মঙ্গলবার ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঈশ্বরদীতে বিজয়ী খেলোয়াড়দের পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ নজরুল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় ফেয়ার স্টার ক্লাব ১-০ গোলে শিক্ষার্থী স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। মাদক পরিহার করি,সুস্থ্য সমাজ গড়ি, এই প্রতিপাদ্য সামনে রেখে সোমবার বিকেলে বাঘইল পূর্বপাড়া মেলার মাঠে নজরুল স্মৃতি ফুটবলের ফাইনাল খেলায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ ও জাতীয় হ্যান্ডবল খেলোয়াড় মেহেদী হাসানের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। তরুণ সমাজসেবক শামিমের সৌজন্যে ফেয়ার স্টার ক্লাব আয়োজিত এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ জনকণ্ঠের সাংবাদিক টিএ পান্না। বিশেষ অতিথি ছিলেন, ডাইনামিক রিয়েল এস্টেটের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কবিরুল ইসলাম, বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউটের (বিএসআরআই) প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. কুয়াশা মাহমুদ, নির্বাহী প্রকৌশলী আসাদুল হক ও এএফসির কোচ শাহিনুর আলম। এতে সভাপতিত্ব করেন রশিদ প্রামাণিক।

সাভারে আহত ছাত্রের মৃত্যু ॥ উত্তেজনা

নিজস্ব সংবাদদাতা, সাভার, ২৬ জুন ॥ আশুলিয়ায় এক শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও তার ভাড়াটে সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত এক কলেজছাত্রের মঙ্গলবার দুপুরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। এ ঘটনায় ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিহত ওই ছাত্রের নাম কল্যাণ সরকার হৃদয় (২০)। সে আশুলিয়ার ডেইরি ফার্ম এলাকার রতন কুমার সরকারের ছেলে ও সাভার সরকারী বিশ^বিদ্যালয় কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিল। জানা গেছে, ২১ জুন হৃদয় বন্ধুদের সঙ্গে আশুলিয়ার স্বন্দীপ এলাকায় বেড়াতে যায়। পূর্ব শত্রুতার জের ধরে সেখানে হৃদয়কে প্রকাশ্যে পিটিয়ে গুরুতর আহত করে সাভার ডেইরি ফার্ম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কুদ্দুস ও তার সহযোগীরা। পরে স্থানীয় লোকজন তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করলে এদিন দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে।

বেনাপোল বন্দরে ট্রাকে আগুন

স্টাফ রিপোর্টার, বেনাপোল ॥ স্থলবন্দরে ফের অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। সোমবার রাতে ভারতীয় ব্লিচিং পাউডার বোঝাই একটি ট্রাক আগুনে পুড়ে গেছে। অগ্নিকা-ের কারণে ওই ট্রাকের পাশে থাকা টায়ার বোঝাই অন্য একটি ভারতীয় কাভার্ডভ্যানেরও ক্ষতি হয়েছে। আগুনের তাপে কাভার্ডভ্যানে থাকা কিছু টায়ার গলে নষ্ট হয়ে গেছে। জানা গেছে, সোমবার রাত দশটার দিকে ভারত থেকে একটি ব্লিচিং পাউডার বোঝাই ট্রাক (ডাব্লিউবি ৬১-৮৫৭৭) বেনাপোল বন্দরে প্রবেশ করে ভারতীয় ট্রাক টার্মিনালের দিকে যাওয়ার পথে মোবাইল স্ক্যানারের সামনে পৌঁছালে সেটিতে আগুন ধরে যায়। এ সময় পাশে থাকা ভারতীয় টায়ার বোঝাই একটি কাভার্ডভ্যানও ক্ষতিগ্রস্ত হয়। আগুনের তাপে কাভার্ডভ্যানে থাকা টায়ার গলে সম্পূর্ণ নষ্ট হয়ে গেছে। ফায়ার স্টেশনের কর্মীরা এসে ৪৫ মিনিট ধরে চেষ্টা চালিয়ে আগুন আয়ত্তে আনে।

শীর্ষ সংবাদ:
শীর্ষে যাবে রফতানিতে ॥ গার্মেন্টস শিল্পে ঈর্ষণীয় সাফল্য         ঢাকা-দিল্লী সম্পর্ক আস্থা ও শ্রদ্ধায় বিস্তৃত         ক্ষমতাচ্যুত হওয়ার ১১ মাসের মাথায় সুচির কারাদণ্ড         বিশ্বজুড়ে শান্তির বার্তা ছড়িয়ে দিচ্ছেন শেখ হাসিনা         অভিযুক্ত কর্মকর্তাদের সচিব পদোন্নতি দেয়ার প্রক্রিয়া!         বিজয়ের মাস         জাওয়াদ দুর্বল হয়ে লঘুচাপে রূপ নিয়েছে         ৪৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে রিপোর্ট দিতে হাইকোর্টের নির্দেশ         অরাজকতা সৃষ্টির নীলনক্সা জামায়াতের         আন্তর্জাতিক স্বীকৃতি অর্জনের সূচনা ৬ ডিসেম্বর         বাংলাদেশ-ভারত মৈত্রী ছিন্ন করা যাবে না         বন্ড সুবিধার অপব্যবহার, ২৭৫ কোটি ৩২ লাখ টাকার ভ্যাট ফাঁকি         বিএনপি রাজনৈতিক অস্থিতিশীলতা সৃষ্টির চেষ্টা করছে         সমিতি সংগঠন খুলে ফায়দা লুটে নিচ্ছে বিশেষ শ্রেণী         তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর         দেশে টিকা উৎপাদনে দুই-চার দিনের মধ্যেই চুক্তি : স্বাস্থ্যমন্ত্রী         সমাপনী পরীক্ষা না থাকলেও বৃত্তি ও সনদের ব্যবস্থা থাকবে : শিক্ষামন্ত্রী         চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ ২১ মাঝি-মাল্লা নিখোঁজ         পেট্রোবাংলার নতুন চেয়ারম্যান নাজমুল আহসান         আড়াইহাজারে আগুনে দুই শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ