সোমবার ১২ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ছাগল বাঁচাতে গিয়ে মোটরসাইকেল থেকে পড়ে মায়ের মৃত্যু

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ খানসামা উপজেলার জমিদারনগর-পাঁচপীর সড়কে একটি ছাগলকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল থেকে পড়ে মর্জিনা বেগম নামে এক মায়ের মৃত্যু হয়েছে। এ সময় গুরুতর আহত হয় মোটরসাইকেল চালক ছেলে শাহাদত হোসেন।

নিহত মর্জিনা বেগম (৫৪) খানসামা উপজেলার ভেড়ভেড়ী ইউনিয়নের বেলপুকুর গুড়িয়াপাড়ার আফজার আলীর স্ত্রী। আহত ছেলে শাহাদত হোসেনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার খানসামার জমিদারনগর-পাঁচপীর সড়কের চকরামপুর স্কুল যাওয়ার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ব্যাপারে স্থানীয়রা জানায়, রবিবার সকালে খানসামায় উপজেলার জমিদারনগর-পাঁচপীর সড়কে মা মর্জিনা বেগমকে নিয়ে মোটরসাইকেলযোগে ছেলে শাহাদত হোসেন পাকেরহাট যাচ্ছিল। সড়কের চলন্ত রাস্তার ওপর একটি ছাগল চলে আসে। ছাগলটিকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেলের ঝাঁকুনিতে বৃদ্ধা মা সড়কের অদূরে ছিটকে পড়ে। গুরুতর অবস্থায় মর্জিনা বেগমকে প্রথমে খানসামার পাকেরহাট স্বাস্থ কমপ্লেক্সে এবং অবস্থার অবনতি হলে পরে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

শীর্ষ সংবাদ:
উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়         দেয়াল চাপায় সাত জনের মৃত্যু         করোনায় মৃত্যু কমলেও বেড়েছে নতুন রোগী         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         উন্নয়নে প্রতিবেশীদের সঙ্গে আরও দৃঢ় সহযোগিতায় জোর প্রধানমন্ত্রীর         সিলেটের ঘটনায় সরকার কঠোর অবস্থানে আছে ॥ কাদের         ভার্চুয়াল কোর্টেকে আরো সাফল্য মন্ডিত করতে বিচারক ও আইনজীবীদের প্রশিক্ষণ প্রয়োজন ॥ আইনমন্ত্রী         নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ ॥ নিহত ও আহত ৩৮ পরিবারের মাঝে ৫ লাখ টাকা করে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ         স্বাস্থ্যখাতের দুর্নীতি ॥ বন্ধ করতে দুদকের ২৫ সুপারিশ বাস্তবায়নে রিট         ‘অক্সফোর্ডের বাংলাদেশে পাঁচ লাখ মানুষের মৃত্যুর আশঙ্কা ভুল প্রমাণিত হয়েছে’         এমসি কলেজের ছাত্রাবাসে গণধর্ষণের শিকার গৃহবধূর আদালতে জবানবন্দি         এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ ॥ সাইফুরের পর অর্জুন গ্রেফতার         করোনা ভাইরাস ॥ ভারতে সংক্রমণ ৬০ লাখ ছুঁই ছুঁই         ধর্ষনের ঘটনায় ভিপি নূরসহ সকল আসামী ঢাবিতে অবাঞ্চিত