বৃহস্পতিবার ৭ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নওগাঁয় চুরি যাওয়া গরু ও ট্রাকসহ ৩ কিশোর চোর আটক

নওগাঁয় চুরি যাওয়া গরু ও ট্রাকসহ ৩ কিশোর চোর আটক

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ আজ শুক্রবার ভোর সাড়ে চারটায় নওগাঁর নিয়ামতপুরে চুরি যাওয়া গরু ও ট্রাকসহ তিন কিশোর চোরকে আটক করেছে পুলিশ। উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের খড়িবাড়ী বাজারে ব্যারিকেড সৃষ্টি করে তাদের আটক করা হয়। এসময় চুরি যাওয়া তিনটি গরু ও চুরির কাজে ব্যবহৃত একটি ট্রাক ( ঢাকা মেট্রো ড-১১-৫৭৩৭) জব্দ করেছে পুলিশ। আটককৃতরা হলো, রাজশাহীর কাটাখালি এলাকার আব্দুলের ছেলে লাল চান (১৬), মান্দার ঘোনা গ্রামের মোজাহারের ছেলে সাকিল (১৫) ও তেতুলিয়া ইউনিয়নের শালদহ গ্রামের রাজেন্দ্রনাথ প্রামানিকের ছেলে সুজিত কুমার প্রামানিক (১৭)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, পাঁড়ইল ইউনিয়নের বিদিরপুর গ্রামের ময়েজ উদ্দীনের বাড়ি থেকে তিনটি গরু চুরি করে চোরেরা মান্দার চৌবাড়িয়া অভিমুখে যাচ্ছে। এমন সংবাদে বৃহস্পতিবার দিনগত রাত ২ টার দিকে খড়িবাড়ি বাজারের ত্রি-মোহনী মোড়ে স্থানীয় লোকজন নিয়ে রাস্তায় ব্যারিকেড সৃষ্টি করে। চোরেরা মোড়ে পৌঁছামাত্র পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের ব্যবহৃত গরুসহ ট্রাকটি নিয়ে ব্যারিকেড ভাঙ্গার চেষ্টা করে। শেষে ব্যারিকেড ভাংতে ব্যর্থ হলে তারা ট্রাক থেকে নেমে পালানোর চেষ্টাকালে পুলিশ ও স্থানীয় জনতা দৌড়ে তাদের আটক করে। এসময় জনতার গন পিটুনিতে চোরেরা গুরুতর জখম হয়। পরে তাদের আহত অবস্থায় নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বর্তমানে পুলিশি পাহারায় তাদের চিকিৎসা চলছে।

শীর্ষ সংবাদ:
‘সামরিক-বেসামরিক প্রশাসনের একসঙ্গে কাজ করার বিকল্প নেই’         এক সপ্তাহে করোনা রোগী বেড়েছে ২২৮ শতাংশ         ‘স্বাধীনতা আন্দোলনের ইতিহাসে শহীদ আসাদ একটি অমর নাম’         ‘শহীদ আসাদের আত্মত্যাগ সবসময় প্রেরণা জোগাবে’         বিধিনিষেধে তোয়াক্কা নেই ॥ করোনা সংক্রমণ বেড়েই চলেছে         অগ্রযাত্রা কেউ থামিয়ে দিতে পারবে না         চিকিৎসার নামে অপচিকিৎসা         ঢাকা, রাঙ্গামাটির পর ঝুঁকিপূর্ণ আরও ১০ জেলা         বিএনপি-জামায়াতের লবিস্ট নিয়োগ তদন্তে গোয়েন্দারা         লাভজনক থেকে রুগ্ন ॥ গাজী ওয়্যারসের আধুনিকায়ন প্রকল্পে ২০ কোটি টাকা লোপাট         বিএনপি জনমনে বিভ্রান্তি সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে ॥ কাদের         ওমক্রিন প্রতেিরাধে ডসিদিরে র্সবােচ্চ সর্তক থাকার নর্দিশে         শিমুকে সরিয়ে দেয়ার সুযোগ খুঁজতে থাকে ঘাতক স্বামী         দাবি আদায় না হওয়া পর্যন্ত অনশন চলবে         কেটে গেছে শৈত্যপ্রবাহ তিনদিনের মধ্যে বৃষ্টি হতে পারে         অস্ট্রেলিয়ায় চাকরির নামে বিপুল অর্থ আত্মসাত         খাস জমির অর্ধেক উদ্ধার করে ১০ লাখ ভূমিহীনকে আশ্রয় দেয়া সম্ভব         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০