বৃহস্পতিবার ১৮ আষাঢ় ১৪২৭, ০২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে ভবন থেকে পড়ে ও ট্রেনে কাটা পড়ে দুইজন নিহত

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর পুরানা পল্টনের একটি নির্মাণাধীন ভবনের বেজমেন্টে এক কিশোরের লাশ উদ্ধার হয়েছে। মালিবাগে ট্রেনের ধাক্কায় এক পথচারীর মৃত্যু হয়েছে।

শনিবার সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, রাজধানীর পুরানা পল্টনের একটি নির্মাণাধীন ভবনের বেজমেন্ট থেকে আল-আমিন (১৭) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার দুপুর ১২টার দিকে পুলিশ খবর পেয়ে সেখান থেকে ওই কিশোরের লাশ উদ্ধার করে। বিকেল ৩টার দিকে পুলিশ তার লাশের ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ ইব্রাহিম খলিলউল্লাহ জানান, কিশোর আল-আমিনকে ওপর থেকে ফেলে দিয়ে হত্যা করা হয়েছে, নাকি অন্য কোন বিষয় আছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে। এসআই ইব্রাহিম খলিল জানান, আল-আমিন ফকিরাপুল কোমর গলি এলাকায় একটি ছাপা কারখানায় চাকরি করত।

ট্রেনের ধাক্কায় এক ব্যক্তির মৃত্যু ॥ রাজধানীর মালিবাগের রেলগেট এলাকায় ট্রেনের ধাক্কায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকাল সাড়ে ৭টার দিকে মালিবাগ রেলগেট এবং ওয়্যারলেস রেলগেটের মাঝামাঝি স্থানে রেললাইন পার হচ্ছিলেন অজ্ঞাত (৫৫) এক ব্যক্তি। এ সময় ঢাকাগামী ট্রেনে কাটা পড়ে তিনি নিহত হন। রমনা থানার এসআই আমিনুল ইসলাম জানান, মালিবাগের পশ্চিম পাশে ওয়্যারলেস রেলগেট সংলগ্ন এলাকায় ট্রেনের ধাক্কায় ওই ব্যক্তিকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করেন। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যায়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে তার লাশের ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে বলে এসআই আমিনুল ইসলাম জানান। নিহতের পরনে সাদা চেক লুঙ্গি ছিল। তার পরিচয় জানার চেষ্টা চলছে।

শীর্ষ সংবাদ:
পদ্মায় তীব্র স্রোতে ফেরি চলাচল ব্যাহত         ঘুষের কথা স্বীকার করেও নিজেকে ‘নির্দোষ’ বলছেন পাপুল!         মিয়ানমারে খনিতে ধস ॥ নিহত ৫০         আমেরিকায় করোনায় মৃত্যু এক লাখ ২৬ হাজার ॥ চাপে ট্রাম্প         বিশ্বে করোনায় মৃত্যু বেড়ে ৫ লাখ ১৫ হাজার         ব্রাজিলে ৬০ হাজারের বেশি প্রাণহানি         নিউজিল্যান্ডের স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ         হংকংয়ের ৩০ লাখ বাসিন্দাকে নাগরিকত্ব দেয়ার ঘোষণা ব্রিটেনের         প্রিয়াঙ্কা গান্ধীকে সরকারী বাংলো ছাড়ার নির্দেশ         খাশোগি হত্যায় অভিযুক্তদের বিচার শুরু করছে তুরস্ক         এখন মাস্ক পরতে রাজি ডোনাল্ড ট্রাম্প         ভারতীয় সেনার গুলিতে বৃদ্ধের মৃত্যুতে উত্তাল কাশ্মীর         ইথিওপিয়ায় বিক্ষোভ-সহিংসতায় নিহত ৮১॥ সেনা মোতায়েন         ইতালিতে বিশ্বের বৃহত্তম মাদকের চালান জব্দ         সিরিয়া বিষয়ক ত্রিদেশীয় অনলাইন শীর্ষ সম্মেলনের যৌথ বিবৃতি         ২০৩৬ সাল পর্যন্ত ক্ষমতায় থাকার অনুমোদন পেলেন পুতিন         চীনা নিরাপত্তা আইনে হংকংবাসীর জীবন শুরু         শুরু হলো পথচলা ॥ নতুন অর্থ বছর         উত্তরে বন্যা পরিস্থিতি স্থিতিশীল, মধ্যাঞ্চলে অবনতি         যত্রতত্র পশুর হাটের অনুমতি দেয়া যাবে না ॥ কাদের        
//--BID Records