শনিবার ৯ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে সেনাপ্রধানের শ্রদ্ধা নিবেদন

  টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর  সমাধিতে  সেনাপ্রধানের  শ্রদ্ধা নিবেদন

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ, ২৭ জুন ॥ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানালেন নবনিযুক্ত সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ। বুধবার সকাল সোয়া ১০টায় তিনি বঙ্গবন্ধুর সমাধিবেদিতে ফুল দিয়ে তাঁর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এরপর তিনি সেখানে পবিত্র ফাতেহাপাঠ শেষে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহত সকল শহীদদের আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করেন। এর আগে তিনি বঙ্গবন্ধু মাজারে পৌঁছালে সেনাবাহিনীর একটি চৌকস দল তাকে অনার গার্ড প্রদান করে। এ সময় সেনাবাহিনীর পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতি সশস্ত্র সালাম প্রদর্শন করা হয়। পরে সেনাপ্রধান বঙ্গবন্ধু মাজারে রক্ষিত পরিদর্শন বহিতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

মন্তব্যে তিনি লিখেছেন, বাংলাদেশ সেনা বাহিনী প্রধান হিসেবে সর্বকালে সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদনের সুযোগ পেয়ে আমি অত্যন্ত গর্বিত। বাঙালী জাতিকে স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধ করে স্বাধীনতার সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে তিনি যে ভূমিকা রেখেছিলেন, তা আজীবন এই জাতি কৃতজ্ঞতা ভরে স্মরণ করবে।

এ সময় ৫৫ পদাতিক ডিভিশনের জিওসি মোঃ নাঈম আশফাক চৌধুরী, ব্রিগেডিয়ার জেনারেল সালাহ উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ ইলিয়াস হোসেন, পৌর মেয়র শেখ আহম্মদ হোসেন মীর্জাসহ পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তারা সেখানে উপস্থিত ছিলেন।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ১৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৯৬১৪         রবিবার থেকে ভার্চুয়ালিও চলবে সব অধস্তন আদালত         করোনা টেস্ট ॥ চাপ বাড়ছে হাসপাতালে         বর্তমানে মজুদ রয়েছে ৯ কোটি টিকা ॥ তথ্যমন্ত্রী         দেখানোর জন্য নয়, নিজের স্বার্থেই পরতে হবে মাস্ক         বরিশাল বিশ্ববিদ্যালয়ে সশরীরে চলবে পরীক্ষা, খোলা থাকবে হল         ভ্যাট ও টাক্স আদায়ে হয়রানি বন্ধের দাবি তৃণমূল ব্যবসায়ীদের         মোবাইল ব্যাংকিংয়ে লেনদেন ৯০ হাজার কোটি টাকা         অতিরিক্ত আইজিপি হলেন ৭ কর্মকর্তা         রাজধানীতে ৯ কেজি গাঁজাসহ আটক ১         ইয়েমেনের কারাগারে সৌদি হামলায় নিহত ৭০         ৩ বিভাগে বৃষ্টির পূ্র্বাভাস         একসঙ্গে করোনার দুই ডোজ টিকা, যন্ত্রণায় কাতরাচ্ছে চতুর্থ শ্রেণির ছাত্রী         ফরিদগঞ্জে একটি উচ্চ বিদ্যালয়ে ৩শ শিক্ষার্থীদের করোনার টিকা নিতে অর্থ আদায়         মাগুরায় চিনি মিশ্রিত খেজুর গুড় পাটালী বিক্রি হচ্ছে, প্রতারিত হচ্ছে ক্রেতা         মুম্বাইয়ে বহুতল ভবনে আগুন, নিহত ৭         নীলক্ষেত থেকে সরে গেলেন শিক্ষার্থীরা         মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া         প্রতারকের খপ্পরে পড়ে ১৮ দিনের সন্তান বিক্রি         রাজধানীতে জাল টাকাসহ গ্রেফতার ১