মঙ্গলবার ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে সেনাপ্রধানের শ্রদ্ধা নিবেদন

  টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর  সমাধিতে  সেনাপ্রধানের  শ্রদ্ধা নিবেদন

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ, ২৭ জুন ॥ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানালেন নবনিযুক্ত সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ। বুধবার সকাল সোয়া ১০টায় তিনি বঙ্গবন্ধুর সমাধিবেদিতে ফুল দিয়ে তাঁর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এরপর তিনি সেখানে পবিত্র ফাতেহাপাঠ শেষে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহত সকল শহীদদের আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করেন। এর আগে তিনি বঙ্গবন্ধু মাজারে পৌঁছালে সেনাবাহিনীর একটি চৌকস দল তাকে অনার গার্ড প্রদান করে। এ সময় সেনাবাহিনীর পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতি সশস্ত্র সালাম প্রদর্শন করা হয়। পরে সেনাপ্রধান বঙ্গবন্ধু মাজারে রক্ষিত পরিদর্শন বহিতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

মন্তব্যে তিনি লিখেছেন, বাংলাদেশ সেনা বাহিনী প্রধান হিসেবে সর্বকালে সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদনের সুযোগ পেয়ে আমি অত্যন্ত গর্বিত। বাঙালী জাতিকে স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধ করে স্বাধীনতার সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে তিনি যে ভূমিকা রেখেছিলেন, তা আজীবন এই জাতি কৃতজ্ঞতা ভরে স্মরণ করবে।

এ সময় ৫৫ পদাতিক ডিভিশনের জিওসি মোঃ নাঈম আশফাক চৌধুরী, ব্রিগেডিয়ার জেনারেল সালাহ উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ ইলিয়াস হোসেন, পৌর মেয়র শেখ আহম্মদ হোসেন মীর্জাসহ পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তারা সেখানে উপস্থিত ছিলেন।

শীর্ষ সংবাদ:
ডলার বাজার অস্থির ॥ আমদানি ব্যয় পরিশোধের চাপ         শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ         পূর্ণিমার জোয়ারে ভেসে গেছে বিকল্প বেড়িবাঁধ         পি কে হালদারকে ফেরাতে কাজ করছে দুদক         শেয়ারবাজারে বড় ধস, ৯ মাসের মধ্যে সর্বনিম্ন সূচক         ঢাকায় বসে কথা না বলে গ্রামে ঘুরে আসুন         টাইগারদের স্বপ্নের দিন সাগরিকায়         অভ্যন্তরীণ তহবিল থেকে অর্থ নিয়েও বিদেশ যাওয়া যাবে না         আইসিসিতে বাংলাদেশী বিচারক         পুলিশ ক্যাডারে পদোন্নতির স্থায়ী নীতিমালা হয়নি ৫১ বছরেও         চট্টগ্রাম আওয়ামী লীগে হাইব্রিডদের দাপট স্বেচ্ছাচারিতা         উপবৃত্তির ভুয়া এসএমএস, কৌশলে হাতিয়ে নেয়া হচ্ছে অর্থ         বিদেশী সাহায্যের ওপর নির্ভরশীল নয় দেশ ॥ কৃষিমন্ত্রী         বৈরী আবহাওয়ায় ধান কাটতে এগিয়ে এসেছেন নারী শ্রমিকরা         ‘রাজধানীতে বসে সমালোচনা না করে গ্রামে গিয়ে পরিবর্তনটা দেখুন’         পাহাড়ি ঢলে সুনামগঞ্জের অনেক নিম্নাঞ্চল প্লাবিত         সরকারি-আধা সরকারি প্রতিষ্ঠান থেকে বিদেশ ভ্রমণ বন্ধ         পিকে হালদার আ.লীগের কেউ নয়         ডলার : কেন্দ্রীয় ব্যাংক বেঁধে দিল সাড়ে ৮৭ টাকা, খোলা বাজারে ৯৭         ৩০০ কোটি ছাড়িয়েছে বঙ্গবন্ধু স্যাটেলাইট থেকে আয় : বিএসসিএল