রবিবার ২ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জাতীয় পার্টির প্রার্থীর গাড়ি, বাড়ি ভাংচুরের প্রতিবাদ

  • কুড়িগ্রাম-৩ উপনির্বাচন

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ কুড়িগ্রাম-৩ আসনের উপনির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীর গাড়ি ও অফিস ভাংচুর, বাড়িতে হামলা, টাকা ছিনতাই, কর্মীদের ওপর হামলা ও হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে জাতীয় পার্টির প্রার্থী ডাঃ আক্কাছ আলী সরকার। এ সময় তিনি আগামী ২৪ ঘণ্টায় নির্বাচনী পরিবেশ ঠিক না হলে নির্বাচন থেকে সরে দাঁড়ানোরও ঘোষণা দেন।

তিনি শনিবার দুপুরে কুড়িগ্রাম শহরের ভোকেশনাল মোড়স্থ বাসভবনে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন। এ সময় দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জাতীয় পার্টির পার্থী আরও বলেন, জাতীয় পার্টির জনপ্রিয়তায় তারা ঈর্ষান্বিত হয়ে বিভিন্ন ধরনের সন্ত্রাসী কর্মকা-ের মাধ্যমে তারা জনগণকে ভয়ভীতি দেখাচ্ছে।

শুক্রবার রাত ১১ টার দিকে পুলিশের উপস্থিতিতে সেখানে আমার গাড়িতে হামলা হয়েছে, পার্টি অফিস ভাংচুর করা হয়েছে। এরপর আমরা পুলিশী প্রহরায় কুড়িগ্রাম শহরের বাসায় আসি এবং সেখানেও অতর্কিতভাবে সশস্ত্র হামলা চালায় আওয়ামী লীগের লোকজন। এ সময় গাড়িতে থাকা ৫ লাখ টাকা ছিনতাই করে নিয়ে যায়। তাদের মূল টার্গেট ছিল আমাকে হত্যা করার। এসব ঘটনার প্রেক্ষিতে জেলা প্রশাসক আমাকে ডেকে আশ্বস্ত করেছেন নির্বাচনী পরিবেশ সুষ্ঠু করার। এ অবস্থায় আমরা দলের চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের নির্দেশের অপেক্ষায় আছি। তবে মাঠে যদি নির্বাচনের লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি না হয়। আমার নেতাকর্মীরা যদি হুমকি-ধমকির মধ্যে থাকে তাহলে এ অবস্থায় নির্বাচন করা সম্ভব নয়।

Rasel
করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪১২৫৩৭৪৬
আক্রান্ত
১৫৬৫৪৮৮
সুস্থ
২১৮৪৮৭৭৮৯
সুস্থ
১৫২৭৮৬২
শীর্ষ সংবাদ:
রোহিঙ্গা ও আটকেপড়া পাকিস্তানিরা দেশের বোঝা : প্রধানমন্ত্রী         গ্লোব-জনকণ্ঠ শিল্প পরিবারের বিপুল অর্থ লোপাটকারী সেই তোফায়েল আহমদ গ্রেফতার ॥ জামিন নামঞ্জুর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৬         পিইসি ও ইবতেদায়ি পরীক্ষা হচ্ছে না         জলবায়ু ইস্যুতে লক্ষ্য অর্জনে ইইউকে পাশে চায় বাংলাদেশ         পিপিপিতে হচ্ছে না ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে নির্মাণ         ৯০ হাজার টন সার কিনবে সরকার         আগামী ২০ অক্টোবর ঈদে মিলাদুন্নবীর ছুটি         এবার হচ্ছে না লালন মেলা         বৈরী আবহাওয়ায় সেন্টমার্টিনে আটকা পড়েছেন ২৫০ পর্যটক         ডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় ২০১ জন সরকারি-বেসরকারি হাসপাতালে ভর্তি         ১৬তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ         ই-কমার্স গ্রাহকদের টাকা ফেরত দিতে আইনি নোটিশ         দাঙ্গা বাঁধানোই ছিল কুমিল্লার ঘটনার উদ্দেশ্য ॥ স্থানীয় সরকারমন্ত্রী         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের শিগগিরই গ্রেফতার করা হবে’         দেশের বাতাসে ষড়যন্ত্র, ছাত্রলীগকে সতর্ক থাকার আহ্বান         মধুর ক্যান্টিনে মুখোমুখি ছাত্রলীগ-ছাত্রদল, ক্যাম্পাসে উত্তেজনা         জি বাংলার পর সম্প্রচারে স্টার জলসা         রাশিয়ার ইয়েকাতেরিনবুর্গে ভেজাল মদের বিষক্রিয়ায় ১৮ জনের মৃত্যু         অতিবৃষ্টি ও বন্যায় কেরালায় নিহত ১৮