মঙ্গলবার ১২ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কেরিয়ার শুরুতে সেক্সিজম মন্তব্য থেকেও ছাড় পাননি দীপিকা

কেরিয়ার শুরুতে সেক্সিজম মন্তব্য থেকেও ছাড় পাননি দীপিকা

অনলাইন ডেস্ক ॥ অনেকটা পথ পেরিয়ে এসেছেন তিনি। ইন্ডাস্ট্রিতে এখন তিনি প্রথম সারির সদস্য। এখন তিনি অনেকের কাছেই আদর্শ। তিনি অর্থাত্ দীপিকা পাড়ুকোন।

কিন্তু কেরিয়ার শুরুর দিনগুলো এত মসৃণ ছিল না। নানা রকম পরীক্ষা দিতে হয়েছে তাঁকেও। সমালোচনা শুনেছেন। এমনকি সেক্সিজম মন্তব্য থেকেও ছাড় পাননি নায়িকা।

সম্প্রতি এক সাক্ষাত্কারে দীপিকা শেয়ার করেছেন, কেরিয়ারের শুরুর দিকে তাঁর ‘ভালর জন্য’ জ্ঞান দেওয়ার মোড়কে স্তনের গঠন নিয়েও কথা শুনিয়েছিলেন অনেকে। তিনি জানিয়েছেন, অনেকেই মনে করতেন, এই ভাবেই হয়তো বলিউডের পরিচালক বা প্রযোজকদের নজরে পড়া সম্ভব। কিন্তু তিনি চিরকালই নিজের শর্তে বাঁচেন। ফলে অভিনয় ছাড়া অন্য কোনও ভাবে নিজেকে প্রমাণ করতে চাননি দীপিকা।

‘ওম শান্তি ওম’ দিয়ে শাহরুখের বিপরীতে দীপিকার ডেবিউ হয়েছিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে। তখন হয়তো অনেকেই ভেবেছিলেন, এই মেয়ের এগিয়ে যাওয়া নিছকই স্বপ্ন। কিন্তু সেই সমালোচকদের ভুল প্রমাণ করেছেন দীপিকা। তিনি খেলোয়াড় হতে চাইতেন। কোনওদিনই মডেল বা অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখেননি।

দীর্ঘ কেরিয়ারে ডিপ্রেশনেরও শিকার হয়েছিলেন দীপিকা। তাঁর মতে, ঠিক সময়ে ডিপ্রেশন ধরা না পড়লে কেউ কেউ আত্মহত্যার পথ বেছে নেন। কিন্তু তাঁর ভাগ্য ভাল যে, চরম পরিস্থিতিতে পৌঁছনোর আগেই তাঁর ডিপ্রেশন ধরা পড়েছিল।

সব মিলিয়ে নিজের জীবনের অনেক অজানা কথা সামনে এনেছেন দীপিকা। আর তার থেকেই উঠে এসেছে এই চরম সত্য। সেক্সিজম মন্তব্য বলি মহলের আনাচে-কানাচে প্রতিদিনই সামলাতে হচ্ছে অনেককেই।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
ফটিকছড়িতে ভারতের দেওয়া লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্স হস্তান্তর         ‘বিএনপি অগণতান্ত্রিক পথে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে’         একনেকে ১০ প্রকল্প অনুমোদন         ব্রিটেনে পাঁচ বাঙালীর নামে পাঁচটি নতুন ভবন উৎসর্গ         ৪০২ দিন পর খেলতে নামলেন মাশরাফি         ইউক্রেন বিষয়ে পশ্চিমা নেতাদের সঙ্গে আলোচনা ব্রিটিশ প্রধানমন্ত্রীর         প্রথমবারের মত দক্ষিণ কোরিয়ায় দৈনিক সংক্রমণ ৮ হাজার ছাড়িয়েছে         ভারতে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ৭ মেডিকেল শিক্ষার্থী নিহত         ওমিক্রনে শিশুদের ঝুঁকি বাড়ছে         ‘জাতিসংঘে চিঠি শান্তিরক্ষা মিশনে প্রভাব ফেলবে না’         রাজশাহীতে করোনায় ৩ জনের মৃত্যু, শনাক্তের হার ৫৫.৭৮%         ক্যামেরুনের স্টেডিয়ামে খেলা চলাকালে হুড়োহুড়িতে ছয় দর্শকের মৃত্যু         এবার র‌্যাবকে নিষিদ্ধ করতে ইইউতে চিঠি         ‘দুর্নীতিগ্রস্ত’ দেশের তালিকায় বাংলাদেশ ১৩তম         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৫ হাজার ৯২২ জন         ইন্দোনেশিয়ায় জাতিগত সংঘাতে ১৯ জন নিহত         কমতে পারে রাতের তাপমাত্রা         আজ বাংলাদেশ-রাশিয়া সম্পর্কের ৫০ বছর         আগুন যেন অপ্রতিরোধ্য ॥ একের পর এক দুর্ঘটনা ঘটেই চলেছে         শাবি ভিসির পদত্যাগ দাবিতে আন্দোলন অব্যাহত