বুধবার ৬ কার্তিক ১৪২৭, ২১ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কুড়িলে ছোরা মেরে পিকআপ চালক খুন

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর কুড়িলে এক পিকআপ চালককে হত্যা করা হয়েছে। মালিবাগে ট্রেনে কাটা পড়ে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, রাজধানীর কুড়িল বিশ্বরোড এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে কামরুল ইসলাম (২৬) নামের এক পিকআপভ্যান চালক খুন হয়েছে। নিহতের বাবার নাম আব্দুর রহমান। গ্রামের বাড়ি শরীয়তপুর জেলার জাজিরা উপজেলায়। তিনি পুরানো ঢাকার লালবাগ এলাকার রহমতগঞ্জে বসবাস করতেন। নিহতের সহযোগী রফিকুল ইসলাম জানান, বুধবার সকালে ঢাকা থেকে মালবোঝাই করে তারা ময়মনসিংহ যায়। সেখান থেকে ফিরতে রাত হয়ে যায়। রাস্তায় শরীর দুর্বল লাগায় তারা কুড়িল বিশ্বরোডের খিলক্ষেত রাস্তার পাশে পিকআপ ভ্যান রেখে ঘুমিয়ে পড়ে। এ সময় হঠাৎ ৩-৪ জন ছিনতাইকারী পিকআপ ভ্যানের কাছে এসে চালক কামরুলকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে বৃহস্পতিবার ভোরেরদিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ছয়টার দিকে তার মৃত্যু হয়। বিকেলে ঢামেক মর্গে কামরুলের লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান। নিহতের শরীরে বেশ কয়েকটি ধারালো ছুরির আঘাত রয়েছে বলে এসআই বাচ্চু মিয়া জানান।

ব্যবসায়ীর মৃত্যু ॥ রাজধানীর মালিবাগে ট্রেনে কাটা পড়ে ফরিদ মিয়া (৬০) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। তিনি পুরানো ঢাকার চকবাজারের হোসেনি দালান এলাকায় পরিবারের সঙ্গে থেকে ভাঙারি ব্যবসা করতেন। ঢাকা রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আনিসুর রহমান জানান, বৃহস্পতিবার সকালে ফরিদভাঙ্গারী মালামাল ক্রয় করার জন্য মালিবাগে আসেন। এ সময় রেলক্রসিং পার হওয়ার সময় একটি ট্রেনের নিচে তিনি কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে। স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে এসআই আনিসুর রহমান জানান।

শীর্ষ সংবাদ:
কক্সবাজারের সড়ক উন্নয়নে ২৭৪ কোটি টাকা অনুমোদন         বিএনপির অপকৌশলে ভোটার উপস্থিতি কম ॥ কাদের         মাধ্যমিকের বার্ষিক পরীক্ষা হচ্ছে না         মোস্তাক-জিয়ার মরণোত্তর বিচার হবে : তথ্য প্রতিমন্ত্রী         সমুদ্র অর্থনীতির সম্ভাবনার ফল পেতে প্রযুক্তি জ্ঞানসম্পন্ন দক্ষ জনবল প্রয়োজন : এলজিআরডি মন্ত্রী         দেশে ফেরা মাত্রই পিকে হালদারকে গ্রেফতারের নির্দেশ         এইচএসসির ফরম পূরণের কিছু টাকা ফেরতের সিদ্ধান্ত         আলিয়া মাদরাসা সংলগ্ন মাঠটি উন্মুক্ত করা হবে : মেয়র তাপস         সন্ধ্যার পর বন্ধ থাকবে দুর্গাপূজার মণ্ডপ         ঢাকা দক্ষিণ সিটিতে গুরুত্বপূর্ণ পাঁচ পদে রদবদল         নবেম্বরের মধ্যে বিজেএমসির শ্রমিকদের পাওনা পরিশোধ         কামাল হোসেনকে বহিষ্কারের হুমকি গণফোরামের বিদ্রোহীদের         পাউবোর প্রধান প্রকৌশলীসহ ১১ জনের বিরুদ্ধে দুদকের মামলা         করোনা ভাইরাসে আরও ২৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪৫         ফেনীতে ধর্ষণবিরোধী লংমার্চে হামলার প্রতিবাদে শাহবাগ অবরোধ         আলুর দাম ৩৫ টাকা যাতে বাস্তবায়ন হয় সেজন্য আমরা চেষ্টা করবো ॥ কৃষিমন্ত্রী         আফগানিস্তানে ভিড়ের চাপে পিষ্ট হয়ে অন্তত ১৫ জনের মৃত্যু         হাইকোর্টে জামিন হয়নি এনু-রূপনের         সংসদের বিশেষ অধিবেশন বসছে ৮ নবেম্বর         লঘুচাপের প্রভাবে হতে পারে ঝড়, বন্দরে সতর্ক সঙ্কেত