা হলো- বীরগঞ্জ উপজেলার সুজালপুর সেন্টারপাড়া গ্রামের আব্দুস সোবাহানের ছেলে মোঃ রাজু (১৫) ও বীরগঞ্জ উপজেলা শহরের পোস্ট অফিস মোড়ের ইনসান আলীর ছেলে মোঃ জাহিদুল ইসলাম জাহিদ (১৭)। স্থানীয়রা জানান, প্রচ- গরমে বাড়ির কাউকে না জানিয়ে পাঁচজন কিশোর বীরগঞ্জ উপজেলার ঢেপা নদীর স্লুইস গেটে গোসল করতে যায়। দুপুর সাড়ে ১২টার দিকে ওই পাঁচজনের মধ্যে মোঃ রাজু ও মোঃ জাহিদুল ইসলাম জাহিদ পানির স্রোতে তলিয়ে যায়। এ সময় ওপরে ওঠে এসে অন্য তিন কিশোর চিৎকার করলে এলাকার হাজার হাজার মানুষ ছুটে গিয়ে নদীতে তল্লাশি চালায়। দুপুর সাড়ে ১২টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত নদীতে তল্লাশি চালানোর পর তাদের মরদেহ উদ্ধার করে এলাকাবাসী।

মনিরামপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ মনিরামপুরে ক্ষুদ্র নৃ- গোষ্ঠীর দুইশ শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি ও উপকরণ দেয়া হয়েছে।

শনিবার বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন এই বৃত্তি ও উপকরণ বিতরণ করে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান। উপজেলা নির্বাহী কর্মকর্তা ওবায়দুর রহমান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা বিশ্বজিৎকুমার দেব, মনিরামপুর প্রেসক্লাবের সভাপতি ফারুক আহম্মেদ লিটন, সাধারণ সম্পাদক মোতাহার হোসেন দুষ্টু প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

হবিগঞ্জে শিশুর ঝগড়া নিয়ে সংঘর্ষ ॥ আহত ১৫

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ, ২১ জুলাই ॥ শিশুদের মাঝে সৃষ্ট ঝগড়া নিয়ে শনিবার বিকেলে লাখাইয়ের করাব গ্রামে দু’দলের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে মহিলাসহ আহত হয়েছে ১৫জন। গুরুতর আহত আলম চান, ভানু মতি, কৃষ্ণধন দাশ, বনবিহারী, স্বপ্নাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গেছে, ওই গ্রামের আলম চানের ছেলের সঙ্গে ভানু মতির ছেলের ঝগড়া হলে এই সংঘর্ষের সূত্রপাত ঘটে।

শীর্ষ সংবাদ:
‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         ‘মাসুদ রানা’খ্যাত কাজী আনোয়ার হোসেন আর নেই         গ্যাসের দাম বাড়ানোর বিরুদ্ধে ব্যবসায়ীরা         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         ই-কমার্সে আস্থা ফেরাতে ফেব্রুয়ারিতে চালু হচ্ছে নিবন্ধন : পলক         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা         আপাতত বাড়ছে না ভোজ্যতেলের দাম         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা চেয়ে রিট         প্রথম দিনে সেফুদার বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ হয়নি         আগামীকাল থেকে উপজেলাতেও ওএমএসে চাল-আটা বিক্রি         দখলদারদের উচ্ছেদ ও অবৈধ ইটভাটা বন্ধে ডিসিদের নির্দেশ         পরিবহন শ্রমিকদের টিকা দেওয়া শুরু         শিমুকে হত্যার পর নিখোঁজের জিডি করেন স্বামী         বিশ্বজুড়ে করোনায় আরও ৯৬৬৯ মৃত্যু         ফুটপাতে নির্মাণসামগ্রী ॥ মেয়র আতিকের ক্ষোভ প্রকাশ